লাভ স্টোরি পার্ট #৭

5 14
Avatar for Pami
Written by
3 years ago

রাইটার# দিলরুবা হাসান পামি

সাইরাকে নামিয়ে দিয়ে নিলয় চলে যায়। এভাবে কি আসাটা ঠিক হল? কেন সাইরার সাথে কথা বলতে পারছি না?আমি কখনও ভাবতে পারি নি, আমি কোন মেয়েকে এভাবে ভালবাসব?আমার লাইফে এমন মেয়ে কখনও দেখি নি।যে আমাকে মোটেও ভয় পায় না।আমার আশেপাশে যারা আছে সবাই আমাকে খুশি করতে ব্যস্ত। সব fake, শুধুমাএ মেয়েটি ছাড়া, ওর মধ্যে কোন ছলনা নেই। Innocent girl😊😊খুব ভালবাসি সাইরা।তুমি কি তার বুঝবে না কখনও?নিলয় driving করছে আর এসব ভাবছে।

পরের দিন সকাল ৭টায় নিলয় জিমে করে সেসময় সাইরাও সেখানে থাকে।আজ নিলয় সাইরাকে জিমে দেখতে না পেয়ে সে কল দিল।কিন্তু সাইরার ফোন অফ দেখাছে।সে সাইরাকে কল করে যাচ্ছে butসাইরার ফোন off দেখাছে।

নিলয় ভাবল হতো কোন কাজের busy সাইরা।তাই silly girl ফোন চার্জ দিতে হয়তো ভুলে গেছে।অফিসে গিয়ে তাকে ধরতে হবে।সারাদিন সাইরার কোন খবর পেল না সে।রাত আটটায় একটা unknown number থেকে নিলয়ের কাছে ফোন আসে। নিলয় রিসিভ করে। সে বুঝতে পারে সাইরা

kidnap. সাইরা ওদিকে চিংকার করে বলছেন,

সাইরাঃআপনাদের কোথাও ভুল হচ্ছে । আমি নিলয়ে স্যার woman নই।আমি তো just a personal Assistant.উনার woman নই।কিভাবে আমি তার woman হব?আমাকে দেখুন, আমাকে দেখ কি তাই মনে হয় আপনাদের?নিলয় স্যার এত বড় বিজনেসম্যান আর আমি খুব সাধারণ একটা মেয়ে।

একজন সাইরাকে ধমক দিয়ে বলল,

লোকদের বসঃএই মেয়ে চুপ করবে।ওই তোরা আহা করে কি দেখছিস? ওর মুখ বন্ধ করবি?

তারা তাদের বসের কথা মত তার মুখে কাপড় বেধে দেয়।

কাপড় বাধার পর সে মনে মনে বলে,প্লিজ আল্লাহ মালিক নিলয় স্যার যেন বুঝতে বুঝেন যে আমি কি বুঝাতে চেষ্টা করেসি?প্লিজ আপনি আসবেন না নিলয় স্যার,প্লিজ।

নিলয়কে kidnappers এর বস বললেন

লোকদের বস#নিলয় সাহেব আপনার girlfriend আমাদের কাছে।তাকে বাচাতে চাইলে আপনাকে আসতে হবে।

সাইরা কিছুক্ষণ আগে চিৎকার করে নিলয়কে যা বুঝানোর চেষ্টা করেছিল তা নিলয় বুঝে গেছে।তাই সে kidnaper কে বলল,

নিলয় ঃ কার gf? ওই সামান্য একটা মেয়ে নিলয়ের gf? কি করে ভাবলে তোমরা?

নিলয় ফোন কেটে দিল।

নিলয়ঃI hope সাইরা তোমার কাছে আমার message টা চল গেছে এতক্ষণে।আর আমিজানি তুমি শান্ত থেকে সব handle করবে ।সে অনুযায়ী step নিবে।

নিলয় জনিকে সাইরার bf বানিয়ে তাদের পাঠানো ঠিকানায় পাঠায়। এতে করে সাইরা,নিলয় দুজনই বেচে যাবে।kidnappers এর boss বিশ্বাস করল নিলয় নয়,জনি তার man।

kidnappers মধ্যে একজন তার বসকে বলল,

লোকটিঃবস আপনি ভুল করছেন।এই ছেলেটির নয়, নিলয়ের woman এই মেয়েটি।বস বিশ্বাস করুন।

বসঃচুপ করবি তুই।যদি তার woman হতো তবে সে না এসে থাকতে পারত?এই অবস্থায় ফেলে রেখে সে কি চুপ থাকতে পারত? অযথা সময় নষ্ট করেছিআমরা এই মেয়েটার পিছনে।

জনি সাইরার কাছে গিয়ে বলে,

জনিঃoh my baby. 😉তোমার অনেক কষ্ট হয়েছে।তাই না?এই দেখ আমি এসে গেছি।তোমার আর কোন ভয় নেই।চল আমার যাই।

সাইরা তার body language বুঝতে পেরে কোন কথা বল না।জনি সাইরাকে নিয়ে বের হয়ে যাওয়ার পর নিলয় আসে তাদের আস্তানায়। সাথে তার লোকজনও ছিল।

সেই লোকটি নিলয়কে দেখ বলল( সাইরাকে যারা kidnap করেছি তাদের মধ্যে থাকা লোকটি)

লোকটিঃ দেখুন আমার কথা ঠিক হল তো।আপনি আমার কথা না শোনে ওকে ছেড়ে দিলেন।

বস,বস।

বসঃ এই চুপ করবি তোরা😤😤এতবড় সুযোগ কিভাবে মিস করলাম।নিলয়কে আজ শেষ করার একটা সুযোগ পেয়েছিলাম আর আমাদের একটা বোকামির জন্য তা হাত ছাড়া হল।নিলয় আমাদের এভাবে বোকা বানাল?

নিলয়ঃতোমাদের কথা শেষ।

নিলয় লোকজনকে বলল,

নিলয়ঃএদেরকে এমন জায়গায় নিয়ে ফেলবে যাতে এরা আবার কারোও জীবন heel করতে না পারে।

জনি সাইরাকে নিলয় বাসায় নিয়ে যায়। নিলয় কিছুক্ষণ পর বাসায় ফিরে। সে দেখে সাইরা সোফায় ঘুমিয়ে আছে। নিলয় তাকে কোল করে তার রুমে নিয়ে গিয়ে তার বিছানায় শুইয়ে দিল। তারপর সে অন্যরুমে চলে যায়।

পরেরদিন সকালে সাইরা ঘুম ভেঙ্গে নিজেকে নিলয়ের bedroom এর আবিস্কার করে সে। সাইরা ভয়ে পেল যদি তার সাথে খারাপ কিছু ঘটে থাকে।সেই ভয়ে সে নিজেকে check করে। না কিছুই হয় নি তো।আর আমি এসব কি ভাবছি? নিলয় স্যার আর যাই হোক আমার সাথে এমন করেন না।

এতবার বিপদে পড়েছি উনী আমাকে বাঁচিয়েছেন।আর আমি তার সম্পর্কে এসব ভাবছি?ছি!ছি! সাইরা।কি করে ভাবলি তুই এটা?

নিলয়ঃPrincess ঘুৃম ভাঙ্গল তবে?নিলয় রুমে আসে।

সাইরাঃPrincess, আমি?🙄🙄

নিলয়ঃহুম তুমি। তুমি তো আমার Princess। তুমি baby বলতে না করেছ তা ভেবেছি কি বলব?তোমাকে ঘুমান্ত অবস্থায় একদম sleeping Princess এর মত লাগছিল। so আমি ঠিক করেছি তোমাকে আজকের পর থেকে Princess বলে ডাকব।তোমার পছন্দ হয়েছে?

সাইরা মাথা নিচু করে বসে আছে।

নিলয়ঃসারারাত কিছুই খাওয়া হয় নি।চল খেতে।

সাইরাঃকিন্তু আম্মু?

নিলয়ঃবুঝেছি কি বলবে ।

তোমার আম্মুকে ফোন দিয়ে সব জানিয়েছি।উনী রাগ করবেন না।উনী বিশ্বাস করেন আমি তোমার কোন ক্ষতি করব কখনও না।

সাইরাঃআম্মুকে কি বলেছেন আপনি?😮😮

নিলয়ঃযা সত্যি তাই বলছি।তোমাকে এসব নিয়ে ভাবতে হবে না dear. চল এবার খেতে।আমার কিন্তু খুব ক্ষুধা লেগেছে।আমি আর আপেক্ষা করতে পারছি না।চল তাড়াতাড়ি।

সাইরার answer জন্য অপেক্ষা না করে নিলয় তাকে হাতে ধরে ডাইনিংরুমে নিয়ে যায়।

7
$ 0.21
$ 0.21 from @TheRandomRewarder
Avatar for Pami
Written by
3 years ago

Comments

Nice story.....😊

$ 0.00
3 years ago

😊 nice story

$ 0.00
3 years ago

Khub valo hocce apu....egiye jaw TMR pashe asi shobshomoy...

$ 0.00
3 years ago

onek roshalomoy golpo valo laglo golpoti

$ 0.00
3 years ago

Nc

$ 0.00
3 years ago