Kostoer

0 6
Avatar for Kamrul16
3 years ago

কষ্টের একটা গল্প 😥😥😥😥 সবাই পড়বেন 😭

মেয়ে : আমি একটি কথা বলতে চাই।🥰

ছেলে: বলো🥰

মেয়ে : যদি বলি আমি তোমাকে ভালবাসি।🥰

ছেলে : তুমি আমাকে ভালবাসো কিন্তু আমি যে গরিব😢

মেয়ে : আমি তোমাকে চাই, তোমার সম্পদ নয়।🥰

ছেলে : আমিও তোমাকে ভালোবাসি।🥰

মেয়ে : তুমি আমাকে বিয়ে করে আমার কাছে কি চাইবা?🥰

ছেলে : আমি আমার মা বাবাকে অনেক ভালবাসি তোমার কাছে শুধু তাদের সুখ চাই আমাকে কিছু দাও আর না দাও🥰

কিছু দিন পর😓

মেয়ে : আমার মা বাবা তোমার কাছে আমাকে বিয়ে দিবে না।😢

ছেলে : তাহলে কি করবো আমি? তুমি কি চাও?😢

মেয়ে : আমার মা বাবাকে আমি ছাড়তে পারবো না, তোমাকেও না। তুমি ঘর জামাই চলে আসো 😢

ছেলে : আমি তোমাকে ছাড়া বাচবো না কি করবো বলো আমি রাজি কিন্তু এমন কিন্তু কথা ছিল না😢

মেয়ে : আমার জন্য এই টুকু করো তুমিতো আমাকে ভালোবাসো😢💖

ছেলে ‌‌‌‌‌↑ওকে ঠিক আছে 💖

আরো কিছু দিন পর

হঠাৎ করে 😥😥

মেয়ে : আমার বাবা বলেছে সরকারী চাকরিজীবী হলে বিয়ে দিবে না হলে নয়।😥😥

ছেলে : আমার তো এমন বড় চাকরির যোগ্যতা নাই।😥

মেয়ে : আমি কি করব বল? আমি কিছুই করতে পারবো না তুমি আমার মা বাবাকে বুঝাও।😥

অনেক বুঝানোর পরে-ও কিছু হলো না 😥😥

আরো কিছু দিন পর😥😥

মেয়ে : কালকে আমার বিয়ে😥

ছেলে : কষ্ট হচ্ছে না? 😥

মেয়ে : তুমি কিছুই করতে পারলে না। আমার পোড়া কপাল। কষ্ট নাই বাস্তব মানতেই হবে।।😥

ছেলে : আমিও মেনে নিলাম তোমার বানানো বাস্তব। তুমি ভালো থাকবে ভেবে আমারও কষ্ট নাই।😥

এই বলে ছেলে কেদে কেদে চলে গেলে সেখান থেকে।

আর কোন দিন তাদের দেখা হল না।😥

কয়েক বছর পর💔

মেয়েটি একটি দেখলো একটি কবরে লেখা

যদি বলি আমি তোমাকে ভালবাসি?

তুমার জন্য এই পৃথিবী ছাড়তে পারি।😥

মনে পড়ে গেলো সেই পুরোনো কথা 😥

মেয়েটি সেখানেই কাদতে কাদতে অজ্ঞান হয়ে যায়।

পরে খোজ নিয়ে দেখা গেল সেখানে তার ভালবাসার মানুষ ঘুমিয়ে আছে।

সত্যি কারের ভালোবাসা গুলো কখনো পূণ্যতা পায় না 😰😰😰

দোয়া করি সবার ভালোবাসা যেন পূণ্যতা পায় 🙃

কেমন লাগলো অবশ্যই একটা কমেন্ট 😊😊😊😊

1
$ 0.00
Avatar for Kamrul16
3 years ago

Comments

আজকাল সত্যি কারের ভালবাসা নেই বললেই চলে।সব সুবিধা বাদী। কাউকে কষ্ট দেয়ার জন্য বলিনি।

$ 0.00
3 years ago

This article is very interesting to read. Love is the most important part of our life. This post is very sad to read. Thank you.

$ 0.00
3 years ago

সত্যি কারের ভালোবাসা গুলো কখনো পূণ্যতা পায় না 😰😰😰 দোয়া করি সবার ভালোবাসা যেন পূণ্যতা পায়।

$ 0.00
3 years ago

আসলেই সত্যি কারের ভালোবাসা কখনই পূর্ণতা পায় না যার জীবন্ত প্রমাণ আমি নিজেই আর কি বলবো। তবে গল্পটা সত্যিই অনেকটা কষ্টের।

$ 0.00
3 years ago

আপনার প্রতিটি লেখার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। খুব ভালো লাগে আপনার প্রতিটি লেখা পড়তে।

$ 0.00
3 years ago