কনন্ট্রাক্ট বয়ফ্রেন্ড

8 13

💞💞💞কনন্ট্রাক্ট বয়ফ্রেন্ড💞💞💞

গল্পের লেখক

পার্ট৬

আঙ্কেল এত তাড়া কিসের একটু ভেবে চিন্তে সিদ্ধান্ত নিলে হতো না।

আমি সিদ্ধান্ত নিয়েই সব কিছু করছি।(আঙ্কেল)

তুমি বরং বিয়ের জন্য প্রস্তুত হও।

আমি কি ফান্দে পড়ে গেলাম।

এখন আমি কি করবো???

এখন যদি এই মেয়েকে বিয়ে করি তাহলে আমাকে সব সময় কথা শুনাবে।

আরও কত কি যে করবে তা আল্লাহই জানে।

সুমি এখন তোকে কি করবো বল???(মারজানা)

আমি আবার কি করলাম???(সুমি)

তোর জন্যই তো এসব।

তোর এই ফালতু বুদ্ধির কারনে আজকে আমাকে ঐ বজ্জাত হিমেলকে বিয়ে করতে হচ্ছে।

বিয়ে তো একদিন কাউকে না কাউকে করতেই হতো।

সেটা না হয় হিমেলকেই করলি।

আর ছেলেটা খারাপ না কি???

শুধু একটু তোর মতন।(সুমি)

আমার মত মানে??(মারজানা)

না কিছুনা।

আমি এখন কি করবো???

বিয়ে না করার জন্য আমি ওকে ভাড়া করে আনলাম এখন ওকেই বিয়ে করতে হচ্ছে।

মন বলছে এখন তোর গলাটা চেপে ধরি।

না না এই বলে সুমি চলে গেলো।

আমার এখন অনেক রাগ হচ্ছে রাগের সাথে কান্নাও আসছে।

আমি যাকে পছন্দ করিনা তাকেই বিয়ে করতে হচ্ছে।

এখন নিলিমাকে একটা ফোন করি তাহলে ওর মাথা খারাপ হয়ে যাবেনি।(সুমি)

হ্যালো সুমি বল।(নিলিমা)

তোর জন্য একটা স্যারপ্রাইজ আছে।

ওয়াও কি স্যারপ্রাইজ???

সুনলে কিন্তু অনেক হাসবি ঠিক আছে।

আচ্ছা বল আগে তারপর না হয় হাসবো।

আজকে মারজানা আর হিমেলের বিয়ে।

কি?????

এটা কি ভাবে হলো??

এটা হিমেল করতে পারলো??

আর এই খবরের জন্য আমি হাসবো তুই আমার সাথে ফাজলামি করছিস।

আমার বযফ্রেন্ডের বিয়ে হচ্ছে আর তুই আমার সাথে ইর্য়াকি করছিস???

চুপ থাক বয়ফ্রেন্ড???

তুর কবে বয়ফ্রেন্ড ছিলো হিমেল।

এখন বেশি কথা না বলে এখনি মারজানাদের বাসায় চলে আয়।

আচ্ছা আসছি।(নিলিমা)

আমি মারজানার কাছে গেলাম এখন ওকে বউ সাজাতে হবে।(সুমি)

কিরে কি করছিস???

বউ সাজতে হবে না???

আমার দিকে এত রাগি ভাব নিয়ে তাকাচ্ছিস কেন???

আমি কি তোর বিয়ে ঠিক করছি???

বেশি কথা বলবি না।

চুপ চাপ এখানে বসে থাক।

বউ সাজবি না???

না।

তোর বাবার কথা মনে আছে তো।

তখন মারজানা আর কোন কথা বললো না।

আমি ওকে বউ সাজাতে শুরু করলাম।

একটু পরে নিলিমাও আসলো।

ঐ দিকে হিমেল ওর বন্ধু সাগরকে ফোন করে নিয়ে আসছে।

তাছাড়া আরো কিছু বন্ধু বান্ধব আসছে।

মারজানার আত্বীয় স্বজনরাও আসছে।

সবাই মিলে হিমেলকেও বর সাজাচ্ছে।

বর বউ সাজানোর পর বিয়েটা হয়েগেলো।

মারজানা এখন বউ সেজে বাসর ঘরে বসে আছে।

তখনি সুমি আর নিলিমা বাসর ঘরে ঢুকলো।

কিরে নতুন বউ কি করছিস??(সুমি)

বরের জন্য অপেক্ষা করছিস না কি??

হুম অপেক্ষা করছি আসলে ওকে আগে খুন করবো তাই।(মারজানা)

কি তাহলে তো বাসর করার আগেই তুই বিধবা হয়ে যাবি।

তো কি হয়ছে আমি কি ওর সাথে বাসর করার জন্য উতলা হয়ে আছি।

তাহলে কি করবি???

সেটা আমি বুঝবো।

তুই এটা করতে পারলি মারজানা???(নিলিমা)

আমার ভালোবাসা তুই কেড়ে নিলি।

এই এরে বাইর কর ঘর থেকে না হলে এরে আমি এখনি লাথি মারবো।

আমি শখে ওরে আমার গলায় ঝুলায়ছি???

তোদের কারনে আজকে আমার এই অবস্থা হলো।

তোরা এখন আমার সামনে থেকে সর।

এই চল মহারানী এখন বাসর করবে তাই আর আমাদের সহ্য হচ্ছে না।

কিরে হিমেল এখানে বসে আছিস কেন???(সাগর)

তো কি করবো???

বাসর ঘরে যা।

আরে ধুর ওর সাথে কে বাসর করবে।

ঐ ঘরে যাওয়ার আমার কোন ইচ্ছা নাই।

তাহলে সারা রাত এখানেই বসে থাকবি।

হুম আমি এখানেই বসে থাকবো।

তাহলে থাক আমি ব্যবস্থা করছি।(সাগর)

কি ব্যবস্থা করবি??

সেটা একটু পরে দেখতে পাবি।

আমি গেলাম।

বাবা হিমেল তুমি এখানে কি কর????(আঙ্কেল)

কিছু না আঙ্কেল বসে আছি।

ঘরে যাচ্ছো না কেন রাত তো অনেক হল???

এই তো আঙ্কেল এখুনি যাচ্ছি।

আর শোনো।

জ্বি বলেন।

এখন থেকে আমাকে বাবা বলে ডাকবে ঠিক আছে।

জ্বি আচ্ছা।

আমি ঘরের দিকে যাচ্ছি।

তখন সাগর মুখ ভ্যঙ্গাচ্ছে।

বাজ্জাত এই কাজটা করছে।

আমি রুমের ভিতরে ঢুকেই কিছুটা অপ্রস্তুত হয়েগেলাম।

কারন মারজানা ঘরের ভিতরে কাপড় পাল্টাচ্ছিলো।

ও পিছনে ঘুরেই চমকে গেলো।

ভালো লাগরে পরের পর্ব লিখবো।

5
$ 0.00

Comments

গল্পের নামটা অনেক সুন্দর এবং আশা করি গল্পটাও অনেক সুন্দর হবে। আপনি এগিয়ে যান

$ 0.00
3 years ago

Golpo ta valoi laglo Porte.. but Porte Porte kelanto hoye gaci. Atto boro golpo!aro dui akta porle din ta e ses hoye jabe

$ 0.00
3 years ago

Wow very nice article. It is also interesting. Keep write more article. Thank you.

$ 0.00
3 years ago

বন্ধু ছাড়া জীবন চলে না। প্রত্যেক মানুষের বন্ধু লাগে। প্রত্যেক মেয়েরই একটা ছেলে বন্ধু আছে। আলোচ্য গল্পের লেখক কে বিষয়টি লেখার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

$ 0.00
3 years ago

গল্পটি খুব সুন্দর এবং আগ্রহ জনক ছিল। ধন্যবাদ গল্পের লেখক কে। আশা করি ভবিষ্যতে এ ধরনের গল্প আর আমাদের মাঝে উপস্থাপন করবেন।

$ 0.00
3 years ago

বর্তমানে বয়ফ্রেন্ড বলতে তো মেয়েরা একটা খেলনা কেই বোঝে।। কিছুদিন ইউজ করে তারপরে আবার ফেলে দেই।। যাইহোক গল্পের লেখক কে অনেক ধন্যবাদ ।গল্পটি পড়ে ভালো লাগলো।পরবর্তী গল্পের জন্য অপেক্ষায় থাকবো।

$ 0.00
3 years ago

The name of the article was very interesting . I love this article very much. it wasn't so interesting. Thank you for your writing. keep going.

$ 0.00
3 years ago

আপনার গল্পের কথাগুলো অনেক সুন্দর। । এই গল্প থেকে আমরা অনেক শিক্ষা নিতে পারি। নতুন নতুন পর্বের জন্য ওয়েট করবো।

$ 0.00
3 years ago