আমের রোস্ট আচারের রেসিপি

11 17

আমের রোস্ট আচারের রেসিপি

অনেকে বিভিন্ন স্বাদের আচারও তৈরি করেন এবং সংরক্ষণ করেন। আজ চলুন জেনে নিই আমের ভাজা আচার তৈরির রেসিপি-

উপকরণ:

1) 500 গ্রাম কাঁচা আমের

2) শুকনো মরিচের গুঁড়া 1 চা চামচ

৩) ১ চা চামচ ধনিয়া এবং জিরা গুঁড়ো

4) রসুনের 7-8 লবঙ্গ

5) সরিষার তেল 1 কাপ

6) স্বাদ নুন।

পদ্ধতি:

কাঁচা আমের ছুলা দিয়ে ছোট ছোট টুকরো টুকরো করে নিন, তারপরে একটি প্যানে সরিষার তেল গরম করুন, সমস্ত উপকরণ দিয়ে নাড়ুন, স্বাদ মতো আমের এবং লবণ দিয়ে হালকা নাড়ুন এবং ২-৩ মিনিট পরে নামিয়ে নিন। এই আচারটি দীর্ঘ সময় ধরে রাখা যায় এবং বিভিন্ন খাবারের সাথে পরিবেশন করা যায়।

আমি আশা করি আপনি রেসিপিটি অনেক পছন্দ করবেন। আপনি যদি এটি পছন্দ করেন তবে আপনাকে অবশ্যই পোস্টে একটি উত্সাহ দিতে হবে।

11
$ 0.00

Comments

নাইস রেসিপি

$ 0.00
3 years ago

Tnx

$ 0.00
3 years ago

ohhh good recipe

$ 0.00
3 years ago

Tnx

$ 0.00
3 years ago

আমার সবচেয়ে প্রিয় আমের আচার। সব আচারের মধ্যে আমি সেরা মনে করি আমের আচার কে।আমের আচার রেসিপি টা আমার খুব পরিচিত আমি আমের আচার বানাতে পারি।তারপরও ধন্যবাদ।

$ 0.00
3 years ago

Welcome Apu

$ 0.00
3 years ago

আম আমাদের সবারই খুব পছন্দের ফল৷ আম দিয়ে বানানো সব ধরনের খাবারই আমার অনেক বেশি ভালো লাগে। আর সেটা যদি হয় আচার তাহলে তো কোনো কথাই নেই।

$ 0.00
3 years ago

আচার হলো একটি লোভনীয় খাবার।আপনার রেসিপি দেখে মুখে জল চলে আসলো।আম দিয়ে এত রকম আচার রেসিপি করা যাই যানতাম না।

$ 0.00
3 years ago

Tnx

$ 0.00
3 years ago

Very well written I liked your recipe very much. I will try to do it next week Thanks

$ 0.00
3 years ago

ai achar ta kichurur satha khata onak valo lage mona hoi atai duniyar brst khabar bissas kore mayadar kacha khu valo lage ai acha ami khub pochondo kore

$ 0.00
3 years ago