কিডন্যাপ পার্ট #৬+৭

8 35
Avatar for Pami
Written by
3 years ago

রাইটার#দিলরুবা হাসান পামি

সিহাবঃআমাইয়া?

আমাইয়াঃজ্বী স্যার,বলুন।

সিহাবঃবলছি কালকে অনেক ভোরে উঠতে হবে কিন্তু। সারারাত জেগে না ঘুমিয়ে পড়বে কেমন আর একটাদিন নাইট গার্ড নাই বা হলে(মুচকি হেসে)।

আমাইয়া চোখ বড় বড় করে সিহাবে দিকে আহা তাকিয়ে আছে।

সিহাবঃএই আমাই---য়া।মুখ বন্ধ কর।তা না করলে যে,মাছি তার বাসা ভেবে প্রবেশ করতে পারে তো।মশা বেচারাকে দয়া কর গো ।এখন ভাল মেয়ে হয়ে যাও ঘুমাতে।

ও আমাইয়া?আরে ও ম্যাডাম।হ্যালো?

আমাইয়া সিহাবের দিক থেকে নিজের চোখ সরাতে পাচ্ছে না।তার আজ সিহাবকে ছেড়ে যেতে কেন জানি ইচ্ছে করছে।তার মন কিছুতে সাই দিচ্ছে না যাওয়ার জন্য। এই আমাইয়া তো কি হয়েছে?কেন এই মানুষটা আজ খুব কাছে মনে হচ্ছে?মনে হচ্ছে উনী শুধু মাএ আমার।only my man.উফফ!কি সব ভাবছিস বলতো?এটা শুধুই মায়া। আর কিছুই না।নিজেকে control কর আমাইয়া।নিজেকে মানুষের পরিহাসের পাএী বানাতে যাস না(মনে মনে আমাইয়া বলেছে)।

সিহাবঃআমাইয়া?কি হয়েছে তোমার?কাঁদছ কেন?

আমাইয়া অজান্তে তার চোখ থেকে পানি ঝরছিল।সিহাব তা লক্ষ্য করে।

আমাইয়াঃআমি কেন কাদব স্যার? হয়তো চোখে কিছু পড়েছে তাই চোখ থেকে পানি পড়েছে।আর কিছুই না স্যার।

সিহাব আমাইয়া কাছে গিয়ে আমাইয়া বলে,

সিহাবঃআমাইয়া আমাকে দেখতে দাও, তোমার চোখে কি হয়েছে?

আমাইয়া সিহাবকে দেখতে দিচ্ছে না।কারণ সে ভালভাবে জানে তার চোখ কিছুই পড়ে নি।আসলে তার খুব কষ্ট হচ্ছে। সিহাবকে সে নিজের অজান্তে ভালবেসে ফেলেছে ।তাকে হারানোর ভয় তাকে কষ্ট দিচ্ছে।

আমাইয়াঃস্যার বলছি তো আমার কিছুই হয় নি।রাতে অনেক হয়েছে।আপনি খেয়ে নিন।আর আমি রুমে যাব।আমার খুব ঘুম পাচ্ছে।(রেগে)

সিহাবঃতোমার কি হয়েছে,আমাইয়া ? কি লুকানোর চেষ্টা করছ তুমি,আমার থেকে?তোমার কষ্ট হয়েছে সেটা বুঝতে পাচ্ছি আমি আমাইয়া।তুমি কখন সত্যি কথা বলছো আর কখন মিথ্যে তাও আমি ভালভাবে বুঝতে পারি ডেয়ার।এখন বল কি হয়েছে তোমার?

আমাইয়ার দুহাত ধরে রেখেছে সে।

আমাইয়াঃনা মানে,আমি?

সিহাবঃওকে বলতে হবে না তোমায়।যদি কখনও মনে হয়ে আমি, সিহাব তোমার বিশ্বাসের যোগ্য, আমার সাথে তোমার মনের ভিতরে জমে থাকা সব কষ্টগুলো শেয়ার করা যায় তবে আমার কাছে এসো নিরদ্বিধায়। ঠিক আছে আমাইয়া?

আমাইয়া মাথা নেড়ে উওর দিল।সিহাব আমাইয়া হাত ছেড়ে দিয়ে আমাইয়াকে বলে,

সিহাবঃম্যাডাম এখন ঘুমাতে চলুন।আপনি নিজে যাবেন নাকি আমি নিয়ে যাব?আমার style তো জানেন তাই না।

কোলে করে!না বাবা,না(মনে মনে আমাইয়া ভাবছে)

আর এদিকে সিহাব আমাইয়ার অবস্থা দেখে ঠোট চেপে হাসছে।

আমাইয়াঃআমি একাই যেতে পারব না।আর আমি বাচ্চা নই যে, আমাকে কোলে করে নিয়ে যেতে হবে ঘুম পড়ানোর জন্য।

এই মা এসব আমি কি বলছি?আমি যাচ্ছি স্যার।গোড নাইট।আমাইয়া দৌড় দেয় তার রুমের দিকে।

আমাইয়া লজ্জায় লাল হয়ে যাচ্ছিল।সিহাব তা লক্ষ্য করে।সে বলে,

সিহাবঃপাগলী মেয়ে একটা।(মুচকি মুচকি হাসছে সে)।

ঘড়িতে সকাল ৬ঃ৩০বাজছে।আমাইয়া এখন গভীর ঘুমে।আর ঐদিকে সিহাব জগিং করে বাসায় ফিরে।তার রুমে গিয়ে Fresh হয়ে নিচে নেমে এসে তার servant কে breakfast ready করার জন্য বলে তারপর আমাইয়া উঠেছে কিনা তা check করে যায়।আমাইয়ার রুম ভেতর থেকে লক।তার মানে ম্যাডাম এখনও ঘুমাছেন।এই মেয়েটাকে তুলতেই হবে এখন, তা না হলে আমরা লেট হয়ে যাব। কিন্তু কি করব (মনে মনে সিহাব ভাবছে)

সিহাবঃআমাইয়া?ও আমাইয়া উঠবে পড়। আমাদের তো বের হতে হবে।

ভিতরে থেকে কোন সাড়া শব্দ না পেয়ে আবার সিহাব বলল,

সিহাবঃআমাইয়া দেখ আমি ২০মি.সময় দিচ্ছে তোমায়।এর মধ্যে fresh হয়ে নিচে আসবে। আমি তোমার জন্য ডাইনিংরুমে ওয়েট করছি।এর মধ্যে যদি না আসো তাহলে অন্যভাবে নিয়ে যাব।আর আমার style তো জানই (মুখ চেপে হাসছে সে) নাকি ভুলে গেছে।আবার দেখতে চাও কি?

আমাইয়াঃনা, না স্যার।আপনাকে কিছু করতে হবে না।আমি কখন উঠে পড়েছি।আপনি নিচে যান আমি আসছি।

সিহাবMy little Amaya আমি কিন্তু জানি তুমি এখন bed হাত পা ছাড়াছাড়ি করছ।

আমি যে এখন বিছানায় আছি কিভাবে বুঝতে পারছেন তিনি দরজার ওপাশে থেকে?আচ্ছা ঠিক আছে আমি মানছি সেটা না হয়ে common sense থেকে বলছেন but কি করছি সেটা কিভাবে বুঝতে পাচ্ছেন তিনি?এই রুমে কি তবে কোন hidden camera আছে ?লাফ দিয়ে উঠে আমাইয়া।সে রুমে সবকিছু ভালভাবে check করে।না কিছুই তো নে।আহ! আমাইয়া, i am so tried।

সিহাবঃআমাইয়া, ম্যাডাম আমাইয়া। আপনার অভিযান কি শেষ হয়েছে?যদি হয়ে থাকে তবে fresh হয়ে নিন।আমি নিচে যাচ্ছি।

হ্যা 😱😱স্যার এটাও? উনী কিভাবে বুঝতে পারছেন এসব?সারারুম তো তনতন করে খুজেও কিছু হাতে আসে নি।May be fun করে এসব বলছেন তিনি?হতেই পারে।আচ্ছা এই ব্যাপারটা নিয়ে পরে ভাবা যাবে এখন fresh হয়ে নিচ যেতে হবে।না হল--- না বাবা আমি উনার কোলে উঠতে চাই না।কিছুই না।

আমাইয়া, সিহাব breakfast completed করে airport যায়।সব Formalities শেষ করে।আমাইয়াকে নিয়ে সিহাব তার personal Plan এ উঠে।আমাইয়া চারদিকটা ভালভাবে দেখছে।আমাইয়ার মাথা একটা জিনিস আসে সেটা হল তার তো passport, visa কিছুই নেই তবে সে কিভাবে এখানে আসছে?

সিহাবঃকি ভাবছ আমাইয়া?আমি জানি তুমি কি ভাবছ?

আমাইয়াঃকি (অবাক চোখ তাকায় সে সিহাবের দিকে)

সিহাবঃহুম।আমি জানি কি ভাবছ?তুমি ভাবছো তোমাকে কিভাবে allowed করা হল এখানে।তোমার passport, visa কিছুই ছিল না।এটাই তো magic আমাইয়া।তোমার passport, visa আছে তো।এই যে আমার কাছে।

আমাইয়াঃআমার?

সিহাবঃহুম তোমার।

আমাইয়াঃতবে আমাকে কেন দেন নি।

সিহাবঃআমি দেখতে চেয়েছিলাম তুমি কিভাবে react করবে।আর দেখ আমি যা ভেবেছিলাম তাই হল।

আমাইয়াঃ১দিনের মধ্যে সব কিভাবে?how?

সিহাবঃMagic আমাইয়া। আমি এতটা কিউট যে, কেউ আমাকে না করতেই পারে না।।

আমাইয়াঃহুম।

আমাইয়াকে এখন অন্যমনস্ক দেখাছে।সিহাব চোখকে ফাঁকি দেওয়া সহজ না।বিশেষ করে আমাইয়ার ছোট বড় যে কোন বিষয় তার চোখ সবার আগে ধরা দেয়।

সিহাবঃকি হয়েছে আমাইয়া?

আমাইয়াঃআমি আপনাকে মিথ্যে বলছি সিহাব স্যার যে আমি এই শহরের নই।আমি সে টাইমে আপনাকে আমার সত্যিটাও আপনার কাছে মিথ্যে মনে হতো।তাই আমি লুকাতে বাধ্য হয়েছি।আসলে আমার জন্ম এখানেই।আমার আর মাইশা আপুর বেড়ে উঠা এই শহরেরই।এখন শহর আমাদের অনেককিছু দিয়ে আবার সবে থেকে বড়,মূল্যবান জিনিসটাই আমাদের কাছে থেকে কেড়ে নিয়েছে।

সিহাব ঃমানে?

আমাইয়াঃআমার বড় বোন মাইশাকে।আমি আর মাইশা আপু ৫বছরের ছোট বড়।আমরা দেখতে একই রকম। কেউ বিশ্বাস করতে পারতো না যে, আমাদের বয়সের এ different এতটা।ভাবতো আমরা Twice. আপির ১৫তম জন্মদিন। আমরা সবাই plan করি আপিকে surprised দিব, তার পছন্দ স্থানে নিয়ে যায়।সেই অনুযায়ী আমরা ঘুরতে যাই।আর সেটাই হলআমাদের জীবন অভিশাপে পরিনত হয়েছে ।

আমাদের সবার চোখে মুনিসবার আদরে মাইশা আপুকে আমাদের বাবার business partner kidnap করে।আমার বাবাকে blackmail করে সব শেয়ার তার নামে করে নেয়।বাবার এতবছরের কষ্ট করে তিলে তিলে বড় হওয়া কোম্পানিটা তার হাতে চলে যায়।তার পরও আমরা আমাদের মাইশা আপুকে ফিরে পেলাম না।একরাতের মধ্যে সবকিছু বিক্রি করে উনী চলে গেলেন। কোথায় গেছেন কেউ তা বলতে পারেন না।অনেক খুজেছি জানেন সিহাব।

আমাইয়া ভুলবশত সিহাবকে তার নামে ডাকছে।সিহাবের আমাইয়ার কথাগুলো শুনে কষ্ট লাগছে খুব।আবার ভালও লাগছে এটা ভেবে যে, আমাইয়া তাকে সিহাব বলে ডাকছে।স্যার নয়।

আমি আমার বোনটাকে কখন খুজে পাব না?মাইশা আপুকে খুব মিস করি।আমার বোনটা খুব ভাল মানুষ ছিল সিহাব জানেন।কখনও আমাকে বকে নি। আমি খুব জ্বালতন করেছি।তাই হয়তো আমাকে একা রেখে চলে গেল।আল্লাহ আমাকে শাস্তি দিল এভাবে।আমাইয়া যখন এসব বলছি তখনসে অন্যদিকে তাকিয়ে ছিল।

কিডন্যাপ পার্ট #৭

আমার ধারণা যদি ঠিক হয় তবে রিয়াই হচ্ছে আমাইয়া হারিয়ে যাওয়া সেই বোন।মানে সে আসলে রিয়া নয় মাইশা।আমাইয়া যখন তার বোনের আসল রূপ দেখব,তখন কি অবস্থা হবে ওর?ও তো সহ্যই করতে পারবে না I am sure.ওর সহজ সরল বোনটা যে, এখন devil killer এর পরিমতি হয়েছে। আমাইয়া সত্যিটা তোমার সামনে আসবে না কখনই। আমি বেচে থাকতে তা হবে দিব না।তোমার চোখে তোমার বোন angel ছিল,আছে সেটাই থাকবে ডেয়ার,but dear i am sorry আমি তোমার জন্য কিছুই করতে পারলাম না।তোমার বোনটাকে তার কৃতকর্মের জন্য শাস্তি পেতেই হবে।তুমি খুব innocent আমাইয়া।কি করব আমি? যদি তোমার বোনকে শাস্তি দিতে যাই তবে তুমি কষ্ট পাবে আর যদি ছেড়ে দিয়ে তবে আমার ভাইয়ের প্রতি তা হবে অন্যায়।Oh God,Plz help me। আমি যে সবদিকে থেকে হেরে যাচ্ছি। একদিকে আমাইয়া যে আমার জীবন আর অন্যদিকে আমার ভাইয়া।যে আমার best friend , আমার Mentor। কি করব এখন আমি।(মনে মনে সিহাব ভাবছে)

আমাইয়াঃ জানেন স্যার আপু চলে যাওয়াটাকে কেউ মেনে নিতে পারে নি।বিশেষ করে আমাদের আম্মু। সবসময় আপুর জন্য কাদতেন তিনি।দিনের দিন কেমন যেন হয়ে যাচ্ছিলেন।তাই বাবা সিদ্ধান্ত নিয়েছিলেন এই শহরে আর থাকবেন না।আমাদের একমাত্র সম্বল আমাদের বাড়ি সেটাকে বিক্রি করেন।তাদের নিয়ে চলে যান শহর ছেড়ে বহুদূরে ।তারপর থেকে আমাদের জীবন কাটতে থাকেছোট সুন্দর একটি শহুরে।ইঠাত একদিন আমাকে,বাবাকে ছেড়ে আম্মুও চলে গেলেন না ফিরার দেশে।বাবা থেকে যেন ছিলেন না।শুধুমাএ আমার মুখের দিকে চেয়েই হয়তো তিনি বেচে আছেন।সবঠিক ছিল।ভেবেছিলাম বাবা আস্তে আস্তে সব সামলে উঠতে পারবেন কিন্তু না।তা আর হল না।বাবাও আামাকে একা হেরে চলে গেলেন। কোথায় গেছেন,আর কি কখনও ফিরবেন।আমি কি আমার বাবাকে ফিরে পাব।কখনও কি আমার বোন,বাবাকে দেখতে পারব?জানি না।

সিহাবঃতুমি তোমার হারিয়ে যাওয়া প্রিয় মুখগুলো আবার দেখতে পারবে।I promise Amaiya. সব ঠিক হয়ে যাবে।আমি আছি তো।

আমাইয়াঃPromise?

সিহাবঃহুম।

আমাইয়াঃসব তো হারিয়ে ফেলেছি।আপনাকে হারতে আমি চা---ই না

সিহাবঃকি?আমাইয়া কি বলছ তুমি?আমাকে তুমি কি? ম্যাডাম ঘুমিয়ে পড়ছেন। sleeping queen একটা।হি,হি।ম্যাডাম আমি বুঝেছি আপনি কি বলতে চেয়ছিলেন i promise আমি কখনও ছেড়ে যাব না,কখনও না।সবকিছু তুমি ফিরে যাবে।আমাইয়া,ঘুমাও তুমি।

আমাইয়াঃpromise তো সিহাব?

আমাইয়া কথায় চমকে উঠে সিহাব।আমাইয়াকে ভালভাবে দেখে সে।সে বুঝতে পারছে আমাইয়া ঘুমের মধ্যে কথা বলছে।সিহাব ঠোটে চেপে হাসছে আর মনে মনে বলছে,

সিহাবঃআসলেই তুমি খুব innocent। My little Amaiya তো,তাই না।😁😁

৪ঘন্টা journey শেষে তারা তাদের গন্তব্যে ফিরে।সিহাব আমাইয়া নিয়ে একটি হোটেল যাই।সিহাব নিজস্ব বাসা আছে এখানে তবুও সে তার জন্য আর আমাইয়ার জন্য আলাদা রুম বেকিং করেছিল। আমাইয়াকে সিহাব বলে,

সিহাবঃআমাইয়া তুমি তোমার রুমে যাও।Fresh হয়ে নাও।ঘুমানোর তো এখন আর প্রয়োজন নেই তাই না?😅😅😅

আমাইয়াঃহুম।

সিহাবঃওকে ফাইন।তবে তাই কর।কিছুক্ষণ পর আমরা বের হব।

আমাইয়াঃকোথায়?

সিহাবঃকোথায় আবার, শপিং এ।

আমাইয়াঃশপিং এ?

সিহাবঃ yes,Ma'am। আপনি যে আপনার সাথে কোন Extra পোশাক carry করছেন না, তা কি ভুল গেছেন।আপনি কি আমার পোশাক পরবেন এই ২ সপ্তাহ।যদি পরতে চান তবে আমার কোন সমস্যা নেই।😁😁

আমাইয়াঃNo,thanks Sir.

Mr.Devil আমাকে কি ভেবেছেন আপনি?😠😠(মনে মনে)। আমার dresses মানে এতদিন ধরে আপনার দেওয়া যা পড়ছি সেগুলো আমি নিয়ে আসছি।

সিহাবঃNo Princess সেগুলো নিয়ে আসা হয় নি।সেগুলো আমার বাসাই আছে।

আমাইয়াঃআমি নিজ হাতে ব্যাগ গুজিয়েছি।আর আপনি বলছেন? তার মান হয়েছে আপনি ইচ্ছে করে ব্যাগটা বাসায় ছেড়ে এসেছেন।কিন্তু কেন?আর কখন?

সিহাবঃআমি বাসায় নয়।গাড়ীতে রেখে এসেছি।আমি তো জানি তোমার ব্যাগের কথা মনে থাকবে না।সত্যি তাই হয়েছে।তুমি ভুলে গেছ হি,হি। টেনশন কর না ড্রাইভারকে বলে দিয়েছি সে বাসায় পৌছে দিবে।

আমাইয়াঃআমার এখন কি করতে ইচ্ছে করছে জানেন?

সিহাবঃতোমার body language দেখে যা মনে হচ্ছে তাতে তুমি আমাকে পারলেই এই মুহূর্তে খুন করে ফেলবে।

আমাইয়াঃ হ্যা তাই করব।😠😠

সিহাবঃতুমি পারবেই না তো।

আমাইয়াঃআমি রুমে যাচ্ছি।

সিহাবঃওহ হ্যালো, কোথায় যাচ্ছেন। আপনি না কাউকে খুন করবেন।তো কে না করেছে।আমি তো খুন হওয়ার জন্য প্রস্তুত।😅😅

Devil,devil.তা না হলে এমন কেউ করবে।আমি এখন কি করব?উফ!অসহ্য।

9
$ 0.00
Avatar for Pami
Written by
3 years ago

Comments

Nice...plz back

$ 0.00
3 years ago

This article has been very nice

$ 0.00
3 years ago

আমাইয়া সিহাবের দিক থেকে নিজের চোখ সরাতে পাচ্ছে না।তার আজ সিহাবকে ছেড়ে যেতে কেন জানি ইচ্ছে করছে।তার মন কিছুতে সাই দিচ্ছে না যাওয়ার জন্য। এই আমাইয়া তো কি হয়েছে?কেন এই মানুষটা আজ খুব কাছে মনে হচ্ছে?মনে হচ্ছে উনী শুধু মাএ আমার।only my man.উফফ!কি সব ভাবছিস বলতো?এটা শুধুই মায়া। আর কিছুই না।নিজেকে control কর আমাইয়া।নিজেকে মানুষের পরিহাসের পাএী বানাতে যাস না(মনে মনে আ

$ 0.00
3 years ago

আমাইয়া ভুলবশত সিহাবকে তার নামে ডাকছে।সিহাবের আমাইয়ার কথাগুলো শুনে কষ্ট লাগছে খুব।আবার ভালও লাগছে এটা ভেবে যে, আমাইয়া তাকে সিহাব বলে ডাকছে।স্যার নয়।

$ 0.00
3 years ago

অসাধারণ। চালিয়ে যান। সমস্ত প্রক্রিয়াটি পড়েছি

$ 0.00
3 years ago

সিহাবঃএই আমাই---য়া।মুখ বন্ধ কর।তা না করলে যে,মাছি তার বাসা ভেবে প্রবেশ করতে পারে তো।মশা বেচারাকে দয়া কর গো ।এখন ভাল মেয়ে হয়ে যাও ঘুমাতে।

$ 0.00
3 years ago

আপনার লেখা গল্পটা পড়ে ভালই লাগতেছে। ধন্যবাদ জানাই আপনাকে, এমন একটা গল্প আমাদের কাছে তুলে ধরার জন্য।

$ 0.00
3 years ago

অনেক অসাধারণ। ধন্যবাদ আপনাকে।

$ 0.00
3 years ago