ভালোবাসা

3 16
Avatar for Khairul28
3 years ago

অন্যের ভালোবাসা দেখে কখনো হিংসে করতে নেই।কেউ একজন ভালোবেসে বিয়ে করে সম্পর্কের পবিত্রতা রক্ষা করেছে।এটাকে আমাদের সম্মান জানানো উচিত। অথচ আমরা উল্টো কথা বলি এর সাথে ওর যায় না কেন বিয়ে করলো একেবারে মানায়নি।

কে কাকে নিয়ে সুখে থাকবে সেটা তার একান্ত পারসোনাল বিষয় সেখানে আপনি আমি জাজ করার কে..?

গফ,গার্লফেন্ড নিয়ে লুতুপুতু না করে কেউ বিয়ে করে সম্পর্ক কে সম্মান জানাচ্ছে সেখানে আপনি আমি তার পারসোনাল বিষয়ে ইন্টারফেয়ার করার মানে নেই।

কয়েকদিন থেকে কয়েকটা ছবি নিউজফিডে ঘোরপাক খাচ্ছে। আর সেখানে আমরা শিক্ষিত সমাজ ইনিয়ে বিনিয়ে কমেন্ট পাস করছি।ছেলেটার বয়স কম,কালো মেয়েটা সুন্দরী ইত্যাদি। বাল্য বিয়ে এ জীবন রেখে কি হবে।এরমধ্যে কি আছে যা আমার মধ্যে নেই।

এতে অবাক হওয়ার কিছু নেই।আজকাল আমরা কারো সুখ সহ্য করতে পারি না।তা সেলিব্রিটি হোক বা সাধারণ মানুষ। কেউ মোটা মেয়ে বিয়ে করলে কিংবা চিকন মেয়ে বিয়ে করলেও আমরা একই কথা বলি।

এই পৃথিবীতে সবার জন্য সৃষ্টিকর্তা জীবন সঙ্গী পাঠিয়েছেন।সময়মত আপনার সঙ্গী আপনি পাবেন। ভালোবাসা হলো মনের ব্যাপার কে কাকে নিয়ে সুখে থাকবে সেটার তার ব্যাপার।

ভালোবাসা থাকলে কানা কিংবা আঁতুর লোকের সাথেও ঘর করা যায়।সবটা মনের ব্যাপার।মনের মিল থাকলে সব সম্ভব। ভালোবাসা চেহারা দেখে বা ফিগার দেখে হয় না।ভালোবাসা হয় তার গুণ দেখে।

তাই অন্যের সুখ দেখে জেলাস হওয়ার মানে নেই।এগুলো চিপ মেন্টালিটি এগুলো চেঞ্জ না করতে পারলে আপনি আপনার ভালোবাসাকে কখনো শ্রদ্ধা করতে পারবেন না।আগে দৃষ্টিভঙ্গী পাল্টান তাহলে জীবন বদলে যাবে।

4
$ 0.00

Comments

আমার কিন্তু হিংসে হয় বাট এইভাবে না।আমি ভাবি ইস!এরুকুম যদি আমার হতো।বাট খারাপ মন মানসিকতা নিয়ে কিছু বলিনা।উল্টা ভালোই লাগে তাদের সাকসেসফুল লাইফটা দেখতে।

$ 0.00
3 years ago

ভাল একটা পোষ্ট করেছেন আপনি । যারা ভালবেসে বিয়ে করে তাদের বেশি বেশি কথা না বলে সম্মান জানানো উচিৎ

$ 0.00
3 years ago

thanks like comment diye pashe thaken

$ 0.00
3 years ago