বউ যখন অতিরিক্ত রোমান্টিক

0 14
Avatar for Kamrul16
3 years ago

গল্পঃ বউ যখন অতিরিক্ত রোমান্টিক।

পর্বঃ ১

লেখকঃ kamrul

লিমাঃ এটা কোন কিস হলো?

আমিঃ কিসতো এভাবেই করে।

লিমাঃ এভাবে গালে নয়,

-

এবার ঠোঁটে কিস করো।

-

আজকের রাতটা আমাদের জীবনের প্রথম রাত।

-

এই রাতটা নিয়ে আমার অনেক সপ্ন ছিল।

-

আজ সেই সপ্নগুলোকে বাস্তবে রুপ দিতে যাচ্ছি।

-

আমিঃ আমি ঠোঁটে কিস করতে পারব না।কেমন যেন আনইজি লাগে।

-

লিমাঃ পারবানা..?

-

আমিঃ না।পারবো না।

-

-

খপ করে পান্জাবীর কলার ধরে আমার ঠোঁটের সাথে নিজের ঠোঁট দুইটা মিশিয়ে দিল।

-

আরে আপনাদেরতো কিছুই বলা হয়নি।

-

এইমাত্র যেই মেয়েটি আমাকে কিস করল সে আমার রোমান্টিক বউ লিমা।

-

আর আমি রাশেদ।

-

পারিবারিকভাবেই আজ আমাদের বিয়েটা সম্পন্ন হয়েছে।

-

লিমা হলো আম্মুর বান্ধবীর মেয়ে।

-

তারা দুই বান্ধবী প্রতিজ্ঞা করেছিল আমাদের বিয়ে দেবার।

-

এই কথাটা আমি ও লিমা দুজনেই জানতাম।

-

-

কিন্তু আমার বয়স যখন ১২ তার পর থেকে লিমার সাথে কখনো আমার দেখা হয়নি।

-

এমনকি কথাও হয়নি।

-

আমার পড়াশুনা শেষ।

-

বর্তমানে একটা প্রাইভেট কম্পানিতে চাকরি করি।

-

আর লিমা অনার্স প্রথম বর্ষের ছাত্রী ।

-

আজ লিমাকে বিয়ে করে বাসায় নিয়ে আসলাম।

-

আর এখন আমি আর লিমা বাসর ঘরে আছি। তারপর কি হলো নিজেরাইতো দেখলেন_____!

-

-

টানা ১২ মিনিট আমার ঠোঁট নিজের দখলে নিয়ে রেখেছে লিমা।

-

একপ্রকার জোর করেই ধরে রেখেছিল।।

-

হালকা করেই নিজেকে ছাড়িয়ে নিয়ে হাপাচ্ছি।

-

আর লিমা হেসেই চলেছে।

-

তার মিষ্টি হাসি দেখে আমিও ফিদা।

-

আমিও তার ঠোঁটে আলতো করে।

-

আমার ঠোঁটের স্পর্শ এঁকে দিলাম।

-

তারপর কি হলো আপনারা না জানলেও চলবে.!!

-

সকালে ঘুম ভাঙলো,

-

লিমার ভেজা চুলের ঝটকায় শরীরে এসে কুয়াশার মতো পানি পড়ায়।

-

আমিঃএই অবেলায় দিলাতো ঘুমটা নষ্ট করে!

-

লিমাঃ এটা অবেলা?

-

ঘড়িটার দিকে তাকিয়ে দেখো কত্ত বেলা হয়েছে।

-

আমিঃ ঘড়ির দিকে তাকিয়ে দেখি সকাল ৫ টা বাজে।

-

এখনতো মাত্র পাঁচটা বাজে।

-

এত সকালে কেন ঘুমটা নষ্ট করলা?

-

রাতেও তো ভাল করে ঘুমাতে পারিনি তুমার জন্য।

-

লিমাঃ এখন ওঠে ওয়াশরুমে যাও।

-

গোসল করে এসো একসাথে নামাজ পড়ব।

-

আমিঃ আর একটু ঘুমাই প্লিজ।

-

লিমাঃ না, নামাজের সময় পাওয়া যাবেনা।

-

-

আমিঃহঠাৎ ঘাড়ে ব্যাথা অনুভব করলাম।

-

ইশশ পাজিটা কামড় বসিয়ে দিয়েছে।

-

এক লাফে ওঠে ওয়াশরুমে দৌড় দিলাম।

-

-

ওয়াশরুম থেকে বের হয়ে দুজন একসাথে নামাজ পড়লাম।

-

সারা রাত ঘুমাতে পারিনি,ঘুমে চোখ টলমল করছে,,,তাই আবার ঘুমিয়ে পড়লাম।

#_চলবে.....!

1
$ 0.00
Avatar for Kamrul16
3 years ago

Comments

গল্পের লেখক কে ধন্যবাদ গল্পটি খুব সুন্দর হয়েছে। গল্পটি পড়ার সময় শরীর শিহরিত হয়ে গেল। এই ধরনের গল্প ভবিষ্যতে আরো দিবেন খুব আনন্দ অনুভব করব।

$ 0.00
3 years ago

বউ যদি সত্যি একটু বেশি রোমান্টিক হয় তাহলে আর কথাই নাই। বউকে মুখ ফুটে আর কিছু বলতে হবে না। তবে গল্পটা কিন্তু সুন্দর হয়েছে।

$ 0.00
3 years ago