কিডন্যাপ পার্ট #১৪+ ১৫

5 22
Avatar for Pami
Written by
3 years ago

রাইটার #দিলরুবা হাসান পামি

আমাইয়াঃআহ,আমার পেট?

সিহাবঃকি হল আমাইয়া?এই আমাইয়া কি হয়েছে?বল আমাকে।

আমাইয়াঃএক angry man এতটাই রাগ পোষে রেখেছিলেন যে, আমার দিকে একবারও ফিরে তাকান নি।আমি যে, সারারাত না খেয়ছিলাম তার খবরও নেওয়ার প্রয়োজনবোধ করেন নি তিনি।আমার চেয়ে তার Ego বড় ছিল।

সিহাবঃআরে বাবা সরি, আমার ভুল হয়ে গেছে।

এমনটা আর হবে না।আমার ওভাবে react করা উচিত হয় নি।আমি তো just -- আচ্ছা sorry

আমাইয়াঃsorry! For what?আমি কতটা কষ্ট পেয়েছি জানেন আপনি?সকালে আপনি আমার সাথে রাগ করে কথা বলেন নি।আমি কি এতটাই খারাপ যে আপনি--

আমাইয়ার মুখে সিহাব হাত দিয়ে বলে,

সিহাবঃএকদম চুপ।একটা কথা বলবে তো, তোমাকে ছাদ থেকে নিচে ফেলে দিব।

আমাইয়াঃতো দিতে কে না করছে আপনাকে? ফেলেছে দিন না।এতে যদি আপনি শান্তি পান তবে তাই হোক।

সিহাবঃকি তুমি, আমাইয়া?নিজের ভালটা কবে বুঝবে বলতো?সব সময় অন্যের কথা ভাব।অন্যের জন্য নিজের জীবনের যে, ঝুঁকি থাকছে সেটা বুঝ না তুমি?কি দিয়ে তৈরি তুমি আমাইয়া?

আমাইয়াঃআমার পেটে এখন বিড়াল,ইদুর দৌড়াছে।এর আগে ব্যবস্থা করুন সিহাব স্যার।পরের আপনার কথা শুনবো। আমাকে খেতে দিন।না হলে আমি মরে যাব।আর আপনাকেও কষ্ট করে ছাদ থেকে ফেলতে হবে না।এটাই কি চান আপনি ?

সিহাবঃWhat?

আমাইয়াঃএই যে, আমি না খেতে পেয়ে সোজা পড়ে চলে যাই।(আকাশের দিকে তাকিয়ে)।

সিহাবঃDrama Queen একটা (মুখ বাকিয়ে)

তারপর তারা নিচের এসে Breakfast করে নেয়। তারপর যে যার রুমে চলে যায়।কিছুক্ষণ পর সিহাব আসে আমাইয়ার রুমে।

সিহাবঃMay i coming Ma'am?

আমাইয়া :সব সময় আমার সাথে এমন কেন করছেন বলেন তো?আমার leg pull করতে আপনার খুব ভাল লাগে তাই না?(মুখ বাঁকিয়ে)

সিহাবঃ তুমি যা ভাবছো, তা মোটেও ঠিক নয়, আমাইয়া।তুমি যে আমার Princess, Queen of my heart তাই তোমাকে সম্মান দিয়ে কথা বলতে হবে সেটাই তো নরমাল।

আমাইয়াঃআহ!আমি-আপনার?

সিহাবঃ My silly girl.(মুচকি হেসে)। আমাইয়া তোমার জন্য একটা surprise আছে।

আমাইয়াঃSurprise?আমার জন্য?

সিহাবঃহুম surprise তোমার জন্য , তবে এখানে নয়।

আমাইয়াঃতবে কোথায়?

সিহাবঃআহ,তুমি না বড্ড বেশি কথা বল।চুপ কর এবার।আমাকে আমার কথাটা শেষ করতে দাও ।যদি আমার কথার মাঝে কোন কথা বলছো তো তোমাকে এখানেই রেখে চলে যাব,বুঝলে তুমি?

আমাইয়া চুপ থাক এখন,তা না হলে সত্যি সত্যি তোকে এই অচেনা দেশে রেখে চলে যাবেন।এই লোকটা সবসময় আমার সাথে এমন আচরণ করছেন।কেন এত রাগ উনার?আর আমি কেন বা এই angry man টাকেই ভালবেসেছি। কেন, কেন,কেন?(মনে মনে আমাইয়া নিজেকে বলছে)

সিহাবঃতোমার surprise তোমার জন্য অপেক্ষা করছে দেশে ।কালকে আমরা দেশে ফিরছি আর তুমি তোমার জীবনের সব থেকে best gift পেয়ে যাবে কালকেই।I hope তুমি তা পেয়ে খুবই খুশি হবে।আমাইয়া এবার তো কিছু বল।

সব কি আপনার ইচ্ছাতেই হবে।যখন বলবেন চুপ থাকতে তখন চুপ থাকব আবার যখন বলবেন কথা বলতে তখন কথা বলব।পারব না আমি।যান আপনার সাথে কোন কথা নেই।

কালকে আপনি আমার সাথে কথা না বলেই সারারাদিন কাটিয়ে দিয়েছেন আজ আমিও আপনার সাথে তাই করব।কেমন লাগবে তা আপনি হারে হারে বুঝবেন।মনে মনে আমাইয়া ভাবছে এসব)

সিহাবঃতুমি যদি ভেবে থাকো আমাইয়া যে, আমার সাথে কথা বলবে না। তবে তোমার সেই ভাবটাই সব থেকে খুব বড় ভুল তোমার।কেননা আমি আমার আমাইয়াকে ভালভাবেই চিনি সে আমার উপর রাগ করে কথা না বলে থাকতেই পারে না।(ভ্র নাচিয়ে)

আমাইয়াঃOh,really?তবে সেটা আপনার বুঝার ভুল। কে বলেছে আমি আপনার সাথে কথা না বলে থাকতে পারব না?আপনি যদি থাকতে পারেন তবে আমিও পারব।

সিহাবঃতুমি তো হেরে গেলে my dear Amaiya ।নিজেকে করা commitment নিজেই ভুলে গেলে?(ভ্রু নাচিয়ে)

আমাইয়াঃU are a cheater.😡😡

সিহাবঃOh baby, আমি কি Cheating করেছি ?

বল,বল(মুচকি হেঁসে)

আমাইয়াঃআপনি আবার আমাকে আপনার কথার জালে ফাঁসলেন।আপনি একটা cheater, cheater.আপনি যান এখান থেকে। আপনার সাথে কোন কথা নেই আমার।

আমাইয়া সিহাবের থেকে মুখ ঘুড়িয়ে নিয়ে বলে,

আমাইয়াঃ আচ্ছা ঠিক আছে, আপনি তো যাবেন না।তবে আমিই যাচ্ছি।প্লিজ আমার পিছনে পিছনে আসবেন না আপনি।আমি এখন একা থাকতে চাইছি কিছুক্ষণ। আমাকে একা ছেড়ে দিন।

আমাইয়া রুম থেকে বের হচ্ছিল ঠিক সেই সময় সিহাব আমাইয়ার হাত ধরে পিছন থেকে। তারপর তার একহাত আমাইয়ার গলায় রেখে জড়িয়ে ধরে আমাইয়াকে।

সিহাবঃsilly girl.

আমাইয়ার মুখে কোন কথা নেই।তার মুখ থেকে যেন কথা বের হতে চাইছে না।

কিডন্যাপ

পার্ট #১৫

আমাইয়াঃআমরা কোথায় যাচ্ছি?

সিহাব সেসময় আমাইয়ার পাশের সিটে বসে তার cell phone কি যেন করছিল?

আমাইয়ায় কথা শুনে সিহাবআমাইয়ার দিকে তাকায়।আর তাতেই আমাইয়া ভয়ে পেয়ে বলে,

আমাইয়াঃনা,না মানে?এই রাস্তা তো না আমার বাসার,না আপনার। এটা তো unknown পথ তাই ask করছি আমি😣😣

Devil একটা।কখন কি করবে কিছুই বুঝার উপায় নেই। Airport থেকে বের হওয়ার পর কোন কথা বলে নি।Driver কে just আঙ্গুলের ইশারায় কি যেন একটা বলছে সে?তারপর মশাই আমাকে গাড়ি উঠতে বললেন আর উনী আমার পাশে বসেছেন।গাড়ী চলছে তো চলছে।কোথায় যাচ্ছি, কেনই বা যাচ্ছি তা আমার জানা নেই। উফফ!কিছু বুঝছি না। কোথায় যাচ্ছি তা ask করছি তবুও তিনি বলছেন না।এভাবে কি থাকা যায়?Oh God,এমনটা কেন করলে আমার সাথে।আর কি মানুষ ছিল না দুনিয়াতে? বেছে বেছে এই devil টাকেই আমার কপালে রাখলে😡😡(মনে মনে আমাইয়া সিহাবের উপর ভীষণ রেগে আছে)।

সিহাবঃOh,Amaiya তুমি বড্ড বেশি বকবক করছ।একটু শান্তিতে নিঃস্বাস নাও।আর যাই করি তোমাকে মারতে নিতে যাচ্ছি না নিশ্চয়ই।so chilli(ভ্রু বাকিয়ে)

আমাইয়াঃআপনাকে বিশ্বাস হচ্ছে না আমার এই মূহুর্তে। কেননা আপনার দ্বারা সেটাও সম্ভব। (মুখ বাকিয়ে)

সিহাবঃকি?

আমাইয়াঃoh,yes boss

কেমন লাগছে মশাই?আহ!

বেচেরা লাল হয়ে গেছে।থাক আর ক্ষেপানোর দরকার নেই।বেশি হয়ে গেলে তখন দেখা যাবে যে, সত্যিই তিনি আমাকে খুনি করতে আসছেন😁😁ওরে আমাইয়া এখন তুমিই Devil হয়ে গেছি oh sorry Devil ' Queen. আমি Devil এর queen 🤔দারুণ তো(মনে আমাইয়া ভাবছে)

আমাইয়া হি,হি করে হাসছে আর সিহাব তার দিকে তাকিয়ে আছে।

সিহাবঃকি হয়েছে এসব?তুমি কি ভাবছো বল তো?

আমাইয়াঃDevil's Queen(জিহবায় কামড় দিল সে)

সিহাব আমাইয়ার মাথায় হাতে রেখে বলল,

সিহাবঃহুম তুমি তো তাই।আমাকে তুমি devil ডাক আর তুমি তো আমার। হিসেবে তো তাই হবে। Devil's Queen হবে।🤣🤣

আমাইয়া ঃso cute,এভাবে হাসতে পারেন না?হাসলে আপনাকে কতটা কিউট লাগে, জানেন আপনি?

সিহাবঃআমার হাসিটাই কিউট শুধু, আমি কিউট নই?

আমাইয়াঃআহ!আমার আপনাকে বলাটাই ভুল হয়েছে। আচ্ছা আমি আপনার কাছে ক্ষমা চাইছি।আর আপনার হাসিটাই নয় আপনিই মানুষটাই একটা কিউটের বক্স। হয়েছে?হ্যাপি?(রেগে গিয়ে)

সিহাবঃOh!তুমি শুধু cry baby ই নও angry bird ও।

আমাইয়াঃআমি এখন রাগি পাখি?Oh God 🙆আমাকে তুলে নাও।আমি আর পাচ্ছি না।

সিহাবঃএত সহজ নয় ম্যাম,আমার থেকে পালানো।আল্লাহ মালিক তোমাকে আমার কাছে এনেছেন।এত সহজে তো তিনি তোমাকে নিবেন না।ওনাকে রেস্ট দাও।আর জ্বালাতন কর না।Angry Bird 😝

আমাইয়াঃদেখুন, এসব ঠিক হয়েছে না কিন্তু। ড্রাইভার আপনি গাড়ী থাবেন?আমি বলছি থামতে।stop the car.আমি নামব।।

সিহাবঃএদিকে যাই হোক না কেন।আজ ঝড় আসুক বা টর্নেডো বা earthquake।পৃথিবী এদিক থেকে ওদিকে হয়ে যাবে তবুও আপনি গাড়ী থাকাবেন না।এটা আমার ওর্ডার।।

ড্রাইভার ঃOkay Sir.

সিহাবঃI am very

sorry.এমন আর হবে না।

আমি আর তোমার leg pull করব না । এই আমি কানে ধরছি। তুমি চাইলে পাও ধরতে পারি।

আমাইয়াঃPlz stop, আর হ্যা যদি কখনও এমন করছেন না সত্যি সত্যি চলে যাব আর কখনও ফিরব না।(মুখ ঘুড়িয়ে)

সিহাবঃবড্ড অভিমানি মেয়েটা।( মনে মনে)।আচ্ছা বাবা, সরি এর কখনও এমন হবে না।এখন তো একটু হাস।প্লিজ,প্লিজ।

না হলে কিন্তু কাতুকুতু দিব এখন😄😄

আমাইয়াঃহি,হি(দাতে বের কর দেখাল)

সিহাবঃছি,ছি।এটাকে হাসি বলে?সুন্দরভাবে হাসবে তুমি?না হলে কিন্তু সত্যি ------(হাত দেখাল)

আমাইয়াঃআপনি পারেনও তোও বড্ডে।😆😆

সিহাবঃThat 's like my Princess.

সিহাবের কথায় শুনে আমাইয়া হাসি থামিয়ে তার দিকে তাকায়।

সিহাবঃএভাবে কি দেখছ গো?এভেবে তাকিও না গো।তোমার নজর লেগে যাবে---

আমাইয়াঃআজকাল আপনি বাংলা গান বেশি শোনছেন তাই না?

সিহাবঃহুম😁😁

You Are My Everything.

আমাইয়া#মানে?

সিহাবঃএটা আমার

favourite song.

When i see starts i think of u

then i always pray for ur and i

Know what my heart

was made

for to love u forever.

When i feel you in my heart

--------------.

আমাইয়াঃথামলেন কেন?আমি শুনবো, প্লিজ কন্টিনিউ করুন।

সিহাব মুচকি একটা হাসি দিয়ে আবার শুরু করে

সিহাবঃ I am lost without u.

You are my everything.

----------------------------------------

You belong with me.

আমাইয়াঃ Wow 😍😍আপনার voice tone,just awesome। আপনার যে, গলা তাতে যে কোন মেয়ে আপনার প্রেমে পড়ে যাবে।আপনাকে আর---😝😝

সিহাবঃএই বোকা মেয়েটাকে

নিয়ে আর পারি না।আমি যে

ওকে ভালবাসি সেটা

কিছুতেই বুঝতে পাচ্ছি না।(মনে মনে)

তুমি কি কখনও বুঝবে না আমাইয়া(মুখ ভার করে)

আমাইয়াঃ🤣🤣আমি তো just fun করেছি।আর হ্যাঁ, কান খুলে ভালভাবে শুনে নিন আপনি যদি সত্যি কাউকে পটাতে যাবেন তো আমার থেকে খারাপ কেউ হবে না বলো দিচ্ছি আপনাকে। First আপনাকে শেষ করব, তারপর নিজেকে।

সিহাব ঃপাগলী মেয়ে একটা।এমন দিন কখনও আসবে না,believe me ।এই সিহাব মরে যেতে পারে but তার আমাইয়াকে কখনও betray দিতে পারে না।

আমাইয়াঃও রে বাবা রে।মশাই তো দেখছি এখন নিজেই cry baby হয়ে যাচ্ছেন। আর আমাকে cry baby ডাকতে পারবেন না। হি,হি।

সিহাব তার চোখ মুছে নিল।আমাইয়াকে হাসতে দেখে সেও হেঁসে দিল।

আমাইয়াঃএই পথ কি আজ শেষ হবে না?

5
$ 0.00
Avatar for Pami
Written by
3 years ago

Comments

nice...plz back

$ 0.00
3 years ago

Khub valo Article.

$ 0.00
3 years ago

বিউটিফুল আর্টিকেল, ধনযবাদ সেয়ার করার জন্য

$ 0.00
3 years ago

Thank you friend I hope you are well. I really like reading your story. I worked hard. I wrote it. I will make it much bigger.

$ 0.00
3 years ago

মজাদার গল্প। ধন্যবাদ আপনাকে।

$ 0.00
3 years ago