কিডন্যাপ পার্ট #৩

3 14
Avatar for Pami
Written by
3 years ago

রাইটারঃদিলরুবা হাসান পামি

আমাইয়া ওয়াসরুম থেকে এসে দেখ একজন ভদ্রমহিলা তার রুমে দাড়িয়ে আছে।মহিলাটিকে সিহাব আমাইয়ার দেখাশুনার জন্য এনেছে।মহিলার হাতে একটি প্যাকেট ছিল।সেই প্যাকেটটি তিনি আমাইয়কে দিয়ে বললেন,

ভদ্রমহিলাঃম্যাম এটি বস পাঠিয়েছেন আপনার জন্য। আপনি Change করে নিন।

আমাইয়া যে খুব ভয় পাচ্ছে।তা তিনি তার চোখ মুখ দেখেই বুঝতে পারেন।তাই তিনি আমাইয়াকে বলেন,

ভদ্রমহিলা ঃম্যাম আপনার ভয় পাওয়ার কোন কারণ নেই।কারণ আপনি save handই আছেন।আর আমাদের বস খুবই ভাল মানুষ।তিনি কখনও কোন নির্দোষ মানুষের ক্ষতি করেন নি।আপনার কোন ক্ষতি হবে না এখানে থাকলে।আপনি নিশ্চিতে এখানে থাকতে পারেন।

আমাইয়াঃএকটা কথা বলব,যদি মনে কিছু না করেন?

ভদ্রমহিলা ঃ জ্বী ম্যাম বলুন।

আমাইয়াঃআপনার বসের ভাইয়ার সাথে কি হয়েছিল?

মহিলাটি এখন চুপচাপ মাথা নিচু করে দাড়িয়ে রয়েছে।কোন কথা বলছে না দেখে আমাইয়া বলল,

আমাইয়া ঃপ্লিজ বলুন না?এভাবে চুপ করে থাকবেন না।

মহিলাঃআমি তো এখানে নতুন আসছি।বস আমাকে আপনার জন্য রেখেছেন।তাই আমি ওনার ভাইয়ের সম্পর্কে কিছুই জানি না ম্যাম।

আমাইয়ার কেন যেন মনে হচ্ছে মহিলাটি মিথ্যে বলছেন।

আমাইয়ার ধরণাই ঠিক।কারণ উনী আদিবের বাসায় কাজ করতেন। আদিব যখন অসুস্থ হয়ে পড়েন,ঠিক তখন খুব কৌশলে রিয়া উনাকে ওনার গ্রামের বাড়িতে পাঠিয়ে দেন।তারপর থেকে তিনি গ্রামেই থাকেন।অবশ্য তার রিয়ার উপর সন্দেহ ছিল।আদিবের অসুস্থ তার জন্য তিনি রিয়াকে সন্দেহ করতেন কিন্তু তিনি কিছুই বলতেন না।কারণ গরীব মানুুষের কথা কে বা বিশ্বাস করবে? তারপর আদবের সাথে যা কিছু ঘটে তা তিনি ভালভাবে জানতেন।বসের order ছিল যে এই বিষয়ে যেন আমাইয়া কিছু না জানে।তাই তিনি মিথ্যের আশ্রয় নিলেন।

তারা যখন কথা বলছিল তখন সিহাবের আসে আমাইয়ার রুমে।সিহাব এসে মহিলাটিকে চোখের ইশারায় রুম থেকে চলে যেতে বলে।মহিলাটি তার order follow করে।

সিহাবঃতুমি এখনও change কর নি?

আমাইয়াঃ না--মানে।

আমাইয়া মিথ্যে বলতে পারে না।মিথ্যে বলতে গেলে তার কথা এভাবে জড়িয়ে যায়।

সিহাবঃআমাইয়া যাও change করে এসো। ওয়াসরুম কোথায় সেটা তো নিশ্চয়ই জানো? নাকি আমি নিয়ে যাব😉

আমাইয়াঃলাগবে না স্যার।আমি নিজেই যেতে পারব।

আমাইয়া চলে যায়।

আমাইয়ার যাওয়ার পর সিহাব তার ঘাড়ে হাতে দিয়ে নিজেকে বলেছে,

সিহাবঃআমার লোকদেরকে ধন্যবাদ দেওয়া উচিত।কেননা আজ তাদের জন্যই আমি এই মেয়েটাকে পেয়েছি।যদিও তার আমাইয়াকে রিয়া ভেবে ভুল করে ধরে এনেছিল।তারা যদি এমন ভুল না করত তবে আমার হতো তোমার সাথে দেখাই হতো না আমাইয়া? Silly girl একটা😄😄

আমাইয়া change করে এসে দেখে সিহাব এখনও তার রুমে আছে।সে সিহাবকে খুব ভয় পায়।মহিলাটির কথা শোনার পরও তার মনে মধ্যে যে ভয় ছিল তা কাটে নি।তাই সে মনে মনে চাচ্ছে সিহাব যেন তার রুমে থেকে বের হয়ে যায়।

সিহাবের আমাইয়া দিকে তাকিয়ে আছে। তারপর সে মুচকি হেসে বলে,

সিহাবঃOh My Godness,Cry baby actually একটা Angel.

আমাইয়া কোন কথা না বলে চুপচাপ দাড়িয়ে রয়েছে।

সিহাবঃআমাইয়া বিছানায় যাও

আমাইয়াঃকি?

সিহাবঃআমি তোমাকে বিছানায় যেতে বলছি।কথা বুঝতে পারছ না?তোমার শরীর খুব weak। সেটা কি ভুলে গেছ?যাও বিছানায়.(রেগে সে বলে)

আমাইয়াঃস্যার আমি এখন ঠিক আছি।আমাকে নিয়ে আপনার টেনশন করতে হবে না।আর আমি এখন বাসায় যাব।

সিহাব আমাইয়ার হাত শক্ত করে চেপে ধরে বলে,

সিহাবঃকি বলেছি, শুনতে পারছ না?আমি কি তোমাকে তোমার বাসায় যেতে বলেছি?কেন কথা শুনছ না?okay fine। শুনবে না তো? তবে দেখ আমি কি করি?

আমাইয়াকে সে কোলে তুলে নেয়।

আমাইয়াঃ স্যার আমার ভুল হয়ে গেছে।আর কখনও এমন হবে না।প্লিজ স্যার ছেড়ে দিন।

সিহাবঃসেটা তোমার আগে ভাবা উচিত ছিল Miss। এখন অনেক দেরী হয়ে গেছে।এখন চুপ থাক।

সিহাবে তাকে নিয়ে গিয়ে বিছানায় শুইয়ে দিল।তারপর সে তার পাশে বসে।আমাইয়ার খুব uncomfortable feel হচ্ছে।সে খুব নড়াচড়া করছে।তা দেখ সিহাব আমাইয়াকে শাস্তি দিতে তার বুকে মাথা রেখে শুয়ে পড়ে।

আমাইয়া ভয়ে কুঁকড়ে যায়।

সিহাবকে বলে,

আমাইয়াঃস্যার,স্যার (ভয়ে ভয়ে)

সিহাবঃআমি খুব ক্লান্ত আমাইয়া।চুপ করে থাক।কোন কথা বলবে না এখন।

আমাইয়া ভয়ে কাপছে।সিহাব তা বুঝতে পারছে।বেচারী অনেক ভয়ে পেয়েছ।আর ভয় দেখানো ঠিক হবে না।(মনে মনে সে বলছে)তাই সে উঠে সোফায় গিয়ে বসে তার ফোন check করে। সে আমাইয়ার দিকে না তাকিয়ে আমাইয়াকে বলে,

সিহাবঃএটা হচ্ছে তোমার শাস্তি।আরোও আমার কথার অবাধ্য হবে?

আমাইয়া এতটাই ভয় পেয়েছে যে, সে কেদে ফেলে।

তার কান্না শব্দ পেয়ে সিহাব আমাইয়ার দিকে তাকিয়ে দেখে আমাইয়া এখনও ভেয়ে কাপছে।তার শরীর দিয়ে ঘাম ঝরছে।

এতটা না করলেও হতো,মনে মনে সে বলে।সিহাবের নিজের উপর খুব রাগ হচ্ছে।নিজের রাগকে control করে সে আমাইয়ার কাছে গিয়ে বলে,

সিহাবঃআমাইয়া প্লিজ কেঁদো না।আমার ভুল হয়ে গেছে।

সরি,এই দেখ আমি কানে ধরছি।oh my cry baby।

আমাইয়া তার চোখ মুছতে মুছতে বলে,

আমাইয়া আমি মুটোও cry baby নই।আর আপনার তোনই।

সিহাবঃoh My God, my cry baby দেখছি আমার উপর রাগ করেছে।

আমাইয়াঃআমি আপনার baby নই।মুটোও নই। কোনদিনই নই।

এই বলে সে তার জিহবায় কামড় দেয়।এসব আমি কি বলছি।আমাইয়া তুই কি পাগল হয়ে গেছিস?এসব কি বলছিস?(মনে মনে সে বলে)।

ওদিকে সিহাব আমাইয়ার কথা শুনে হাসছে।My silly Girl( মনে মনে সে বলছে)।

7
$ 0.05
$ 0.05 from @TheRandomRewarder
Avatar for Pami
Written by
3 years ago

Comments

Nice post.Carry on

$ 0.00
3 years ago

Amazing story.. I like your article so much.. Carry on..

$ 0.00
3 years ago

Amazing carry on

$ 0.00
3 years ago