Propose a Viable and INNOVATIVE Idea for Achieving 100 New Downloads of a Bitcoin Cash Wallet

0 34
Avatar for IrfanSagor
3 years ago

আপনার নগরীতে বিটকয়েন নগদ মানিব্যাগের 100 টি নতুন ডাউনলোড অর্জনের জন্য একটি চিন্তাশীল, স্পষ্ট, সংক্ষিপ্ত এবং উদ্ভাবনী ধারণা তৈরি করুন  ।

আমি পরিপূর্ণ উত্তর গ্রহণ করব না! যদি উদ্ভাবনী ধারণা ব্যতীত স্পষ্টতা বা শব্দ বা অতিরিক্ত কিছু অভাব থাকে তবে আমি আপনার সমাধানটি গ্রহণ করব না।

উত্তরে নিম্নলিখিত উপাদানগুলি রয়েছে:

  • আইডিয়া: অনলাইনে পঠনযোগ্যতার জন্য সর্বাধিক ফর্ম্যাট করা, সর্বোচ্চ 500 শব্দ।

  • আপনার শহর এবং দেশ।

এই শর্তগুলিও রয়েছে:

  • আমি যখন গুগলে এটি দেখি তখন আপনার শহরের জনসংখ্যা অবশ্যই 100,000 জনের বেশি হতে হবে।

  • আপনি আগাম সম্মত হন যে আমি, জর্জ ডোনলি, আপনার সমাধানটি স্বীকার করে ধারণার মালিক হব। আপনার ধারণায় কোনও কপিরাইটযুক্ত উপাদান থাকতে পারে না।

  • গ্রহণযোগ্যতা একান্তভাবে আমার ব্যক্তিগত এবং বিষয়গত বিবেচনার ভিত্তিতে।

  • আপনি যদি আমার অন্যান্য কাজের জন্য আবেদন করে থাকেন তবে এই টাস্কের জন্য আবেদনের আগে প্রথমে তা পূরণ করুন।

প্রকাশের সময়, পুরষ্কারটি প্রায় 6 ইউএসডি হয় এবং আমি 10 টি পর্যন্ত সমাধান গ্রহণ করি।

আপনার প্রশ্ন জিজ্ঞাসা করুন এবং এখানে পরামর্শ গ্রহণ করুন:  https://t.me/BitcoinCashSupport

LazyFox.io এ এই কাজটি সমাধান করুন।

Original link 👉 https://read.cash/@georgedonnelly/propose-a-viable-and-innovative-idea-for-achieving-100-new-downloads-of-a-bitcoin-cash-wallet-8f49308f

@georgedonnelly

Sponsors of IrfanSagor
empty
empty
empty

ধন্যবাদ।

2
$ 0.11
$ 0.11 from @georgedonnelly
Sponsors of IrfanSagor
empty
empty
empty
Avatar for IrfanSagor
3 years ago

Comments