ভালোবাসার গল্প

3 15
Avatar for Joy77
Written by
3 years ago

হাই বন্ধুরা আমি জয় আমি আচকে আমার ভালোবাসার গল্প আপনাদের কাছে শেয়ার করবো আমি তখন দশম শ্রেণিতে পড়ি তখন আমি একটা মেয়েকে খুব পছন্দ করি ওর নাম রিয়া কিন্তু আমরা দুজনেই একই ক্লাসে পড়ি ও যখন ক্লাসে আসতো আমি ওকে সবসময় ফলো করতাম কিন্তু ও আমাকে পাত্তা দিতো না হটাৎ একদিন প্রচুর বৃষ্টি হচ্ছে স্কুল ছুটি হলো সবাই যার যার মত চলে গেলো রিয়া একা দারিয়ে রইলো কারন ওর কাছে ছাতা নেই আমি হঠাৎ গিয়ে বললাম রিয়া আমার কাছে ছাতা আছে চলো আমরা দুজনে চলে জাই রিয়া প্রথম আসতে চাইলো না তারপর আমি বুঝিয়ে নিয়ে আসি তারপর আমি ওকে প্রেমনিবেদন করি ও রাজি হয়ে গেলো তারপর থেকে আমাদের প্রেম খুব ভালো ভাবে চলতেছে স্কুল ছুটি হলে আমার প্রতিদিন ঘুরতে যেতাম রিয়া আমাকে খুব ভালোবাসতো সবসময় আমাকে তার চোখে চোখে রাখতো হটাৎ একদিন রিয়া বললো তার নাকি রিয়ে ঠিক হয়ে গেলো রিয়াকে ছাড়া আমি তো বাঁচবো না রিয়া আমাকে ছাড়া বাঁচবে না হঠাৎ রিয়া আমাকে বললো চলো আমরা পালিয়ে যাই কিন্তু আমি বললাম দেখো রিয়া আমি বেকার তোমাকে আমি কি খাওয়াবো তারপর ওকে বুঝয়ে বললাম তারপরে ওর বিয়ে হয়ে গেলো.....

সত্যিকারের ভালোবাসা একবার হলেও কাঁদায় বেচে থাকুন পৃথিবীর সকলের ভালোবাসা ধন্যবাদ সবাইকে আমার গল্পটা পড়ার জন্য

গল্পটা ভালো লাগলে সবাই আমাকে লাইক কমেন্ট সাপোর্ট করবেন......

4
$ 0.00
Avatar for Joy77
Written by
3 years ago

Comments

সুন্দর গল্পের লিখা গুলো। ভালো হয়েছে।

$ 0.00
3 years ago

বা বা খুব ভালো একটা গল্প বলার জন্য ধন্যবাদ এত কিছু আমাদের শেয়ার কর যানানো জন্য অনেক অনেক ধন্যবাদ তোমাকে

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপু আমার গল্পটা পড়ার জন্য সবসময় সাপোর্ট করবেন

$ 0.00
3 years ago