King of mafia9

0 36
Avatar for Koly
Written by
3 years ago

কিং ওফ মাফিয়া

পর্বঃ-9

তুমি ও নীলকে চেনো।কিন্তু তুমি তো আমার কাছে নীল নামে কোনো ছেলের গল্প করো নি।

তুমি তো আমার সাথে সব গল্প শেয়ার করো তাহলে আমাকে এই গল্প একদিন ও বললে না কেন।(আদিবা)

শুধু আমি না তুই ও নীলকে খুব ভালোভাবে চিনিস।আর খুব গভীর ভাবেই চিনিস।(আদিবার বাবা মুচকি হেসে বললো)

আমি নীলকে চিনিই না কলেজে প্রথম ওকে আমি দেখেছি।তাহলে আমি কেমন করে ওকে আগে থেকে জানবো।(আদিবা)

তুই আবিরকে চিনিস আর শুধু চিনিস বললে ভুল হবে খুব ভালো করে চিনিস।যাকে ছাড়া তুই এক মুহুর্ত ও থাকতি না।সারাখন শুধু ওর সাথেই থাকতি।.......(আদিবার বাবা)

হুম চিনবো না কেন ওকে কি ভোলা যাবে নাকি।আমার জীবনে শুধু ও জরিয়ে আছে।আবির এর সাথে নীলের কি সম্পর্ক।আমি তোমার কথা কিছু বুঝতে পারছি না।(আদিবা)

আজকের নীল ই হলো আবির।(আদিবার বাবা)

তুমি এসব কি কথা বলছো বাবা।তুমি আমার সাথে মজা করো না।তুমি জানো না আমি আবিরকে নিয়ে কতটা সিরিয়াস।আর তুমি আবিরকে নিয়ে মজা করছে কেন।(আদিবা রেগে বললো)

আমি মজা করছি না আদিবা মা নীল ই হলো আবির।।।।।। আবির ই হলো তোর জাফর আন্কেল এর মেয়ে।(আদিবার বাবা)

তুমি জানো তাহলে আমাকে এত দিন বলো নি কেন।(আদিবা চোখমুখ লাল করে কাদো কাঁদো গলায় বললো)

আমি তোকে বলতে চেয়েছিলাম কিন্তু নীল বলতে দেয় নি।নীল বলেছিলো তুইযেদিন ভালো হয়ে যাবি সেদিন তোকে নীল সবকিছু বলে দিবে।(আদিবার বাবা)

আমি এখনি নীলের কাছে যাবো বাবা।তুমি আমাকে এখনি নীলের কাছে নিয়ে চলো।(আদিবা)

এখন তো অনেক রাত হয়ে গেছে,,, তাই আমি বলছি এখন যাওয়ার কোনো দরকার নেই কালকে আমরা সকলে মিলে যাবো ওকে আদিবা মা।(আদিবার বাবা)

তুমি বলছো বলে আমি শুনছি বাবা আর আমি কিন্তু কালকে নীলের কাছে যাবোই আর আমি নীলের জন্য কতদিন ধরে অপেক্ষা করে আছি সেটা নীলকে বলতে হবে।

সেদিনের মতো আদিবা উত্তেজনায় ঘুমাতে পারে নি।

কোনো রকমে রাতটা পার করে সকালে ঘুম থেকে ওঠেই কলেজে চলে যায় আদিবা।

কলেজে গিয়েই আদিবা সব রকম ব্যাবস্থা করতে থাকে।

আদিবা নাঈম আর মুন্নিকে ও সাথে নেয়।ওদের কে ও প্লানের ব্যাপারে সবকিছু বলে দেয়।

নীল ঘুম থেকে ওঠে হালকা নাস্তা করে কলেজে চলে আসে।

কলেজে ডুকেই নীল একটু অবাক হয় কারন কলেজের সবকিছু অন্যরকম ছিলো।

সবকিছু যেন অন্য রকম করে সাজানো।

মনে হচ্ছে কলেজে কোনো অনুষ্ঠান হচ্ছে।

নীল এত কিছু না ভেবে কলেজের ভেতরে ঢুকে গেলো।

সবাই যেন নীলকে দেখে মুচকি মুচকি হাসছে।

নীল কিছু বুঝতে পারছে না।কি হচ্ছে তার সাথে।নীল শুধু বোকার মতো সবাইকে দেখে যাচ্ছে।

রুমের ভেতরে ঢুকতেই নীল অবাক।পুরো রুমটা ফুল দিয়ে সাজানো।রুমের মাঝখানে বড় করে লিখা আছে

I love u Nill

নীলের উপস্থিতে পুরো রুমটা বেলুনে ভরে গেলো।

নীল সামনে তাকিয়ে দেখে,,,,ওর সামনে একটা পরী দাঁড়িয়ে আছে।

পরী তো কেউ দেখতে পায় না তবে পরী যদি কেউ দেখতে পেতো তাহলে পরী এমনটিই হতো।

লাল শাড়ি সাথে ম্যাচ করা ব্লাউজ,,,,হাতে লাল কালারের কাঁচের চুরি।চোখে গাড়ো কালো কাজোল।ঠোটে হালকা গোলাপি লিবস্টিক।

ঠোট দুটো যেন নীলকে ডাকছে।নীলকে ডুবিয়ে রাখছে ওই মায়াবি ঠোট।

নীল তো চোখ ফেরাতে পারছে না।

আর এই পরীটি অন্য কেউ নয় এটা হলো আদিবা।

নীল আদিবাকে দেখতেই আছে দেখতেই আছো তবুও নীলের ঘোর কাটছে না।নীল তো এটাই চেয়েছিলো।আদিবা ঠিক আগের মতো হয়ে যাক।

কারো কাশির আওয়াজে নীলের ঘোর কাটলো।

এমন ভাবে কি দেখছো।(আদিবা)

একটা পরীকে দেখছি।যার রুপের কোনো তুলোনা হয় না।(নীল)

মানে কি বলছো তুমি।(আদিবা)

না,,,কিছু না।আপনারা এখানে কি করছেন আপনারা কি ক্লাসে যাবেন না।(নীল)

হুম যাবো বাট তার আগে একটা কাজ আছে।(আদিবা)

কি কাজ আছে আপনার।(নীল)

আমাকে একটা ছেলে ভালোবাসতো আমিও ওকে ওনেক ভালোবাসতাম।কিন্তু ও একদিন আমাকে ছেড়ে চলে যায়।তারপরে আমার সাথে আর যোগাযোগ রাখে নি।আমি তার বিরহে এমন হয়ে গেছি।সে চায় আমি ভালো হয়ে যাই।আমি যদি ভালো হয়ে যাই তাহলে ও আবার আমার কাছে ফিরে আসবে।(আদিবা)

আদিবা এগুলো কথা বলছে কেন তাহলে কি আদিবা সবকিছু জেনে গেছে।(নীল মনে মনে আিন্তা করে)

আপনার এগুলো বাজে কথা শোনার সময় আমার নাই।আমি ক্লাশে যাবো সরুন তো সামনে থেকে।(বলেই নীল চলে আসতে লাগলো)

দাড়াও আবির তুমি যদি এখন চলে যাও তাহলে আমি নিজেকে শেষ করে দিবো।আমি যদি বেঁচে থাকি তাহলে তোমার জন্য থাকবো।আর তুমি যদি না থাকো তাহলে আনার বেঁচে থেকে কোনো লাভ নেই।(আদিবা)

নীল কোনো কথাই কান না দিয়ে চলে গেলো।

আমি সত্যি বলছি তুমি যদি এখন চলে যাও তাহলে আমি নিজের জীবন শেষ করে দিবো।(আদিবা)

নীলের কানে যেন কোনো কথাই ঢুকছে না।নীল চলেই যাচ্ছে।

নীলের চলে যাওয়া দেখে আদিবা কান্না করতে করতে কলেজের ছাদে ওঠে গেলো।ঝাপ দেওয়ার জন্য।

সকলে ওনেক বারন করছে কিন্তু আদিবা কারো কথা শোনে নি।

আদিবা যখন ই ঝাপ দি....................

(একটু সমস্যার কারনে আমি এতদিন গল্প দিতে পারি নি।এই কারনে সকলের কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি।সকলে ক্ষমার চোখে দেখবেন।কেমন হলো জানাবেন।আপনাদের সাড়া পেলো পরের পাঠ তাড়াতাড়ি দিবো)

1
$ 0.00
Avatar for Koly
Written by
3 years ago

Comments

I'm basing on your image. I hope that you are enjoying your married life. Enjoy and savour ebery moment that you are both together. Cherished every minute.

$ 0.00
3 years ago