তোমার অপেক্ষায় আমি

25 29
Avatar for Rikta
Written by
3 years ago

📖পর্যায়~"দুঃখ বিলাশ"
📚"তোমার অপেক্ষায় আমি"
__________°°°°°____________
আমি তোমার তরে
অপেক্ষায় থাকবো অনন্তকাল!
জানিনা কি ভূলে তুমি আজ
শত শত মাইল দূরে।
তবুও একবুক আশা নিয়ে
তোমার অপেক্ষায় চেয়ে থাকি
নির্বাক মূর্তি হয়ে।
তোমার নেই কোনো খোঁজ,
অশ্রু ঝড়ণায় ভাঁসি ডুবি রোজ।
দিন যায় কোনোমতে কেটে,
রাত যত বাড়ে তোমার শূন্যতা
ততই আমার চারিদিক ঘিরে ধরে।
কেবলি চাঁদ তাঁরা আমার নিস্তব্ধতার সঙ্গি,
যেনো বিষন্নতার হাট লেগেছে মন পাড়ায়।
মাঝে মাঝে কষ্টগুলো
এতটাই তীব্র হতে থাকে যে,
কান্না হাঁসির মানে হারিয়ে ফেলি আমি।
আমি প্রতি মূহুর্ত তোমায় চেয়েছিলাম,
কিন্তু আজ তুমি স্পর্শের বাহিরে।
হয়তো তুমি আমাকে মনেই রাখো নি,
হয়তোবা আমাকে নিয়ে আর
ভাবার সময়ই  হয়না তোমার।
তারপরও জানিনা,
কেনো মিছে অপেক্ষায় থাকি!
অপেক্ষায় অপেক্ষায় এতটা অভ্যস্ত আজ আমি,
এখন তোমার জন্য অপেক্ষা করতে
আমার ভালোই লাগে।
যদি কখনো নিজেকে খুব একা মনে করো,
চলে এসো! চলে এসো!.....
আমি সেদিনও তোমার অপেক্ষায় পথচেয়ে।
হ্যাঁ  আমি অপেক্ষায় থাকবো,
যতকাল চন্দ্র, সূর্য গ্রহ তাঁরা রবে নিজ কক্ষপথে,
আমি রয়ে যাবো ততকাল তোমার অপেক্ষায়।
      (ভালোথাকুক ভালোবাসা)

13
$ 0.00
Avatar for Rikta
Written by
3 years ago

Comments

সত্যি আপনার লেখা টা অনেক সুন্দর হয়েছে। প্রিয়জনের জন্য অপেক্ষার প্রহর কখনো শেষ হবে না।

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖

$ 0.00
3 years ago

অসাধারণ লেখনী। আপনার লেখা অনেক সুন্দর।অনেক বিরহবেদনা নিয়ে এই লেখা গুলো লিখলেন। লেখা গুলো পড়ে খারাপ লাগল।

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖

$ 0.00
3 years ago

এই করোনায় সবাই অপেক্ষাই করছে। দীর্ঘ সময়ের ছুটতে সবাইকে বিষাদ করে তুলেছে। কবে যে পৃথিবী স্বাভাবিক হবে। 😣😣

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖

$ 0.00
3 years ago

nice post..

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖💘💘💘💗💗💖

$ 0.00
3 years ago

Good article dear

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖

$ 0.00
3 years ago

There is no need to wait so long. He got married at the right time. Because I'm not old enough to get married yet.

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖

$ 0.00
3 years ago

জানিনা কি ভূলে তুমি আজ শত শত মাইল দূরে। আমিও জানি না কি ভুলে

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖

$ 0.00
3 years ago

Amr opekkha korar Jonno thanks

$ 0.00
3 years ago

thanks for comment dear
💗💖💖💞💝💗💗

$ 0.00
3 years ago