সাইকো_লাভার_2

part_8...............

🍁🍁 writer:#Mahira_Megha 🌻🌻

আকাশঃ তাহলে আমরা রেডি হয়ে নেয়।

আকাশঃ মেঘু রেডি হয়েনে আমরা ঘুরতে যাবো। মেঘলাঃ কোথায়। আকাশঃ সারপ্রাইজ 😊😊😊কাপড় গুছিয়ে নে। মেঘলাঃ কেনো। আকাশঃ আমরা 7 দিন এর জন্য যাচ্ছি। মেঘলাঃ 😲😲😲বাট আমি যদি আবার ☹☹☹ আকাশঃ আমি আছি তো। আর তুই এসব মাথা থেকে বের করে দে। মেঘলাঃ আমি ভুলতে পারছি না। আমার মাথা খারাপ হয়ে যায়।নিজের ওপর থেকে কনট্রোল হারিয়ে ফেলি। আকাশঃ তুই রেডি হয়ে নে আর কাপড় নেওয়া লাগবেনা। আমরা শপিং করবো। মেঘলাঃ আকাশ,,,, আকাশঃ কি,, তোর কাপড় চেন্স করে দিবো নাকি 😏😏😏😏 মেঘলাঃ আরশুর বাচ্চা😊😊😊 আকাশঃ love u😘😘😘 মেঘলাঃ love u too 😘😘😘

সবাই রেডি হয়ে গাড়ি করে যাচ্ছে। রুহান ড্রাইভ করছে পাশে জুহি পেছনে মেঘলা আকাশ।

জুহিঃ ধুর এটা কি হচ্ছে সবাই চুপ কেনো। আকাশঃ হুম তাই তো ওকে সবাই মিলে একটা গায়। মেঘলাঃ ওকে। সবাই মিলে গান গাওয়া শুরু করে। 🎶🎶🎶🎶🎶🎶🎶 🎶🎶🎶🎶🎶🎶🎶 kapre adle badle jute vi or chapple shirt jo legeya tha tu apne pach hi rakhle a se tu mere vai tere liye mar vi khai selary do mahineki tere birthday pay ura e or uska kiya jo parsu tune thoka meri gari yeara teri meri yaari sabse payeri hei ab to dekh dekh ke duniya jalne bali yeara teri meri yeari sabse payari he 🎶🎶🎶🎶🎶🎶🎶 🎶🎶🎶🎶🎶🎶🎶 (বাকিটা নিজ দ্বায়িতে শুনে নিয়েন😊😊😊গান yaari hai,,,, singer tony kakkar 🙂🙂🙂)

জুহিঃ ওয়াও জায়গাটা অনেক সুন্দর। রুহানঃ হুম। মেঘলাঃ আকাশ আমার কিছু ভালো লাগছে না। ভিষন অসস্থি হচ্ছে। 😥😥😥 আকাশঃ ওকে চল আমরা রুমে যায়। মেঘলাঃ আমার খুব রাগ হচ্ছে আমার কিছু ভালো লাগছে না। আকাশঃ তুই এইটা খেয়ে নে। মেঘলাঃ তবু আমার কিছু ভালো লাগছে না। আমি যে ড্রাগ এডেকটেড 😭😭😭 আকাশঃ ভালোবাসিস আমাকে। মেঘলাঃ হুম বাসি তো। আকাশঃ তাহলে সব ভুলে যা ভালোবাসার চেয়ে বড় নেশা আর কিছু হতে পারে না। মেঘলাঃ হুম আমি তো চেষ্টা করছি বাট পারছিনা। আকাশঃ তুই পারবি তোকে পারতেই হবে আমার জন্য।চল এখন আমরা বাহিরে যাবো।

মেঘলা আকাশ হাত ধরে হাটছে। রুহানঃ ওই আমাদের ফেলেই চলে আসলি। জুহিঃ একজন তো আমাকে ভুলেই গেছে।মেঘলার দিকে তাকিয়ে। মেঘলাঃ আমি কি তোকে কোনো দিন ভুলতে পারি 😘😘😘 রুহানঃ তোদের ন্যাকামো টা এবার থামা। ঢং মেঘলাঃ পারবি ঢং করতে। রুহানঃ আমাদের ন্যাকামি করার কোনো দরকার নাই। এই আকাশ কই যাচ্ছিস। মেঘলাঃ আরশু এভাবে দৌড়ে কই যাচ্ছিস।

আকাশ একটা ছোট মেয়েকে কোলে তুলে নিলো। মেয়েটা পাহাড়ের একদম সাইডে চলে গিয়েছিল। আকাশঃ তোমার নাম কি 😊😊😊মামনি। নিহাঃ অস্পষ্ট কন্ঠে আমি নিহা। আকাশঃ এখানে একা কি করছো। তোমার মা বাবা কই। নিহাঃ ওই তো ফুসকা খাচ্ছে। আমি এই ফুলটা ছিড়তে আসছি এখানে। মেঘলা ফুলটা নিয়ে এসে। এই নেও মামনি তোমার ফুল। একা একা আর কখনো আসবা না পরে গেলে কি হতো বলতো। নিহাঃ আমি বুঝতে পারিনি সরি। আকাশঃ ইটস ওকে। এই নেও এটা তোমার জন্য। নিহাঃ চকোলেট 😍😍থ্যাংক ইউ আংকেল।

নিহার মাঃ নিহা মা এখানে কি করছো। আকাশঃ আপনি ওর মা। নিহার মাঃ হুম। আকাশঃ এখনি আমি না আসলে তো ও পাহাড় থেকে নিচে পরে যেতো। দেখে রাখবেন তো। নিহার মাঃ থ্যাংক ইউ ভেরি মাস আসলে আমি বুঝতে পারিনি। আকাশঃ বাই নিহা। নিহাঃ বাই। সবাইঃ বাই।

মেঘলাঃ মেয়েটা কি কিউট না। আকাশঃ হুম অনেক কিউট🥰🥰🥰এই রকম কিউট বেবি আমাদের ও হবে। মেঘলাঃ তুই বেবি এতো পছন্দ করিস। আকাশঃ হুম ভিষন। দেখবি আমাদের বেবিকে আমি কতটা ভালোবাসি। মেঘলাঃ বেবি পেয়ে তো আমাকে ভুলেই যাবি। আকাশঃ হুম যাবোই তো😁😁😁।

রুহানঃ বিয়েয় করেনি বেবি প্ল্যানিং করছে। আকাশঃ বিয়েও করবো আর বেবিও হবে। তোদের মতো নাকি। জুহিঃ আমাদের এতো তারাতারি বেবি লাগবে না। আকাশঃ পাগলরা তাই বলে। মেঘলাঃ আমার তো বেবি খুব ভালো লাগে। আকাশঃ হুম কবে যে বাবা ডাক শুনবো🥰🥰🥰🥰। রুহানঃ বাবা ডাক শোনার জন্য আগে বিয়ে করতে হয় বিয়ে টা আগে করে নে। মেঘলাঃ হুম বিয়ে ও করবো তাও পরের মাসেই। জুহিঃ মানে। মেঘলাঃ মানে দাদুমনি দেশে আসছে । আকাশঃ হুম বিয়েও করবো আর তোদের আগে বাবা ডাক ও শুনবো। 😌😌😌

রাতে

মেঘলা পুরো রুম এলোমেলো করছে। আকাশঃ মেঘলা কি করছিস এসব। মেঘলাঃ আমি যা খুশি তাই করবো। আকাশঃ স্টপ মেঘলা। মেঘলা পাগলামো করেই যাচ্ছে। আকাশ মেঘলাকে নিজের কাছে টেনে আনে মেঘলার ঠোটে একটা ডিপ কিস করে। তারপর মেঘলার ঘারে মুখ ডুবিয়ে দেয়। মেঘলা এক অন্য জগতে হারিয়ে যায় সব পাগলামি ভুলে শান্ত হয়ে যায়। আকাশ মেঘলাকে ছেড়ে একটু সরে দাড়ায়।

আকাশঃ 😊😊😊😊 মেঘলাঃ 🥰🥰🥰🥰 আকাশঃ ও তাহলে এই কথা। মেঘলাঃ 🤨🤨🤨🤨কি। আকাশঃ আমায় কাছে পাওয়ার জন্য পাগলামি করছিলি 😏😏😏😏 মেঘলাঃ তোকে কাছে পাওয়ার জন্য🤣🤣🤣🤣 আকাশঃ 😑😑😑এতে হাসির কি হলো। মেঘলাঃ না কিছু না। আকাশঃ তুই এইভাবেই সবসময় হাসবি। আর তোর হাসির কারন হবো আমি।

একমাস পর মেঘলাঃ আর কয়দিন পর আমাদের বিয়ে আমি তো ভাবতেই পারছিনা। আকাশঃ হুম তুই সারাজীবনের জন্য আমার হবি। রুহানঃ হুম আর যে বেবি প্ল্যানিং করলি তার কি হবে। আকাশঃ হুম বেবি ও হবে জুহিঃ তোদের বাসর রাতে কিন্তু আমরা চারজন একসাথে থাকবো। মেঘলাঃ শখ কতো আমাদের থাকতে দিয়েছিলি যে নিজেরা থাকতে চায়ছিস।

2 বছর পর।

মায়াঃ রোদ আবার কান্না করছো আজ তো মেঘলার বার্থডে তুমি এভাবে কাদলে কি ওর ভালো লাগবে। রোদঃ কষ্ট কি আমি একা পাচ্ছি তুমি পাচ্ছো না। মায়াঃ 😭😭😭বাট আমাদের হাতে যে কিছু নেয়। আজ তো আকাশের ও বার্থডে। চলো আমরা বরং আকাশের কাছে যায়। রোদঃ তোমার কি মনে হয় আকাশ বার্থডে সেলিব্রেট করবে। করবে না।

মেঘঃ আকাশ কোথায় যাচ্ছো। আকাশঃ বাহিরে যাচ্ছি ডেড। মাহিঃ আজ তোমার বার্থডে আকাশ। আকাশঃ কিসের বার্থডে আর ভুলে যেও না আজ মেঘলার ও বার্থডে। ওকে ছাড়া আমি একা কি করে। মেঘঃ বাট যে নেয় তাকে ভেবে। আকাশঃ নেয় মানে মেঘলা আছে আমি জানি ও আছে আর একদিন ঠিক ফিরে আসবে।

রোদঃ আকাশ মেঘলা আর নেয় আমাদের মাঝে। ও তারা হয়ে গেছে। 😭😭😭😭 আকাশঃ চাচ্চু তুমি একথা বলতে পারো না। মেঘলার কিছু হয় নি ও বেচে আছে।

নিধিঃ হ্যাপি বার্থডে আকাশ। আকাশঃ তুমি এখানে। মেঘঃ আমি ওকে ডেকেছি। আকাশঃ হোয়াই ডেড। রোদঃ নিধি তোমায় ভালোবাসে তুমি ওকে বিয়ে করো আকাশ। আবার নতুন করে শুরু করো।

আকাশঃ তোমরা সবাই শুনে রাখো আমি শুধু মেঘলাকে ভালোবসি। মেঘলা আমার প্রথম ও শেষ ভালোবাসা। আর যদি তোমরা চাও আমি মেঘলাকে ভুলে যায়। তাহলে ঠিক আছে আমি বরং নিজেকেই শেষ করে দেয়। কারন ওকে ভোলা আমার পক্ষে সম্ভব না।😡😡😡😡

মাহিঃ আকাশ কি বলছো এসব। মেঘলা তোমার কাছে সব আমরা কেউ না।

আকাশঃ তোমাদের জন্যই তো বেচে আছি মাম্মাম না হলে তো কবেই। মেঘঃ আকাশ তুমি মরার কথা মুখেও আনবে না তোমার যা খুশি তাই করো।

আকাশঃ আমি জানি তুই মরতে পারিস না। তোকে আমি ঠিক খুজে পাবো মেঘলা। খুব ভালোবাসি তোকে 😭😭😭😭

(মেঘলা মারা গেছে দেখে যেনো আবার আমায় কেউ কিছু বলো না 😁😁😁এত সহজে কি আর মিল করানো যায় তাই একটু ঝামেলা লাগালাম আরকি😊😊😊😊আমি তো ঝামেলা লাগানোর জন্য সব সময় রেডি হয়ে থাকি 😁😁😁

আচ্ছা আকাশের জন্য আপনাদের কি কষ্ট হচ্ছে 😏😏😏বেচারা আকাশ কষ্ট দিয়ে কিন্তু আমার ও কান্না পাচ্ছে😁😁😁😁😁😁😁😁)

1
$
User's avatar
@Rana123 posted 3 years ago

Comments