হ্মেত যখন বড় লোকের ছেলে

0 8
Avatar for Kamrul16
3 years ago

#ক্ষেত_যখন_বড়লোকের_ছেলে

#পর্ব_৬

#লেখকঃ sheikh fahim

রেস্টুরেন্টে ডুকেই পড়লাম বিপদে।।

দেখি সামনের টেবিলে দুলাভাই, আপু,আর আমার কিউট ভাগ্নি বসে আছে।।

দুলাভাইকে এরা তিনজনেই ফাহিম গ্রুপের মালিকের মেয়ের জামাই হিসেবে চিনে।।

অনেক ফাংশনে বাবার সাথে দেখেছে টিভিতে।।

আমি ভাবছি কি করে এখান থেকে কেটে পড়ব।।

তখন দেখি আপু আমাকে দেখছে।।।

আর যখন ডাক দিবে তখন আমি ইশারায় না করি।।আপু বুঝে যায়,তারপর দুলাভাইকেও বুঝিয়ে বলে।। তারপর আমি তাদের থেকে ট্রিট নিয়ে মানে পেট ভরে খাওয়া দাওয়া করে বাসায় চলে আসি।

এসে দেখি আপু টিভি দেখছে।তখন আপুকে বললাম-

আমি- তুই এইসময় এই বাড়িতে কেন??

আপু- তার আগে তুই বল রেস্টুরেন্টে আমাদের দেখে না চিনার ভান করলি কেন??

তারপর আপুকে সব বললাম।।

আপু শুনে হাসতে লাগল।। তখনা আপুকে বললাম এসেই।।।

যেহেতু পড়েছিস কয়েকদিন থেকে যাবি।।

আর নেক্সট ফ্রাইডে আমাদের একটা ইনভাইট আছে তকেও আমাদের সাথে যেতে হবে নাহলে তর ছোট ভাইয়ের হবু বউকে কিভাবে দেখবি।।।

আপু- কি,, তুই করবি বিয়ে।।। নিশ্চয় মেয়েটা কালো।।

এভাবে কিছুক্ষণ আপুর সাথে ঝগড়া করে রুমে এসে ফ্রেশ হয়ে ভাগ্নির সাথে কিছুক্ষণ দুষ্টুমি করলাম।।তারপর রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়লাম।।

সকালে উঠে ফ্রেশ হয়ে অফিসে চলে গেলাম।

আজকে ভাগ্নি বায়না ধরল তাকে অফিসে নিয়ে যেতে হবে। তাই তাকেও নিয়ে এলাম।।

কেবিনে গিয়ে বসে কিছু কাজ করতাছিলাম তখন মেনেজার সাহেব এসে বললেন বাবা তোমার জন্য যাদের সেক্রেটারি পদে নিয়োগ করা হয়েছে তারা এসে গেছে।।

(কি ভাবছেন মেনেজার হয়ে আমাকে বাবা বলে ডাকলেন কেন??আসলে তিনি আমার বাবার বয়সী হবেন তাই ওনাকে বলেছি আমাকে বাবা বলে ডাকতে।।)

আমি ওনাকে বললাম ওদের পাঠিয়ে দিতে।। তারপর তারা এসে বললেন -স্যার আমরা ভিতরে আসতে পারি।

আমি-হ্যা আসুন।।আর আপনাদের এতো।দেরি হল কেন??

তিনজন- সরি স্যার।। রাস্তায় জ্যাম ছিল।।

আমি ওকে বলে ওদের দিকে তাকাতেই তারা চমকে যায়।। দেখে মনে হচ্ছে আকাশ থেকে পড়েছে।।

তখন সিয়াম বলল- তুই এতো বড়লোক আগে বলিস নি কেন???

আমি- লাস্ট এক্সামের দিন কি বলেছিলাম মনে আছে।।

তিনজন- হ্যা মনে আছে।।

তারপর তাদের সাথে কিছুক্ষণ কথা বলে।।।

অফিসের কিছু কাজ করে।।।।বাসায় চলে আসি।।

এভাবেই ব্যস্ততার মধ্যে দিয়ে কেটে যায় দুইদিন।।

আজ শুক্রবার নিধির জন্মদিন।।।।

তাই গিফট হিসেবে ব্রান্ড নিউ কার 🚗🚗তাকে পাঠাইছি।।তারপর সবাই রেডি হলাম নিধির বাসায় যাওয়ার জন্য।

এদিকে নিধি গাড়িটা দেখে নিধি অভাক হয়।😱😱

আর তার বাবাকে বলে যে এতো দামি গাড়িকে 🚗🚗গিফট করল।।

তখন তিনি বললেন- ফাহিম গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের নতুন এমডি ওমর ফারুক ফাহিম।

নিধি আমার নাম শুনে মনে করার চেষ্টা করে যে সে এই নাম আগে কোথায় শুনেছে।।।🤔🤔 🤔🤔

কিন্তু মনে করতে পারতেছে না।।।

তারপর তার বান্ধবীরা এসে তাকে বলল যে,,,,,,,,,,

আজকে তার জন্মদিনে ফাহিম গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের নতুন এমডি ওমর ফারুক ফাহিম আসবে।।আর তিনি নাকি আমাদের ভার্সিটি থেকে আমাদের সাথেই পড়ালেখা করেছেন।।।

আপনাদের সাড়া পেলে নেক্সট পর্ব দিব নয়তো দিব না।।

সবাই নিয়মিত নামায আদায় করুন।।।

(বিঃদ্রঃ ভুলট্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন)

2
$ 0.00
Avatar for Kamrul16
3 years ago

Comments