অব্যক্ত ভালোবাসা!!

0 86

অনেক বেশি ভালোবাসার পরও ভালোবাসি বলার অধিকার হয়তো থাকবে না।অনেক বেশি আপন করে পাওয়ার আশা থাকলেও দিনশেষে হয়তো পাওয়া হবে না।তবে মনের কোন এক কোণে হয়তো আশাটা থেকেই যাবে।যখন আকাশটা কাঁদবে নাহয় মুখ গোমড়া করে বসে থাকবে আর তার ভিতরের চিৎকার বেরিয়ে আসবে তখন হয়তো আশা টা কে আঁকড়ে ধরে আকাশের সাথে প্রতিযোগিতা দিয়ে আমার চোখগুলাও বৃষ্টি বর্ষণ করে যাবে।হয়তো তার বিশালতার কাছে হেরে যাবো আমি,ভিতরের আওয়াজ টাও হয়তো বেরিয়ে আসতে পারবে না।তুই কি সে আওয়াজ শুনতে পাবি?আমি জানি তুই পাবি।বৃষ্টির প্রতিটা কণা আমার কথা তোকে মনে করিয়ে দিবে।কারণ আমার ভালোবাসার বিশালতা যে আকাশের চেয়েও বিশাল ছিলো।হয়তো তোকে বলা হয়নি।কিন্ত ট্যালিপ্যাথি তে আমি বিশ্বাস করি।

ভালোবাসি ভালোবাসি ভালোবাসি বললেই ভালোবাসা হয় না।মানুষ আসলে ভালোবাসার মানেই জানে না।ভালোবাসার মানেটা হয়তো তাদের চেয়ে ঐ শহীদ মিনারের বেদীটা ,কলেজ ক্যাম্পাসের গাছগুলো,প্রতিটা ল্যাম্পপোস্ট, আর তোর বিদায়ে আমার হেঁটে যাওয়া রাস্তাটা বেশি জানে।আমার হাতের প্রতিটা কোষ জানে ভালোবাসার মানেটা যে তুই।তাই বলি ভালোবাসি ভালোবাসি ভালোবাসি বললেই ভালোবাসা হয় না।তাই আমার ভালোবাসাটা তোর নামেই লিখে রাখলাম।

ভেবেছিলাম তোর সাথে বসে চাঁদ দেখবো।আগে কখনো চাঁদ টাকে এভাবে দেখা হয়নি।চাঁদটা আসলেই খুব সুন্দর।অনেক মায়া এর মাঝে।চাঁদটাকেও ভালোবেসে ফেলেছি কেমন জানি।চাঁদটাকে যে বড্ড ভালোবাসিস তুই সেটাও জানি।তাই যখন আকাশে অনেক বড় চাঁদ থাকবে,ভেবেছি আর চাঁদ দেখবো না।তোর ছবিটা বের করে দেখবো।কারণ আমার ভালোবাসার নামটাই যে তুই।

1
$ 0.00

Comments

Welcome to you in this platform. Keep writing. Keep supporting me. Have a good day.

$ 0.00
3 years ago

Thanks bro

$ 0.00
3 years ago

Welcome Brother @Rio210. Try to follow the rules.Otherwise you will not get the desire point.

$ 0.00
3 years ago

Thanks @Amit dhar

$ 0.00
3 years ago

আপনার আর্টিকেলটি খুবই সুন্দর। ভালোবাসার গল্পটি খুবই ভালো লাগলো। আপনার গল্পটি অনেক কিছু শেখার আছে।

$ 0.00
3 years ago

অনেক সুন্দর হয়েছে গল্পটি গল্পটি পড়ে অনেক ভালো লাগলো আমরা আশা করব আরও অনেক ভালো গল্প পাবো তোমার কাছ থেকে ধন্যবাদ তোমাকে এত সুন্দর একটা গল্প লেখার জন্য

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপু আপনাদের সাপোর্টের জন্যে।ভালো লাগলে ইনশাআল্লাহ আরো লিখবো।হালকা লেখালেখির অভ্যাস আছে।যা বলা যায় এই লকডাউনেই শুরু করলাম।আশা করি পাশে থাকবেন,সবসময়। ঘরে থাকুন,সুস্থ থাকুন।

$ 0.00
3 years ago

খুব সুন্দর একটা পোস্ট। কবিতা টা খুব মন দিয়ে পড়লাম। আসলেই ভালোবাসি ভালোবাসি বললেই ভালোবাসা হয়না। পাশে আছি আরও আর্টিকেল এর জন্য অপেক্ষায় রইলাম।

$ 0.00
3 years ago

কিছু কিছু ভালোবাসা হয়তো কখনো বলা হয়ে ওঠেনা। সেগুলো অব্যক্ত হয়ে থাকে।অনেক সুন্দর ছিল এবং বাস্তবধর্মী একটি গল্প। লেখককে অনেক ধন্যবাদ এমন গল্প লেখার জন্য। আরও এমন গল্পের অপেক্ষায় থাকলাম।

$ 0.00
3 years ago

গল্পটা পড়ে অনেক ভালো লাগল। আরও সুন্দর সুন্দর গল্পের জন্য আশা করব।

$ 0.00
3 years ago