বন্ধু হবে

3 25
Avatar for Rakibul287476
3 years ago

বন্ধু হবে

রাকিবুল হাসান মোল্লা

----------------------------

তুমি আমার বন্ধু হবে

একবার বলে দাও,

আমায় তুমি ভালোবেসে

কাছে টেনে নাও।

নীল যমুনা পাড়ি দেব

বন্ধু তোমার তরে,

সত্যি একদিন চলে আসবো

তোমার সুখের ঘরে।

তুমি এলে বাগানে ফোটে

হাজার লাল গোলাপ,

তোমার সঙ্গে হয়নি আমার

বহুদিন আলাপ।

ঠাঁই নিয়েছো মনের ভেতর

একবার ফিরে চাও,

আমায় তুমি ভালোবেসে

কাছে টেনে নাও।

বলোতো তোমায় কি বলে আমি

করব সম্বোধন,

তোমায় দেখার পরে আমার

হয়েছে সম্মোহন।

আমার মনের জানালা খোলা

শুধুই তোমার তরে,

হাজার কাজের মাঝেও আমার

তোমায় মনে পড়ে।

তোমার রঙিন হৃদয়খানি

আমায় দিয়ে দাও,

আমায় তুমি ভালোবেসেে

কাছে টেনে নাও।

6
$ 0.01
$ 0.01 from @TheRandomRewarder
Avatar for Rakibul287476
3 years ago

Comments

wow.Nice poem.

$ 0.00
3 years ago

Wow....nice poem...

$ 0.00
3 years ago

Wow.. Nice poem

$ 0.00
3 years ago