সৎ ব্যক্তিদের সর্বশক্তিমান আল্লাহ পুরস্কৃত করেন।

8 17
Avatar for Raj143143
3 years ago

একটি নির্দিষ্ট শহরে এক ধনী মহিলা থাকতেন। তিনি একটি সম্মানজনক পরিবার থেকে এসেছিলেন। ভদ্রমহিলার ড্রেসিংরুমে খুব ব্যয়বহুল নিবন্ধ ছিল। একদিন ভদ্রমহিলা বাড়ি থেকে দূরে ছিল। একটি ছেলে চাকরটি ধুলাবালি করে ঘরটি পরিষ্কার করছিল। কখনও কখনও তিনি তার কাজ থামিয়ে রুমের সুন্দর জিনিসগুলির দিকে তাকান। এক সময় তিনি হীরার সাথে সোনার ঘড়ির সেট দেখেন। তিনি যখন এটি হাতে নিলেন, তাঁর মধ্যে একটি ইচ্ছা জেগে উঠল। “আমি যদি এ জাতীয় কিছু পেতে পারি!’ পরের মুহূর্তে তিনি ভাবলেন, “আমি একজন দরিদ্র চাকর। আমি যদি এটি গ্রহণ করি তবে আমি চোর হয়ে যাব। যদিও এখানে কেউ নেই, সর্বশক্তিমান আল্লাহ আমাকে দেখেন, আমি তাঁর দৃষ্টিতে এড়াতে পারি না। " সুতরাং দরিদ্র চাকর সোনার ঘড়িটি চুরি করা থেকে নিজেকে বিরত রাখল। এতে আল্লাহ তাঁর প্রতি অত্যন্ত সন্তুষ্ট হন। তিনি তাকে প্রচুর সম্পদ দিয়েছিলেন। সুতরাং ছেলেটি, যিনি ধনী ও বেমানের চেয়ে বরং দরিদ্র থাকতে চেয়েছিলেন, সর্বশক্তিমান আল্লাহ তাকে পুরষ্কার দিয়েছিলেন।

11
$ 0.00
Avatar for Raj143143
3 years ago

Comments

Nice post

$ 0.00
3 years ago

Sub dilam sub diya pashy thakben

$ 0.00
3 years ago

Vaiya onk onk valo lakso kub sondhor

$ 0.00
3 years ago

Absolutely correct.

$ 0.00
3 years ago

onek sundor hoice vai. A vabei aro onek onek post dio.

$ 0.00
3 years ago

Right

$ 0.00
3 years ago

আপু কমেন্ট একটু বড় করবা তাহলে পয়েন্ট পাবা।

$ 0.00
3 years ago

Ok vaia...

$ 0.00
3 years ago