পরিশ্রম -

7 17
Avatar for Odhora22
3 years ago

পঞ্চগরের মরিচ শুকানোর কিছু দৃশ্য। 🌶🌶

সত্যি এতো সুন্দর দেখতে লাগছে। সম্পূর্ন জমিন লাল এর সমারোহ।আমি একা কেন দেখবো সবাই দেখি।মানুষ কতো পরিশ্রম করে জীবিকা নির্বাহ করছে। রোদ,বৃষ্টি উপেক্ষা করে কাজ করে যাচ্ছে অনবরত। আমাদের তাদের সম্মান করা উচিত।

গোলাপ ফুলকে আমরা কতো পছন্দ করি। এই সুন্দর ফুলকে যত্ন করে সংরক্ষণ করার পেছনে রয়েছে কিছু মানুষের কঠোর পরিশ্রম। তাদের এমন পরিশ্রমের ফলে আমার প্রতিদিন সতেজ ফুল পাই।🌷🌷

তাই, আমার সব বন্ধুদের সাথে শেয়ার করলাম। 🍂

আশা করি সবার ভালো লাগবে। ❤❤

9
$ 0.00
Avatar for Odhora22
3 years ago

Comments

So very very beautiful Rose flowers and I like it and have good flavor in the Rose flowers ♥️♥️🌹🌹🌹💓💓💕🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌹🌟🌟🌟🌟🌟🌟🌟

$ 0.00
3 years ago

Wow

$ 0.00
3 years ago

Thanks dear.

$ 0.00
3 years ago

অসাধারণ ফটোগ্রাফি। প্রথমের ছবিগুলো দেখে আমি ভেবেছিলা হ্যান্ড পেইন্টিং। এগুলা জমিতে ফুলের চাষ বুঝতেই পারিনি। পর্র ছবিগুলো দেখে বুঝতে পেরেছি। গোলাপ আমার খুব পছন্দের ফুল।

$ 0.00
3 years ago

প্রথমের ছবি গুলো পঞ্চগড়ের মরিচ শুকানোর দৃশ্য।

$ 0.00
3 years ago

Type on group.. You wil get more like

$ 0.00
3 years ago

sure..Next post

$ 0.00
3 years ago