E2B Translation

0 42
Avatar for Nipa1234
3 years ago

.

A)I prefer reading to writing.

উত্তরঃ আমি লেখার চেয়ে পড়া বেশি পছন্দ করি

B) Investor should not pay heed to rumor.

উত্তরঃ বিনিয়োগকারীকে গুজবে কান দেয়া উচিত নয়

C) It is now three minutes to four.

উত্তরঃ এখন ৪টা বাজতে ৩ মিনিট বাকি

D) Would that I could own a car!

উত্তরঃ আমি যদি একটি গাড়ির মালিক হতাম!

E) I could not help laughing

উত্তরঃ আমি না হেসে পারলাম না

F. One should not speak ill of others in absence.

উত্তরঃ কারো অনুপস্থিতিতে কারো সম্পর্কে নিন্দা করা উচিত নয়

G. Honesty and Justice should be the guiding principle of our life.

উত্তরঃ সততা এবং ন্যায়বিচার আমাদের জীবনধারণের মূলনীতি হওয়া উচিত

H. As you sow, so shall you reap.

উত্তরঃ যেমন কর্ম করবে, তেমন ফল পাবে

I. He did nothing but sleep.

উত্তরঃ সে কেবল ঘুমাত আর কেছুই করত না

J. I took him to be a man of taste.

উত্তরঃ আমি তাকে একজন রুচিসম্মত মানুষ মনে করেছিলাম

1
$ 0.00
Avatar for Nipa1234
3 years ago

Comments