সিনিয়র_আপু_যখন আমার _ক্রাশ★

16 11
Avatar for Montasin11
3 years ago

#লেখকঃ আমি😊★

আমি নীরব, আমি বাবা মায়ের একমাত্র আদরের বাদর, আমি অনার্স সেকেন্ড ইয়ারে পড়ি, আমি সব সময় ভার্সির্টিতে না গিয়ে বন্ধুদের সাথে আড্ডা দিতেই ব্যস্ত থাকি।

আমি মুভি দেখতে অনেক পছন্দ করি, বিশেষ করে রোমান্টিক মুভি হলে তো কোন কথাই নেই। কোন নতুন মুভি আসলেই সেটা আমাকে দেখতেই হবে, যে কোন ভাবে।

ভার্সিটিতে আমাকে মাসে ২-১ দিন দেখা যায়, আর বাকি দিন গুলোতে আমাকে হ্যাকিকেন দিয়ে খুজলেও আমাকে ভার্সিটির আসেপাশে পাওয়া যাবে না।

তবে যখন স্কুল কলেজে টপারদের নাম এসেছে তখন আমার নাম ১ম আটক ২য় থাকে, পড়াশোন এমনিতে আমি খারাপ না।

সব সময় টপকরার কারনে স্কুল কলেজে আমার একটা নাম আছে।( এতখন নিজের প্রসংশা নিজেই করলাম 😊)

কাল একটা নতুন মুভি এসেছিলো সেটা দেখতে দেখতে অনেক রাত হয়ে যায়, তার প্রায় ৩ঃ৪৫ বাজে তখন আমি ঘুমিয়েছি।

সকালে আম্মু এসে আমাকে ডাকতেছে, নীরব ওঠ, অনেক বেলা হয়ে গেছে, ঘুম থেকে উঠ,

আমি ঘুম জরীত কন্ঠে এত ভোরে ডাকতেছ কেন( বেলা তখন ১০ বাজে)

আম্মু,

এখনো সকাল আছে, দেখ কতো বেলা হয়ে গেছে। উঠে ফ্রেশ হয়ে নাস্তা করে নে।

আমি,

ঘুম জরীত কন্ঠেই বললাম, আসতেছি,

আম্মু চলে গেলো,

আম্মু চলে যাওয়ার পর আমি আবার ঘুমিয়ে পড়ি,😴

কিছু খন পর আম্মু আবার এসে আমাকে ডেকে ঘুম থেকে উঠান,😣

আমি ঘুম থেকে উঠে ফ্রেশ হতে চলে যাই😪 ফ্রেশ হয়ে এসে নাস্তা করে নেই।

তারপর আম্মু বলে বাজার থেকে কিছু সবজি নিয়ে আয়,

আব্বুর অফিস আজ বন্ধ, আব্বুকে না বলে আমাকে বাজার করতে বলতেছে🙄

বাজারের একটা লিস্ট দিলো আমিতো বাজারের লিস্ট দেখেই অবাক, এত গুলো জিনিস দিয়ে কি করবে🤔

বাজারের ব্যগটা নিয়ে বাজার করতে চলে গেলাম,

ফেসবুকে একটা মেয়েকে পটানোর চেষ্টা করতেছি, তারসাথে মেসেঞ্জারে চ্যাট করতেছি, নিচের দিকে তাকিয়ে চ্যাট করতে করতে আমি বাজারের দিকে যাচ্ছিলাম, হটাৎ একটা মেয়ের সাথে ধাক্কা লেগে আমি মেয়েটার উপর পড়ে যাই।

মেয়েটাকে দেখে আমি মেয়েটার দিকে হা পলক হিন ভাবে তাকিয়েই আছি, এইযে মিস্টার আমার উপর থেকে সরেন, রাস্তা দিয়ে চলার সময় দেখে চলতে পারেন না😡

আমি সরি বলে চলে আসি,

মেয়েটাও রাগী মুড নিয়ে চলে যায়।

ওকে দেখার পর ফেসবুকের সেই মেয়েটার কথা ভুলেই যাই😄

কিছু খন পর দেখি আম্মু আমাকে ফোন করেছে, ফোন করে বলে কিরে নীরব কই তুই,

আমি,

আজব, তুমিই আমাকে বাজার আনতে পাঠালে আবার তুমিই জিজ্ঞেস করতেছ আমি কোথায়।

আম্মু,

তুই বাজারে গিয়েছিস টাকা নিয়েই তো যাসনি,

আমি,

দেখি আসলেই টাকা নিয়ে আসিনি, আবার বাড়িতে এসে টাকা নিয়ে বাজার করে নিয়ে আসলাম😷

তারপর বন্ধুদের সাথে আড্ডা দিতে চলে যাই, সেখানে গিয়ে আজকে ঘটে যাওয়া ঘটনাটি ওদের বলি, মেয়েটা এলাকায় নতুন এসেছে, এর আগে ওকে এলাকায় দেখেনি,ওরা শুনে হাসাহাসি করতেছে 🙄

ওদের বললাম কাল ভার্সির্টিতে যাবো, কিছু খন আরো আড্ডা দিয়ে বাড়িতে চলে আসলাম।

পরের দিন ভার্সির্টিতে গিয়ে আমি আর আমার বন্ধুরা সবাই মাঠে গাছের নিচে বসে আছি, তখনি দেখি কালকের সেই মেয়েটা নীলা ম্যাডামের সাথে

ক্যাম্পাসে ঢুকতেছে,

আমি,

দোস্ত দেখ কালকের সেই মেয়েটা ( নীলা ম্যাডামের পাশে মেয়েটাকে দেখিয়ে দিয়ে)

মেয়েটা কে রে, ম্যাডামের সাথে কি করে।

বন্ধু,

মেয়েটার নাম মিম, মেয়েটা ম্যাডামের ছোট বোন, ভার্সির্টিতে নতুন।

আমি,

আমাকে আগে বলবিনা, ও আমাদের ভার্সির্টিতেই পড়ে।☺

বন্ধু,

এত খুশি হয়ে লাভ নেই মেয়েটা আমাদের থেকে ২ ইয়ারের সিনিয়র😆

আমি,

প্রেম মানে না বয়াস,😊

সেদিন বাড়িতে এসে আম্মুকে বললাম আমি নীলা ম্যাডামের কাছে প্রাইভেট পড়তে যাবো,

আম্মু,

এইটা আমি ঠিক শুনছি,

আমি,

হম্ম, তুমি নীলা ম্যাডামকে বলে দিওয়ো।

আম্মু,

নীলাতো তোকে অনেক আগে থেকে প্রাইভেট পড়তে যেতে বলে, তুইতো যাস না, তা কবে থেকে যাবি।

আমি,

কাল থেকে, তুমি ফোন দিয়ে শুন কখন যাবো প্রাইভেট পড়তে।

আম্মু ফোন দিয়ে শুনে বলে কাল বিকেল ৪ টা সময়

যেতে বলে।

আমি শুধু ভাবতেছি কখন প্রাইভেট পড়তে যাবো☺

আমি পরের দিন আবারো ভার্সির্টিতে গেলাম, মিম কে দেখতে, আমাকে দেখেতো সবাই অবাক কারণ আমি কখনো টানা 2 দিন ক্লাস করিনা,

ভার্সির্টি থেকে বাড়িতে এসে বিকালে রেডি হয়ে নীলা ম্যাডামদের বাড়িতে গেলাম, গিয়ে কলিং বেল বাজাতেই......

Sponsors of Montasin11
empty
empty
empty

@PeterRizun @MarcDeMesel @tula_s @scottcbusiness @Read.Cash

3
$ 0.00
Sponsors of Montasin11
empty
empty
empty
Avatar for Montasin11
3 years ago

Comments

অসাধারণ,

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

জীবনটা বড় উদভুদ মাঝে মাঝে নিজেকে চিনিনা, আমি কি করলে ভাল থাকবো, কি করলে জীবনে হেপি থাকবো, জীবনটা কিভাবে সাজাবো, যত দিন যায় এগুলো ভাবতে ভাবতে শুকিয়ে যাচ্ছি! মোট কথা জীবনটা আগের মতো ভাল লাগে না!!!

$ 0.00
3 years ago

হম, ধন্যবাদ

$ 0.00
3 years ago

We're Walker's support you,we are so proud, your song make me happy everyday your s

$ 0.00
3 years ago

Love you Alan Walker... We can't wait too for #Walkersjoin.... Walkers are waiting for you my dear and rarest friend in the whole world.

$ 0.00
3 years ago

স্বাগতম,,

$ 0.00
3 years ago

আগা মাথা বুঝিনাই, হিসাব মিলেনা.....

$ 0.00
3 years ago

কি হ পরি দেখ😁

$ 0.00
3 years ago

দেখছি

$ 0.00
3 years ago

হম

$ 0.00
3 years ago

$ 0.00
3 years ago

Nice love story

$ 0.00
3 years ago

thankyou thankyou 😊

$ 0.00
3 years ago

অনেক অনেক সুন্দর ।গল্পের পরবর্তী পর্ব কখন দিবেপ। এগিয়ে যান।

$ 0.00
3 years ago

আসবে

$ 0.00
3 years ago