বাবার বন্ধুর মেয়ে যখন বউ৬

0 21
Avatar for Koly
Written by
3 years ago

#গল্পঃবাবার_বন্ধুর_মেয়ে_যখন_বউ।

পর্বঃ6

সেখানে ঘটলো আরেক কাহিনী,,,

একি সিমি এখানে কী করে।

আয় হায় আমাকে তো দেখে নিছে। আমার দিকেই এগিয়ে আসছে। আপু কে তো দেখতাছি না,, মনে হয় কিছু কিনতে গেছে। জারা তো আমার সামনে,, কী যে হবে আল্লাহ জানে,,,

----কি আজকে এখানে কাকে নিয়ে ঘুরতে আসছো( সিমি)

----কার সাথে আসছি তা কি তোমাকে বলতে পারে নাকি।

---- বলবা না আমাকে?

---- বয়েই গেছে তোমাকে বলতে। তুমি আমার কে হুম তোমাকে বলবো।

---- আগে তো কেও ছিলাম,,,,

---- কিন্তু এখন নেই।

---- নেই মানে, ( বলেই আমার কলার ধরলো)

ঠাসসসসসসসসসসসসসসস,,,

---- তোর সাহস হয় কিভাবে আমার হাসবেন্ডের কলার ধরার( জারা)

---- কীহহ।

---- এই মেয়ে এর পরে যদি কোনও দিন আমার হাসবেন্ডের আশে পাশে দেখি, তোকে খুন করে জেলে যাবো।

সিমি মাথা নিচু করে চলে গেল। একটু পরে আপু আসলো, আপুকে কিছু বললাম না।

---- চল এবার বাসায় যাই ( আপু)

---- হুম আপু চলো।

জারাকে বাসায় নামিয়ে দিয়ে আমি আর আপু চলে এলাম। রাতে সোফায় বসে আছি,৷

---- কিরে বাদোর কী করোস(বড় আপু)

---- দেখো না করি।

---- সেতো দেখতে পাচ্ছি, টিভি অন করে রেখে মোবাইল গুতান।

---- তো কী করবো।

---- কেনও কারও সাথে কথা বলোস নাকি।

---- তোমার ভাই বলবে কারও সাথে কথা ভাবলে কিভাবে।

---- তুই যে মিচকে শয়তান তা আমি জানি।

---- তুমি কচু যানো। আমি কারও সাথে কথা বলবো না, ডিরেক্ট বিয়ে করে নিয়ে আসবো( তোমাদের আগেই কাজ সেরে ফেলছি)

----- ওরে হারামী দাড়া তোকে ডিরেক্ট বিয়ে করাচ্ছি।

---- সরি আপু ভুল হয়ে গেছে,,,,

তারপর রাতে খেয়ে শুয়ে আছি। কিছু দিন পরে কলেজ ভর্তি হলাম। নতুন কিছু বন্ধু হলো, মেয়ে বন্ধু হলো। জারার সাথে আগের মতো কথা হয়। আজকে ভাবছি জারাকে নিয়ে ঘুরতে যাবো,,, তাই বিকালে ঘুরতে গেলাম,,,

----- যায়গা টা অনেক সুন্দর তাই না।( জারা)

----- সুন্দর তো হবেই দেখতে হবে না, যায়গা টায় একটা ডানা কাটা পরীর পায়ের ছাপ পড়ছে।

---- পাম দিতে হবে না, ফুলে ফুলে ফেটে যাবো।

---- ধুর বোকা ফাটবে না,,

---- আচ্ছা তুমি জীবনে কয়টা রিলেশন করছো( এখন তুমি করে বলে)

----- সত্যি বলবো নাকি মিথ্যা?

---- সত্যি টা বলো।

---- মন থেকে তো একটাও করিনি, যা ছিলো টাইম পাস করছি।

---- মেয়ে গুলোর জীবন নষ্ট করছো কেনও?

---- জীবন নষ্ট করবো কেনও, তারাও সময় কাটাইছে আমিও কাটাইছি।

---- তারপর ও,,

---- আমরা এখানে ঘুরতে এসেছি তার মাজে তুমি আবার এইগুলো টানছো কেনও?

---- না এমনি।

---- আচ্ছা বাদ দাও,, চলো একটু হেটে আসি।

---- হুম চলো,,

---- হাতটা ধরবো,,?

--- তার জন্য আবার অনুমতি নিতে হবে নাকি।

---- না তারপর ওও

---- ধরো।

---- আচ্ছা জারা তোমার আর আমার বিয়ের কথা কে কে জানে, তোমার রিলেটিভ দের মাঝে?

---- শুধু আমার ফ্যামিলি জানে। তোমার?

---- আব্বু, ছোট আপু, আর আমি।

----- বাসায় বলোনি কেনও?

---- এমনি, কিছু দিন পরে বড় আপুর বিয়ে তারপর ভাবছি আব্বুর মাধ্যমে জানাবো।

---- তুমি যা ভালো মনে করো।

----- হুম।

----- এই আমাকে চকোলেট কিনে দাও না,

---- না ওগুলো খেলে দাতে পোকা ধরে।

---- না আমি খাবো।

---- বাচ্চাদের মতো করো কেনও। দাতে পোকা ধরলে আমাকে i love u বলতে গেলে দাঁতের ফুটো দিয়ে বের হয়ে যাবে।

---- না আমি খাবো।

---- না আমি কিনে দিবো না।

----- দিবা না,, বলেই আমার বাইকে লাথি মারতে লাগলো,,

------ ভাংগো, তোমার বাপেই গিফট করছে।

---- কীহহ তার মানে এইটা আমার আব্বু দিছে৷

---- হুম।

---- লাস্ট বার বলছি চকোলেট কিনে দাও,

---- চকোলেট ওয়ালা তো চলে গেছে।

---- ভালো হইছে, এইবার হেটে হেটে বাসায় যাও, আমি বাইকে করে যেতে দিবো না,,

বলেই বাইকের চাবি নিয়ে দৌড় দিল,, আমিও ওর পিছনে ছুটলাম, হঠাৎ মনে হলো জারা কিছুর সাথে পা পিছলে পরে গেছে,,

---- অনেক ব্যাধা লাগছে?

---- হুম একটু।

---- চলো তাহলে বাসায় যাই,,

--- হুম চলো।

তারপর জারা কে কোলে করে বাইক অবধি নিয়ে এলাম, একটু পরে ওকে ওর বাসায় দিয়ে চলে আসতে লাগলাম তখন জারা বললো,,

---- একটা কথা রাখবা?

---- হুম বলো।

---- আজকে আমাদের বাসায় থেকে যাও না,,

---- কিন্তু বাসায় তো কিছু বলে আসিনি।

---- এখন ফোন দিয়ে বলে দাও।

---- ঠিক আছে বলছি।

বাসায় বললাম, আজকে আমার বন্ধুর বাসায় থাকবো তাই আসতে পারবো না,,,

----- কী জিদান হঠাৎ এইদিকে, এতোদিন পরে ( আংকেল)

---- এমনি আংকেল একটু চলে এলাম আরকি,,

---- ওহহহ, আচ্ছা ফ্রেশ হয়ে এসো, সবাই একসাথে বসে খাবো।

খাওয়া দাওয়া শেষ করে আমি জারার রুমে চলে এলাম,

---- তোমার ফোন টা একটু দেবে?

---- কেনও?

---- দাও না লাগবে।

---- কেনও বলবা তো।

---- এমনি দরকার আছে, দাও।

( সব্বনাস মোবাইলে মেয়ে বন্ধু দের সাথে সেলফি তোলা আছে)

----- এই নাও।

---- এগুলো কারা?

---- আমার বান্ধবী।

---- এতো গুলো কেনও?

---- দরকার হয়, পড়ালেখার জন্য।

---- ছেলে বন্ধুর দরকার হয়না? একটা ও তো ছেলে বন্ধু দেখি না।

----- আছে তো, ওই যে পাচটা পিক।

----- ফেসবুকে লগইন করো।

---- তুমি করো।

---- পাসওয়ার্ড বলো,

---- i love u jara

---- এইটা কী ধরনের পাসওয়ার্ড?

----- তুমি তো পাসওয়ার্ড।।

---- এতো মেয়েদের সাথে এড কেনও?

---- আমাকে রিকুয়েষ্ট দিছে তাই এক্সেপ্ট করছি।

----- সবাই কে ব্লক করো আমার সামনে

কী আর করবো সবাইকে ব্লক করলাম,,

-----সব কিছু শেষ এইবার ঘুমাতে চলো আমার অনেক ঘুম পাচ্ছে।

---- মাঝে বালিশ টা রেখে ঘুমাও।

---- এখন না রাখলে হয় না।

---- না হয় না।

---- ঠিক আছে।

অনেক রাতে বুকের উপর ভারি কিছু অনুভব করলাম।

চোখ মেলে দেখি জারা আমার বুকের উপর শুয়ে আছে। মনে হয় অনেক আরামে শুয়ে আছে তাই আর জাগালাম না। সকালে উঠে ফ্রেশ হয়ে নাসতা করতে নিচে যাবো,,

একি বড় আপু এই বাসায় কেনও? মাইরি আজকে নাকি সত্যি টা জেনে যায়। কিযে করি,, না বেলকনি দিয়ে পালবো,, ঠিকই পালালাম। বাইক নিয়ে বাসায় এলাম, আজকে আর কলেজে গেলাম না। একটু পরে জারা ফোন দিলো,,

---- সকালে ওইভাবে না বলে চলে গেলা কেনও?

---- তোমাদের বাসায় বড় আপু কিসের

----- তোমাদের বাসায় বড় আপু কিসের জন্য গেছিলো?

---- জানি না,,

---- ওহহ আমি তো ভয় পেয়ে চলে এসেছি।

এভাবে চলে গেল দুই মাস, বড় আপুর বিয়ের কথা চলছে আগামী মাসে বিয়ে। তাই সব প্রস্তুতি নিচ্ছে, আমি ও প্ল্যান করলাম কিভাবে কি করা যায়। আসতে আসতে বিয়ের দিন কাছে চলে এলো, সব রিলেটিভ দের ইনভাইট করা শেষ,, বিয়ের আর বাকি এক সপ্তাহ। যাক ভালোই হলো এর পর ছোট টাকে বিদায় দিলেই আমার লাইন ক্লিয়ার। আজকে যাই সব বন্ধু দের কে ইনভাইট করবো। তাই ওদের এক যায়গায় ডাকলাম। সবাই সময় মতোই চলে এলো,

সবাইকে বললাম আগামী সপ্তাহে আমার বোনের বিয়ে সবাই যাতে একদিন আগেই চলে যায়,, হঠাৎ আমার মনে হলো আমার পরিচিত কেও কারও হাত ধরে হেটে যাচ্ছে।

আর কেও না এইটা তো জারাই,, আমার সামনে আসতেই ওর হাত ধরে,,,,

---- জারা ছেলে টা কে?

---- ( কোনও কথা বললো না)

শরীর রাগে ১২০ ডিগ্রি গরম হয়ে গেল।

---- এই তুই কে রে, আর তুই জারার হাত ধরে আছিস কেনও?

---- হাত ধরার অধিকার আছে বলেই ধরছি। আর তুই কে যে আমাকে তোর কাছে কৈফত দিতে হবে.

---- আমি কে দেখবি

বলার সাথে সাথে ছেলেটাকে কয়েকটা দিলাম,

---- এইটা তুমি কি করলে( জারা)

---- ওই ও তোর হাত ধরলো কেনও? আর তুই কিছু বললি না কেনও? মজা পাস হাত ধরলে( মাথা ঠিক নেই কী বলতে কী বলে ফেললাম)

---- ঠাসসসসসসসসসসসসসসস।

---- আমার সব বন্ধুদের সামনে ছেলেটার জন্য আমাকে থাপ্পড় দিলেন? ভালোই।

---- শুনো আমার কথাটা।

---- থাক শুনতে চাই না। মামা চল সবাই।

সবাই মিলে চলে এলাম, জারা পিছন থেকে ডাকছে, কিন্তু আমি চলে এলাম।

রাতে বিছানায় শুয়ে আছি,, জারা আমাকে আমার সব বন্ধুেদের সামনে এতো বড় একটা অপমান করলো? আমি জানতে চাইতেই পারি ছেলেটা কে। তার জন্য আমাকে থাপ্পড় দিলো, আমি তো ওর জামাই পর কেও না,, না ভালো লাগছে না, একটু ছাদে যাই,, ছাদে বসে আছি কিন্তু অপমানের কথা, ওই ছেলেটা জারার হাত ধরছে সেই সব কথা গুলো একসাথে মনে পড়তে লাগলো, নিচে গেলাম, বিয়ের অনুষ্ঠানের জন্য মদ আনছিলাম, বন্ধুরূ আবদার করছিলো তাই আগেই আনছি, সেখান থেকে এক বোতল নিয়ে ছাদে চলে এলাম,, অপমানের কথা গুলো মন থেকে ভুলার জন্য পুরো বোতল টা খালি করে দিলাম কিন্তু তাতে ও ভুলতে পারছি না,,, তাই বোতল টা ভেঙে কাচ দিয়ে নিজের হাত কাটতে লাগলাম, অনেক রক্ত পড়লো, একটা পিক তুলে ফেসবুকে দিলাম, আর সাথে সাথে ডাটা বন্ধ করে দিলাম। একটু পরে জারার ফোন এলো। মনে হয় জারা পিক দেখছে,,,

---- কি করছো তুমি এইটা? একবার আমার কথা টা তো শুনো।

---- এই জারা কী শুনবো আমি তোমার কথা? বাবু বলো কোনটা শুনবো, ছেলেটার সাথে হাত ধরে হাটছো তা শুনবো?

--- তুমি কী খাইছো, এভাবে কথা বলো কেনও?

---- বাবু তোমার করা অপমানটা ভুলার জন্য হালকা একটু পান করলাম,,

--- যা ইচ্ছে খাও, বাই।

যা বাবা ফোন কেটে দিলো,,

তারপর আমি ও নিচে গেলাম, তারপর,,,,,,,,,,,,,,,,,

চলবে,,,,,,,

1
$ 0.00
Avatar for Koly
Written by
3 years ago

Comments

Sundhor golpo . Golpo ta onake valo laglo. Golpo ta te dukho kosto sob e royece. Khub sundhor Kore sajano hoyece. Asakori next a aro sundhor golpo Porte parbo

$ 0.00
3 years ago

গল্পটি পড়ে খুবই মজা পেলাম। গল্পের লেখক কে অনেক ধন্যবাদ এমন একটা গল্প লেখার জন্য। এরকম গল্প আরো লেখার অনুরোধ থাকলো।

$ 0.00
3 years ago

Nice

$ 0.25
3 years ago

Tnx

$ 0.00
3 years ago

Nice

$ 0.42
3 years ago

Tnx

$ 0.00
3 years ago

আমার বাবার ,একটা বন্ধুর মেয়ে ছিল মনে মনে তাকে আমি খুবই ভালবাসতাম। বাট কোনদিন বলার সাহস হয়নি কারণ তার একটা বয়ফ্রেন্ড ছিল তাই আজ এখানে বলে দিলাম ।

$ 0.00
3 years ago

গল্পের লেখক অনেক সুন্দর করে গল্পটা লিপিবদ্ধ করেছে। গল্পটার মাঝে ভালোবাসা দুঃখ কষ্ট সবকিছুই আছে। আর এ ধরনের গল্প পড়তে আমার অনেক ভালো লাগে। এভাবে এমন গল্প আরো লেখেন ভালো লাগবে।।।

$ 0.00
3 years ago

আমার বাবার বন্ধু একটা মেয়ে আছে।সে আমাকে খুব পছন্দ করতো। আমি করতাম না।

$ 0.00
3 years ago

tnx

$ 0.00
3 years ago

কথা গুলা অনেক গুছানো।ভালো লাগলো গল্পটা।👌

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

অনেক সুন্দর গল্পটা। বাট গল্প এবং বাস্তবতার মধ্যে অনেক ফারাক থাকে। সত্যিই যদি এরকম হতো তাহলে অনেক ভালো হতো। যাইহোক পরবর্তী অংশের জন্য অপেক্ষায় থাকলাম।

$ 0.00
3 years ago