মধ্যযুগীয় রাজবংশের দিকে একবার নজর দেওয়া

5 36
Avatar for Jahidhasan302016
3 years ago

মধ্যযুগীয় রাজবংশ এমন একটি খেলা যা প্রথমদিকে অ্যাক্সেসে প্রকাশিত হয়েছিল এবং এটি আশ্চর্যজনক। গেমটির কয়েকটি স্নিগ্ধতা রয়েছে এবং কিছুটা শেখার বক্ররেখা রয়েছে। একটি শহর নির্মাণ, কৃষিকাজ, শিকার এবং বন্যের বেঁচে থাকার চেষ্টা থেকে শুরু করে ইতিমধ্যে অনেক কিছু করার আছে।

প্রবেশ করুন - নিবন্ধন করুন মধ্যযুগীয় রাজবংশের দিকে একবার নজর দেওয়া গতকাল 140217 এঞ্জার (72) মধ্যযুগীয় রাজবংশ গেম আরপিজি বেঁচে থাকা.jpg মধ্যযুগীয় রাজবংশ এমন একটি গেম যা সবেমাত্র প্রারম্ভিক অ্যাক্সেসে প্রকাশিত হয়েছিল এবং এটি আশ্চর্যজনক। গেমটির কয়েকটি স্নিগ্ধতা রয়েছে এবং কিছুটা শেখার বক্ররেখা রয়েছে। একটি শহর নির্মাণ, কৃষিকাজ, শিকার এবং বন্যের বেঁচে থাকার চেষ্টা থেকে শুরু করে ইতিমধ্যে অনেক কিছু করার আছে। দ্রুত প্রবেশ মধ্যযুগীয় রাজবংশের শুরু শহরের দৃশ্য . এই গেমটি প্রারম্ভিক অ্যাক্সেসে রয়েছে এবং এটি কেবলমাত্র 2020 সালের 17 সেপ্টেম্বর থেকে প্রকাশিত হয়েছিল যদিও কিছু সমস্যা রয়েছে যদিও গেমটি এখনও অবাক করে দিয়েছে এই গেমটি কতটা বিকাশে চলছে তার জন্য আমি একটি চমৎকার অভিজ্ঞতা পেয়েছি। আপনার নিজের জন্য বেশ কয়েকটি জিনিস নিয়ে কাজ করা দরকার সেই গেমগুলির মধ্যে এটি একটি। খেলাটি আশ্চর্যজনক দেখাচ্ছে। এই বলে আমি আপাতত আমার সেটিংস কিছুটা প্রত্যাখ্যান করেছি। প্রারম্ভিক শহরে থাকাকালীন আমি লক্ষ্য করেছি যে মাঝে মাঝে পারফরম্যান্স টানতে পারে যখন অন্য সময় শালীন হয়। আমি দীর্ঘ প্লে সেশনের সময় অন্তত একবার গেমটি রিসেট করি। গেমটি কয়েক ঘন্টা খোলা থাকাকালীন আমি যে কোনও পারফরম্যান্সের সমস্যাগুলি লক্ষ্য করতে শুরু করি তাতে এটি মনে হয়। গেম ডেভেলপাররা উন্নতির জন্য কিছু প্যাচ চাপিয়ে দেওয়ার কারণে আমি সময়ের সাথে সাথে সন্দেহ করি। এটি প্রারম্ভিক অ্যাক্সেসে থাকার সাথে একদিনে একাধিকবার অনেক বেশি প্যাচিং হবে বলে আশা করবেন না। আপনি যদি কোনও মিটারযুক্ত ইন্টারনেট সংযোগের সাথে প্রারম্ভিক অ্যাক্সেস গেমস হন তবে এগুলি খেলোয়াড়দের আরও ভাল সামগ্রিক অভিজ্ঞতা অর্জনের জন্য কিছুক্ষণ ঠিক করার জন্য কোনও প্যাচ চাপিয়ে দিতে পারে এমন লড়াইয়ের সাথে লড়াই করা যেতে পারে। আমি অন্তত আমার হার্ডওয়্যারটির জন্যও লক্ষ্য করেছি যে পৃষ্ঠাটি গেমটি চালাতে বা গেমটি লোড করতে ইন-গেমের সময় লোড হতে একটু সময় নেয়। এটি খারাপ কিছু নয় তবে আপনি প্রতিবার গেমটি বাঁচাতে গিয়ে আপনাকে অপেক্ষা করতে হতে পারে তা আপনি খেয়াল করছেন। গেমটি প্রতিটি ইন-গেমসে অটোসোভ করে। আপাতত কিছু জিনিস রয়েছে যা বেশ ছোট মনে হয়। প্রতিটি গেমস মরসুম কেবলমাত্র 3 টি ইন-গেমের দিনগুলিতে থাকে। তাই আমি আপনাকে সুপারিশ করছি যে আপনি অন্ধকারে কিছুটা খেলতে অভ্যস্ত হন এবং কিছু টর্চ বহন করেন। আপনি যদি তাত্ক্ষণিকভাবে ঘুমাতে যান তবে আপনি রাতের বেলা দ্রুত গতিতে পারেন আপনার মনে হতে পারে সবকিছু ঠিক করার জন্য পর্যাপ্ত সময় নেই

গেমটিতে কিছু অনুসন্ধান এবং তথ্য দক্ষতার পৃষ্ঠা রয়েছে। প্লেয়ারের কাছে বেশ কিছু জিনিস বাকি রয়েছে যার অর্থ কী তা বোঝার জন্য। আপনি কোনও কিছুর বর্ণনা পড়তে পারেন এবং ভাবতে পারেন "এটি কী বোঝায়?" আমি এমন কয়েকটি পরিস্থিতিও পেয়েছি যেখানে আমার মতো অভিলাষী গেমারটি কীভাবে কীভাবে কাজ করেছে তা বুঝতে সমস্যা ছিল না তবে আমি এমন কাউকে দেখতে পেলাম যে খুব কঠিন সময় পার করছে না। পরীক্ষা না করা এবং ত্রুটি না করার চেয়ে আরও বেশি বার আমাকে কীভাবে কীভাবে কাজ করেছে তা আরও ভালভাবে বুঝতে আমার প্রয়োজনীয় তথ্য দিয়েছে। এই জিনিসগুলি বাদে আপনি দ্রুত ব্যবহার করতে পারবেন। আমি যে সমস্যার মুখোমুখি হয়েছিলাম তার সংখ্যা অনেকদূর এবং কয়েকজনের মধ্যেই ছিল। গেমটির একটি সাধারণ পুনঃসূচনাটি সাধারণত বেশিরভাগ ক্ষেত্রেই যে কোনও কিছুকে .ুকে পড়ে ফিক্স করে। যদি সুযোগ না থাকে তবে কয়েক ঘন্টা পরে গেমটি প্যাচিং শেষ করবে কৃষিকাজের সাথে সম্পর্কিত সমস্যাগুলির সমাধান করার জন্য বা আপনার সমস্যার সমাধানের জন্য মূল মেনুতে আনস্টক বোতাম রয়েছে।

টাউন অ্যান্ড ম্যানেজমেন্ট

এই গেমের বৃহত্তম অংশগুলির একটি হল আপনার নিষ্পত্তি তৈরি করতে চলেছে গেমটিতে এখনও বেশ কয়েকটি বিভিন্ন বিল্ডিং এবং বিভিন্ন ধরণের জিনিস তৈরি করা আছে। এর মধ্যে আপনার শহরে এনপিসি বের করা এবং নিয়োগ করাও অন্তর্ভুক্ত। কিছু ব্যয় সহ, চেষ্টা করে সবকিছু চালিয়ে যাওয়া কিছুটা জটিল হয়ে উঠতে পারে। আপনি নিজের একটি শহরকে একটি ছোট ছোট বাড়ি থেকে একগুচ্ছ ভবনের দিকে গড়ে তোলা প্রয়োজন বলে মনে করার একটি প্রধান কারণ স্ত্রী পাওয়ার আশেপাশে থাকে। খেলায় প্রায় দেড় বছর স্ত্রী থাকার পরে আমি তাড়া করেছিলাম। ধন্যবাদ, ততক্ষণে আমি তার জন্য প্রস্তুত ছিলাম

আপনার শহরের এনপিসিগুলিতে সরবরাহ পেতে সক্ষম হওয়ার জন্য নির্দিষ্ট ভবন প্রয়োজন। উদাহরণস্বরূপ, যখন তাদের বাড়ী গরম করার জন্য কাঠের প্রয়োজন হয় তারা সংস্থান সংগ্রহস্থল থেকে কাঠ পেয়ে থাকে get যখন তাদের খাবারের প্রয়োজন হয় তারা খাদ্য সংরক্ষণের বিল্ডিং ইত্যাদিতে যান। এর অর্থ হ'ল আপনাকে এই বিল্ডিংগুলিকে প্রয়োজনীয় উপকরণ দিয়ে স্টক রাখা দরকার অন্যথায় আপনি নিয়োগিত এনপিসিগুলির মেজাজ সময়ের বাইরে যাওয়ার সাথে সাথে তারা চলে যায়। উপরের স্ক্রিনশট থেকে আপনি দেখতে পাচ্ছেন যে আমার সংস্থান স্টোরেজ বিল্ডিংটি কিছুটা হতাশায় রয়েছে। আপনার সময়ে সময়ে বিল্ডিংগুলিতে চেক আপ করা এবং সেগুলি ঠিক করা দরকার। কিছু সময় দেয়ালগুলি ভেঙে যায় এবং বিল্ডিং উপাদানগুলি তৈরিতে যা কিছু তৈরি হয়েছিল সেগুলি দিয়ে আপনার সেগুলি মেরামত করতে হবে। এর অর্থ হ'ল একবার আপনি স্ত্রী পেলে আপনার শহরে সুখী হওয়ার জন্য ইতিমধ্যে কয়েকটি বিল্ডিং স্থাপন করা দরকার। তা না হলে তিনি অন্য কোনও এনপিসিগুলির মতো কাঠ বা খাবারের মতো প্রয়োজনীয় জিনিস অর্জন করতে অক্ষম। এটি একটি রাজবংশের খেলা হওয়ায় একটি ক্যাচও রয়েছে এবং আপনার কোনও কোনও সময়ে আপনার বংশের উত্তরাধিকারী প্রয়োজন। আপনি কেবল সন্তানের যত্ন নিতে যাচ্ছেন তা নয়, আপনার স্ত্রীও বেশ কয়েক মাস ধরে কাজ করছেন না। আমার এখনও উত্তরাধিকারী হয় নি। আমি মনে করি এটি এমনকি একটি বিকল্প হওয়ার আগে আমার স্ত্রীর মেজাজ বাড়ানোর বিষয়ে আরও কাজ করা দরকার। এটি এখনও এমন কিছু যা আমি এখনও তার প্রাথমিক প্রয়োজনগুলি পূরণ করতে পারছি না যা কেবলমাত্র তাকে ৬০% মেজাজের স্তরে নিয়ে আসে।

যদিও গেমটি খুব দীর্ঘ সময়ের জন্য এখনও বাইরে যায় নি তবে প্রাথমিক অ্যাক্সেসে আমার একটি বিস্ফোরণ ঘটছে। অবশ্যই এখানে বা সেখানে বেশ কয়েকটি বাগ এবং কোয়ার্ক রয়েছে যে আমি কেবল আশা করতে পারি যে স্বল্পমেয়াদে কাজ করা হবে। হতাশ হয়ে উঠতে তাদের কোনওভাবেই আমার গেমপ্লেতে প্রভাব ফেলেনি। অভিজ্ঞতাটি কেবল আশ্চর্যজনক হয়েছে এবং আমি উচ্চ স্তরের বিল্ডিংগুলি আনলক করতে, আমার শহরটি বাড়ানোর জন্য অপেক্ষা করতে পারি না এবং আশা করি আমার মধ্যযুগীয় রাজবংশ বেঁচে থাকবে।

ধন্যবাদ পোস্টটি মনযোগ সহকারে পড়ার জন্য এবং এরকম ধরনের গেমিং পোস্ট পেতে আমাকে সাবস্কাইব করে পাশে থাকুন

18
$ 0.00
Avatar for Jahidhasan302016
3 years ago

Comments

Nice article loveu bro..

$ 0.00
3 years ago

Like comments subscribe to me☺

$ 0.00
User's avatar N1
3 years ago

Awesome bro

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

nice post

$ 0.00
3 years ago