Gift book

2 12
Avatar for Madmax
Written by
3 years ago

বই গিফট পেলে কত যে আনন্দ হয় তা আবার আজকে অনুভব করলাম...সারাদিন ব্যস্ততার পর নেটে আসার পরই ইতিফুর একটা পোষ্ট চোখে পড়ল...সম্পূর্ণ পড়ার পর দিলাম একটা চিৎকার...পাশের রুম থেকে আব্বু আম্মু ভাই এসে দেখে আমি খাটের উপর ডিংকাচিকা করতেছি😁😁..ভাগ্নী(কাকাতো বোনের মেয়ে)বলে মামনি পাগল হয়ে গেছে...আব্বু ধমক দিয়ে বলে.. ওইভাবে লাফাইতেছ কেন?আমি বল্লাম গিফট পাইছি বাপজান...আটপৌরে গিফট পাইছি...মা কাহিনী বুঝতে পাইরা আব্বুকে নিয়ে গেলো....আর আমি আবার ডিংকাচিকা......পরিশেষে @শাউন ইসলাম ভাইকে অনেক অনেক ধন্যবাদ.... প্রতিযোগিতায় কমেন্ট টা গিফট পাবো এইরকম কোনো ভাবনা থেকে নাহ করলেও পাইয়া গেলাম .. শাওন ভাই অনেক অনেক ধন্যবাদ.....

3
$ 0.00

Comments

বই গিফট পেলে কত যে আনন্দ হয় তা আবার আজকে অনুভব করলাম...সারাদিন ব্যস্ততার পর নেটে আসার পরই ইতিফুর একটা পোষ্ট চোখে পড়ল...সম্পূর্ণ পড়ার পর দিলাম একটা চিৎকার...পাশের রুম থেকে আব্বু আম্মু ভাই এসে দেখে আমি খাটের উপর ডিংকাচিকা করতেছি😁😁..ভাগ্নী(কাকাতো বোনের মেয়ে)বলে মামনি পাগল হয়ে গেছে...আব্বু ধমক দিয়ে বলে.. ওইভাবে লাফাইতেছ কেন?আমি বল্লাম গিফট পাইছি বাপজান...আটপৌরে গিফট পাইছি...মা কাহিনী বুঝতে পাইরা আব্বুকে নিয়ে গেলো....আর আমি আবার ডিংকাচিকা......পরিশেষে @শাউন ইসলাম ভাইকে অনেক অনেক ধন্যবাদ.... প্রতিযোগিতায় কমেন্ট টা গিফট পাবো এইরকম কোনো ভাবনা থেকে নাহ করলেও পাইয়া গেলাম .. শাওন ভাই অনেক অনেক ধন্যবাদ.....

$ 0.00
3 years ago

This is a good post .....

$ 0.00
3 years ago