গল্প: ঘৃতকুমারী অসাধারণ প্রেমের গল্প

4 13
Avatar for Robiul4200
3 years ago

আবারো এলাম ঘৃতকুমারী এর পরে কিছু অংশ নিয়ে

মেয়েটি নিলয় কে বললো আমি আপনাকে দিগুণ দাম দিবো আমাকে গাছ টা দেন

টাকা লাগবে না নিন।

সাথে সাথে মেয়েটি নিয়ে চলে গেলো। একবার ধন্যবাদ ও দিলো না । নিলয় নিজেও জানে না কেন এমন করলো মেয়েটি।

কিছুদিন পর নিলয় একটা শপিং মলে গেলো কিছু কিনতে

এই যে ভাই ঐ শাড়িটা দেখি তো

এক সময় মেয়ে এসে ঐ একই শাড়ি দেখতে চাই

তখন নিলয় দেখে তাকে বললো আরে আপনি সেই ঘৃতকুমারী না

মেয়েটি বললো ও আচ্ছা আপনি। আপনার কিন্তু একটা ধন্যবাদ পাওনা রয়েছে

সেই দিন ঐ ঘৃতকুমারী জ??

হ্যা ঐ দিন আমি অনেক ব্যস্ত ছিলাম তার জন্য ধন্যবাদ দিতে পারি নাই।

আচ্ছা ঠিক এখন আমাকে একটা হেপ্ল করলেই হবে

আমি একটা শাড়ি কিনবো কিন্তু পছন্দ করতে পারছি না আপনি একটু পছন্দ করে দেন

সিহর ঐ যে ওটা নিতে পারেন

তবে কার জন্য??

আমার মার জন্য

ওহ তাহলে এটাই ভালো লাগবে

আপনি এটাই নেন

একটা কপি খেতে পারি

সরি আজ অনেক ব্যস্থ আজ পারবো না

আজব মেয়েটি কে কপির অফার করলাম না করে দিলো

ধুর কি করলাম তার নাম টাই জানা হলো না

মেয়েটি চোখে দিকে তাকালে কেমন যেন করে ওঠে

মেয়েটির চোখে কেমন যেন মায়া

কেন যেন শুধু তার কথা মনে পড়ছে

......

8
$ 0.00

Comments

Romantic article,,, Good job brother

$ 0.00
3 years ago

nice article

$ 0.00
3 years ago

wow,so nice story.

$ 0.00
3 years ago

thanks you for your committee

$ 0.00
3 years ago