বার্গার সস তৈরীর রেসেপি

0 226
2
$ 0.00
Sponsors of Maisha
empty
empty
empty

Comments

এত কিছু না করে প্রান সস দিয়া খাইলে আরো ভালো। অথবা রুচির ঝাল সস হইলে আরো অনেক ভালো। অথবা কাচা মরিচ বাটা দিয়া খাইতে পারলে অধিক স্বাদ পাওয়া যাবে বলে আমি মনে করি। ধন্যবাদ রেসিপির জন্য

$ 0.00
3 years ago

সস আমার ফেভারিট একটা জিনিস। বার্গার হোক বা অন্য কিছু আমার সস চাই ই চাই,,,মানে যে গুলাতে সস লাগে আরকি 😁

$ 0.00
3 years ago

চশমার পছন্দের একটা খাবার। বার্গারের সাথে এটা মিক্সড করে খেলে খুবই সুস্বাদু লাগে মন চায় আরো খেতে ধন্যবাদ আপনাকে রেসিপিটা দেওয়ার জন্য

$ 0.00
3 years ago

বার্গার সস খুবই সুস্বাদু একটি খাবার ৷ধন্যবাদ আপনাকে এরকম একটি মজাদার সস এর রেসিপি সবার মাঝে শেয়ার করার জন্য ৷

$ 0.00
3 years ago

অনেক উপকারী একটি রেসিপি। এটা খেতে আমার খুব ভালো লাগে।বাগার সস ছাড়া বাগার খেতে ভালো লাগে না।

$ 0.00
3 years ago

বার্গার খেতে আমরা কম বেশি সবাই ই ভালোবাসি।আর সচ্ ছারা তো বার্গর এর কোনো স্বাদ ই পাওয়া যায় না।ধন্যবাদ এতো সুন্দর রেসিপির জন্য।

$ 0.00
3 years ago

Bargar is very uncommon food in our country. It is very interesting to eat. I love this food. I also eat this food.

$ 0.00
3 years ago

i loves burger. burger junk food bt i loves burger. thanks you so much a good a good resipe share

$ 0.00
3 years ago

বার্গার সস, খুবই লোভনীয় একটা জিনিস। সব ধরনের ভাজাপোরা খাওয়ার সময় সস না হলে আমার চলেই না৷ সেক্ষেত্রে বার্গার সস খুব ভালো একটা খাবার হবে আমার জন্য। ধন্যবাদ।

$ 0.00
3 years ago

সস একটি লোভনীয় জিনিস।সস বিভিন্ন রকমের খাবার সাথে পরিবেশনের যোগ করা হয়।সস দিয়ে বারগার খাওয়া তো অনেক মজা

$ 0.00
3 years ago

বার্গার সস আমার অনেক ভালো লাগে।বিভিন্ন রকম খাবারের সাথে খাওয়া যায়।এটি পরিবেশনের জন্য অনেক ভালো।

$ 0.00
3 years ago

সস লোভনীয় খাবার।অনেক রকমের সস আছে টমটো সস আমার ভালো লাগে অনেক বাগার দিয়ে টমটো সস আমার ভালো লাগে তবে বাড়িতে বানানো হই নাই কখনো।

$ 0.00
3 years ago

Burger er shathe sauce khub vlo lage khete.Bashai try kre dkhbo.Thanks for sharing

$ 0.00
3 years ago

আপি অসাধারণ রেসিপি টা। বার্গার খেতে আমি খুবই পচ্ছন্দ করি। তার সাথে যদি সস হয় তাইলে ত আর কোন কথাই নাই। রেসিপি টা জেনে কুব ভালো লাগলো।

$ 0.00
3 years ago