মিথ্যা ভালবাসা

2 11
Avatar for Lokman
Written by
3 years ago

♥️♥️মিথ্যে ভালোবাসা ♥️♥️

পর্ব: ০৩

কোন শালা রে তুই,,, আমার ফুলে হাত দিস,,,,

কথাটা শুনে ফুল পর্যন্ত আর হাত গেল না,,, পেছনে তাকিয়ে দেখলাম,, একটা মেয়ে,,, খুব রেগে আছে,,,,

ফুল হাত দেন ক্যান,,,, আপনি কে,,, আর এখানে কি,,(মেয়েটা),

সরি,,, ফুল হাত দেয়ার জন্য,,, আপনি কে,,,(আমি)

আমি কে মানে,,, আমার বাড়ি এসে আমাকেই বলতেছেন আমি কে,,, দাঁড়ান আমি আসি আগে,,,,(মেয়েটা)

হনহন করে নিচে চলে গেল,,, কি হলো,,, ওর বাড়ি কিভাবে হয়,,, তাহলে কি এটা মামার মেয়ে নাকি,,,, আরে কি‌ ভাবি,,, মামাতো বিয়ে করছি 4 -5 বছর আগে,,, তাহলে এতবড় মেয়ে আসবে কোথায় থেকে,,,

আমিও নিচে চলে গেলাম,,, দেখলাম নিচে তো পুরো হইচই বেঁধে গেছে,,, মামীকে তো খুব কথা শোনাচ্ছে,,,,

আমাকে দেখে চুপ করে গেল,,,,

আপনি কে,, বলুন,,,,(মেয়েটা)

আমার কিছু বলার আগেই মামী বলে উঠলো,,,

এটাই তোর ফুফার ভাগ্নে,,, যার কথা তোর ফুফা সবসময় বলে,,(মামি)

আ্য,,,,,, কি বলো,,, আমি উপরে গেলাম,,,,, (মেয়েটা)

উপরে চলে গেল মেয়েটা,,,, আর একবার তাকালো না,,,,

কিছু মনে করো না,,,, ওর নাম আরতি,,,, আমার ভাইয়ের মেয়ে,,, পাশের কলেজে পড়ে,,, তাই এখানে থাকে(মামী)

ওহহ,,, আমিতো ভয় পেয়ে গেছিলাম,,,,, যেরকম করতে লাগছিল (আমি)

মামা একটু হাসলো,,,,

ও ঐরকম ই,,,, ছাদে যে ফুলগুলো দেখলে,,, সব ওর ই ফুল গাছ,,, কাউকে ছাদে উঠতে দেয় না,,, ফুল হাত দেয়া তো দূরের কথা,,,(মামী)

তাই তো দেখলাম,,,, ফুলে হাত দেওয়ায় শালা পর্যন্ত বলল,,,, আমি তো চমকে গেছিলাম,,,(আমি)

বাদ দাও ওর কথা,,, চেনে নাই তো তোমাকে,, তাই ওরকম করছে,,, কিছু মনে করো না আবার (মামি)

না ঠিক আছে,,, কী মনে করবো,,,(আমি)

আচ্ছা হাতমুখ ধুয়ে এসো,,,, আমি ব্রেকফাস্ট রেডি করি(মামী)

রুমে গিয়ে ফ্রেশ হয়ে নিলাম,,,, কিছুক্ষণ পর মামি ডাক দিল,,, ব্রেকফাস্ট করার জন্য,,,

নিচে গিয়ে দেখলাম সবাই আছে,,,, আমার জন্যই অপেক্ষা করতেছে মনে হয়,,,,

খাওয়া শুরু করলাম,,,,,,

সাব্বির পড়াশোনা নিয়ে কি ভাবলি,,,(মামা)

কি ভাববো,,, পড়াশোনা তো এখনো শেষ হয়নি,,, তাই পড়তে তো হবে,(আমি)

সেটাই তো,,, তাহলে ভর্তি হতে কবে যাবি,,(মামা)

কোথায় ভর্তি হব,,, কিছুই তো চিনি না এখানকার,,,(আমি)

আরে তোকে চিনতে হবে না,,, আরতি যে কলেজে পড়ে,,, ওইখানে ভর্তি হও,,, খুব ভালো কলেজ,,,(মামা)

ঠিক আছে,,, ওখানেই ভর্তি হবো তাহলে,,,, কবে যেতে হবে,,(আমি)

সেটা তোর ইচ্ছে,,, আজ গেলে আজকেই হবে,,,,(মামা)

তাহলে আজকেই যাবো,,, একা একা বাড়িতে কি করব,,,, পড়াশোনাটা শুরু করতে হবে আবার,,,,(আমি)

ঠিক আছে,,, আরতি সাব্বিরকে সাথে করে নিয়ে যেও তাহলে,,, আর তোমাদের তো পরিচয় হলো না মনে হয়,,,(মামা)

পরিচয় আর কি হবে,,, সকালে একবার তো হয়ে গেছে ঝগড়া,,(মামী)

তাই নাকি,,, কি হয়েছিল,,,(মামা)

তেমন কিছু না,,, তোমার ভাগ্নে আরতির ফুলগাছে হাত দিয়েছিল,,, তাহলে বোঝো কি হয়েছিল,,,(মামি)

বুঝলাম,,, আরতি এটা কিন্তু আমার একমাত্র ভাগনে,,, যা বলবে হিসেব করে কিন্তু,,,(মামা)

আরতি কে উদ্দেশ্য করে বলল,,,

হুম (আরতি) ধীরেই বললো,,,

মামা বাদ দাও,,, খাওয়া শেষ করো আগে,, খাওয়ার সময় এত কথা বলতে নেই,,,(আমি)

খাওয়া শেষ করে রুমে গেলাম রেডি হওয়ার জন্য,,,, কাগজপত্র সব নিলাম,,,,,, ভর্তি হতে যা যা লাগে,,,,

মামিতো ডাকতে শুরু করে দিয়েছে,,,,

তাড়াতাড়ি নিচে গেলাম,,,,

এত সময় লাগে আসতে,,, আরতি কখন থেকে বসে আছে (মামী)

কাগজপত্র নিতে দেরি হয়ে গেছে,,,(আমি)

কাগজপত্র নিলে না মেকআপ করলে,,, দেখো ভাগনা,,, প্রেম টেম করো না যেন,,,(মামী)

মামির কথা শুনে লজ্জাই পেলাম,🙈🙈🙈🙈

আরতি দেখলাম মুচকি মুচকি হাসতেছে,,,

কি যে বলোনা মামী,,, ওইসব প্রেম-টেম আমার দ্বারা হবে না,,, (আমি)

আচ্ছা দেখা যাবে,,(মামি)

দেরি হয়ে যাচ্ছে,,, যাবেন না,, এখানেই থাকবেন (আরতি)

আর কথা বাড়ালাম না,,, আরতির পিছন পিছন যেতে লাগলাম,,, হেঁটে যাচ্ছিলাম,,, কলেজ নাকি কাছেই,,,,

দুজন নীরবতা পালন করছিলাম মনে হয় ,,, কোন কথা নেই,,, হঠাৎ আরতি বলে উঠলো,,,

সরি,,,,(আরতি)

সরি কিসের জন্য (আমি)

সকালের ব্যবহারের জন্য,,,, খুব রাগ হয়েছিল,,(আরতি)

ইটস ওকে,,, কিছু মনে করিনি আমি,,,(আমি)

সত্যি,,,,😊😊😊😊(আরতী)

হুম সত্যি,,,(আমি)

আচ্ছা আপনি কোন ক্লাসে পড়েন,,,(আরতি)

অনার্স ফার্স্ট ইয়ার,,, আপনি,,,(আমি)

ইন্টার সেকেন্ড ইয়ার,,, আপনার চেয়ে জুনিয়র,,,(আরতি)

ওহহহ,,,, ভালো,,,(আমি)

কি ভালো,,, আপনি আমাকে তুমি করে বলেন এখন থেকে,,(আরতি)

ওকে,,,(আমি)

কিছুক্ষণের মধ্যে কলেজে পৌছে গেলাম,,, অনেক বড় কলেজ,,, নাম শুনেছিলাম কলেজ টার,, তবে এইদিক কোনদিন আসা হয়নি,,,,

আরতির সাথে সাথেই গেলাম,,,, চারদিকে ঘুরে ঘুরে দেখছিলাম,, 4 -5 জন করে সবাই আড্ডা দিচ্ছে,,,,

একটু পর আরতি চার পাঁচটা মেয়ের কাছে গিয়ে বসে পড়লো,,, আমি তখনও দাড়িয়ে,,,,

এত দেরি হল কেন রে আসতে,,,, কি করলি আজকে

(একটা মেয়ে আরতি কে উদ্দেশ্য করে বলল,,,,)

এতক্ষণে বুঝলাম এরা সবাই আরতির বান্ধবী,,,,

হঠাৎ সবার আমার দিকে নজর পড়লো,,,

কিরে আরতি ছেলেটা কে,, আর এভাবে আমাদের কাছে দাঁড়িয়ে আছে কেন,,(একটা মেয়ে)

ওহহ,, তোদের তো বলতেই ভুলে গেছি,, এটা ফুফার বোনের ছেলে,,, এখানে ভর্তি হবে,,, তাই আমার সাথে এসেছে,,, এবার অনার্স ফার্স্ট ইয়ার(আরতি)

হো ভালো তো,,, তাহলে তো ভাইয়া আমাদের সিনিয়র,,,, ভাইয়া বসুন আড্ডা দেই,,,(একটা মেয়ে আমাকে উদ্দেশ্য করে বলল)

ওদের কথায় বসে পরলাম,,, কি করবো সবার মাঝে তো আর দাঁড়িয়ে থাকা যায়না,,, আশেপাশের মানুষজন তাকাচ্ছিল ,,,

কিছুক্ষণ ওদের সাথে আড্ডা দিলাম,,, মেয়েগুলো ভালোই,,, অল্পতেই অনেক ফ্রী হয়ে গেছে সবাই,,,,

তোরা থাক এখানে,,,ভাইয়াকে প্রিন্সিপালের রুমে নিয়ে যাই,,,,(আরতি)

ওকে যা,,, তাড়াতাড়ি আসিস,,,,(একটা মেয়ে বললো)

আরতির সাথে প্রিন্সিপাল স্যারের রুমে গেলাম,,, কাগজপত্র সব গোছানো ছিল,,, তাই কষ্ট হয়নি তেমন,,, ঘণ্টাখানেকের মধ্যেই ভর্তি কমপ্লিট করে বাইরে চলে আসলাম,,,,

কী করবেন এখন,,, বাড়িতে যাবেন না ক্লাসে যাবেন,,,(আরতি)

তুমি কি করবে,,,(আমি)

আমিতো ক্লাস করব,,, এখন ক্লাস কামাই দেয়া যাবে না,,, সামনে এক্সাম,,, আপনি যদি ইচ্ছা করেন বাড়িতে যেতে পারেন,,( আরতি)

না বাড়ি যাব না এখন,,,, তার সব ভালো ক্লাসে যাই,,,, সবার সাথে পরিচয়টা তো হওয়া যাবে,,,((আমি)

হুম ,,, সেটাই ভালো হবে,,, তাহলে কলেজ শেষে একসাথে বাসায় যাবো,,(আরতি)

আরতি ওর বান্ধবীদের কাছে চলে গেল,,, কিন্তু ক্লাস টা কোন দিকে সেটাইতো বলা হলো না,,, এখন কি করি,,,

একজন কে জিজ্ঞেস করলাম,,, ও ক্লাস টা দেখিয়ে দিল,,,,

গেলাম ক্লাসে,,, হাতে একটা কলম আর খাতা,,,,

রুমে ঢুকে তো অবাক,,, দেখে তো কোন ক্লাস রুম মনে হচ্ছে না,,, পুরো মাছের বাজার,,,

আমি ক্লাসে ঢুকেছি,, সেটা মনে হয় কেউ খেয়ালই করে নি,,, সবাই হাসি ঠাট্টা নিয়ে ব্যস্ত,,,

ক্লাসের ভিতরে গেলাম,, আশেপাশে তাকিয়ে দেখলাম,,, একটা সিট ও ফাঁকা নেই,,, এখন বসি কোথায়,,, ক্লাস এ আসাটাই ঠিক হয় নি আজকে,,,

পেছনে দেখলাম একটা সিট ফাকা আছে,,,

কি আর করার ওখানেই বসলাম,,,,

কিন্তু ওখানে বসার পর,,, যা দেখলাম,,, সেটা আমি মোটেও প্রস্তুত ছিলাম দেখার জন্য,,,,

চলবে

(গল্পটি কি ভালো লাগতেছে না আপনাদের,,,, যদি ভালো না লাগে বলেন,,, তাহলে আর আগাবো না,,

বেশি কিছুতো চাই না আপনাদের কাছে,,, শুধু একটা লাইক আর কমেন্ট চাই,,, আমরা এত কষ্ট করে লিখি,,, আর আপনার একটা লাইক ও দিতে চান, না,,, একবার তো বলতে পারেন গল্পটা কেমন হচ্ছে,,, আপনাদের মতামত পেলে লেখার অনুপ্রেরনা জাগে,,,,,,,,)

ধন্যবাদ সবাইকে

1
$ 0.00
Avatar for Lokman
Written by
3 years ago

Comments

নাইস

$ 0.21
3 years ago

tnx

$ 0.00
3 years ago

ভালোবাসা মানুষের জীবনে একটা অবিচ্ছেদ্য অংশ। ভালোবাসা ছাড়া মানুষ চলতে পারে না।মিথ্যে ভালোবাসার জন্য মানুষকে অনেক মূল্য দিতে হয়।

$ 0.00
3 years ago

ভালোবাসা কথাটা বলা যতটা সহজ, সেটা কে আগলে রাখা অতটা সহজ নয়। আজকালকার সময়ে সত্যি কারের ভালোবাসা খুঁজে পাওয়া খুবই কঠিন। সবাই শুধু নিজের স্বার্থটাই বুঝে,।

$ 0.00
3 years ago

ভালোবাসা কথাটা শুনলে হৃদয় স্পর্শ করে দেয়। কিন্তু সত্যি কারের ভালোবাসা আসলে বর্তমানে সমাজে খুবই কম। কিন্তু পৃথিবীতে ভালোবাসা একটা খাঁটি সেটা হল মায়ের ভালোবাসা।

$ 0.00
3 years ago

বর্তমান সময়ে সত্যিকারে ভালোবাসাটা খুঁজে পাওয়াটাই একটা দুষ্প্রাপ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। ভালোবাসাটা বর্তমানে একটাআর্ট হয়ে দাঁড়িয়েছে।

$ 0.00
3 years ago