ভালোবাসার বাংলাদেশ

41 29

আমি জন্ম গ্রহণ করেছি বাংলাদেশে। তাই আমার মাতৃভূমির প্রতি আমার ভালোবাসা থাকাটাই স্বাভাবিক। আমি অহংকার করি নাহ। কিন্তু গর্ববোধ করি যে,আমরাই একমাত্র জাতি যারা ভাষার জন্য প্রাণ দিয়েছি এবং পরবর্তী সময়ে নিজেদের অধিকার আদায়ের জন্য ১৯৭১ এর যোদ্ধে লাখো প্রাণের বিনিময়ে আমরা পেয়েছি আমাদের স্বাধীন সোনার বাংলা।আমরা পেরেছি একটা বাংলাদেশ কে বিশ্ব মানচিত্রে জায়গা করে দিতে।

বর্তমান সময়ে বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ।আমরা আশা রাখি,আমরা একদিন উন্নত দেশ হিসেবে পরিচিতি পাবো।

The End.

জানিনা কেমন লিখতে পেরেছি।কিন্তু আপনাদের সাপোর্ট পেলে সামনে আরও ভালো কিছু লিখবো।

কেমন হলে কমেন্ট এ জানাবেন আশা করি।

12
$ 0.00
Sponsors of Imran
empty
empty
empty

Comments

Good article hopingbto write more

$ 0.00
3 years ago

Thank you for your good comment...I want write more if you guys support me

$ 0.00
3 years ago

I love Bangladesh ,, ঐমন দেশ সবচেয়ে বড় সৌন্দর্য রক্ষায় গাছের বিকল্পনেই বাংলাদেশের সব চেয়ে ভাল দিক হলো সুন্দরবন এই বনে বহু গাছ পালা আছে যা বড় ঝড় থেকে বাঁচার উপায়

$ 0.00
3 years ago

ভাই আসলে ঝড় থেকে আল্লাহই আমাদের কে বাচায়..কিন্তু সুন্দরবনটা হলো একটা মাধ্যম মাত্র। ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য

$ 0.00
3 years ago

সুজলা সুফলা শস্য শ্যামলা আমাদের এই বাংলাদেশ। এদেশের মাটি পানি বায়ু সবকিছুই সুন্দর। চারিদিকে সবুজ আর সবুজ। যে কেউ দেখলেই প্রেমে পড়ে যাবে। আমাদের দেশকে ভালবাসি।

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনার এমন সুন্দর মন্তব্যের জন্য

$ 0.00
3 years ago

Your Honor, when he will be able to honor their own country and abroad, you will be able to say proudly, "I am Bangladeshi. ...

$ 0.00
3 years ago

Thank you for your feedback

$ 0.00
3 years ago

We all love our country..i am proud to be Bangladeshi..its my motherland.Good job for highlighting our country..carry on.

$ 0.00
3 years ago

Thank you for appreciate in my article...If I get the support of all I want to carry on...Thanks

$ 0.00
3 years ago

লেখাটা অনেক অনেক সুন্দর হয়েছে, আমিও একজন বাংলাদেশী। নিজের দেশকে নিয়ে এতো একটা লেখা লিখেছেন দেখেছেন দেখে আপনাকে ধন্যবাদ দিয়ে ছোট করবো না।

$ 0.00
3 years ago

ধন্যবাদ এমন সুন্দর একটা মন্তব্যের জন্য।আশা করি সামনেও আপনাদেরকে পাশে পাবো

$ 0.00
3 years ago

অবশ্যই

$ 0.00
3 years ago

অবশ্যই

$ 0.00
3 years ago

Bangladesh is our motherland. I am a Bangladeshi and my nationality is Bengali. I am proud to be a Bengali. Bangladesh is a very beautiful country. In Bangladesh, we have many historical places, rivers, poets, fruits, flowers etc. The natural beauty of bangladesh is just awesome.

$ 0.00
3 years ago

Thank you for appreciate in my article

$ 0.00
3 years ago

It's completely my pleasure. We feel proud be a bengali. In fact, we are very lucky because we get a country like Bangladesh as our motherland.

$ 0.00
3 years ago

Wow nice article.. Your article really very nice.. I always by your side.. Keep it up....

$ 0.00
3 years ago

Thank you appreciate in my article

$ 0.00
3 years ago

Bangladesh is my motherland. On December 16, 1971, my Bangladesh was raised in exchange for a lot of blood. We respect and love my country from the bottom of our hearts

$ 0.00
3 years ago

I also love my country and respect them all...thank you for your comment

$ 0.00
3 years ago

নিজের মাতৃভূমিকে কে না ভালোবাসে। আমি আমার মাতৃভূমিকে খুবই ভালোবাসি।আপনার গল্পটি পড়ে আমার খুব ভালো লেগেছে আশা করি এমন গল্প আরো দেবেন।

$ 0.00
3 years ago

ইনশাল্লাহ...আপনাদের সাপোর্ট পেলে আরো লিখবো

$ 0.00
3 years ago

I love my country bangladesh. It is our motherland. We are very proud of our country . Your article was nice. I like it.

$ 0.00
3 years ago

Thank you

$ 0.00
3 years ago

সবাই সবার মাতৃভুমিকে মন থেকে ভালো ভালোবাসে এবং আবার যখন সেই মাতৃভুমির দিকে বিপদ এগিয়ে আসে তখন সবাই মাতৃভুমির বিপদে রুখে দাড়ায়।

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

অনেক রক্তের দামে আমাদের এই স্বাধীনতা, আমাদের ইতিহাস তো গর্বের, সেই ভাষা আন্দোলন থেকে শুরু করে সব কিছুই আমরা রক্ত দিয়ে অর্জন করেছি, সেই রক্তের শোধ প্রতিটা বাঙালি কে সারাজীবন ধরে দিয়ে যেতে হবে।

$ 0.00
3 years ago

ভালো মন্তব্য। ধন্যবাদ

$ 0.00
3 years ago

অনেক রক্তের বিনিময়ে আমরা এই দেশকে পেয়েছি। নিজের দেশকে কেই না ভালবাসে। অনেকে ভালবাসি আমাদের দেশকে।

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

অনেক ধন্যবাদ এত সুন্দর করে লিখার জন্য আমাদের এই দেশকে নিয়ে।

$ 0.00
3 years ago

আপনাকেও ধন্যবাদ

$ 0.00
3 years ago

আপনার গল্পটা অনেক সুন্দর তবে এটা খুবই ছোট একটা গল্প আরেকটু বড় হলে ভালো হতো আপনার এই গল্পটা আমাদের বাংলাদেশকে নিয়ে খুব সুন্দর ছিল গল্পটা। ধন্যবাদ আপনাকে আর পরবর্তী গল্প গুলো একটু বড় বড় করে লিখবেন অল দ্যা বেস্ট।

$ 0.00
3 years ago

চেষ্টা করবো আরও ভালো করার

$ 0.00
3 years ago

আমি জন্মগ্রহণ করেছি বাংলাদেশ। বাংলাদেশ আমার মায়ের দেশ।প্রাকৃতিক সৌন্দর্য আমাকে সবসময় আকৃষ্ট করে। আমি হাজার বছর ধরে বাঁচতে চাই এই দেশেতে।

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

বাংলাদেশ লাখো লাখো শহীদের রক্ত মাখায় অজিত স্বাধীন দেশ।আমার মাতৃভূমি বাংলাদেশ। বাংলা আমার ভাষা, আমি বাংলা কে ভালোবাসি। আপনার আর্টিকেল টা পড়ে বেশ ভালো লাগলো। নেক্সট এমনই আর্টিকেল গুলো নিয়ে আবার পোস্ট করিয়েন। ধন্যবাদ

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

সবাই তার দেশকে অনেক ভালোবাসে। আমিও আমার দেশকে অনেক ভালোবাসি। আমাদের সবার দেশের প্রতি দায়িত্ব আছে। যাইহোক আর্টিকেল লেখার জন্য ধন্যবাদ

$ 0.00
3 years ago

আপনাকেও ধন্যবাদ এমন সুন্দর একটি মন্তব্যের জন্য...

$ 0.00
3 years ago

We are Bengali people and we love our country Bangladesh very much. Only bengali people sacrifice their lives for mother tongue and also independence our country. I love you Bangladesh 😍😍😍

$ 0.00
3 years ago

Thank you for appreciate in my article

$ 0.00
3 years ago

আমরা সবাই বাঙালী কিন্তু বর্তমানে কোভিড-১৯ এর কারণে বাংলাদেশের অবস্থা খুবই খারাপ। আল্লাহর কাছে দোয়া করি যাতে খুব তাড়াতাড়ি আমরা এই মহাবিপদ থেকে মুক্তি পেতে পারি আমিন।

$ 0.00
3 years ago

কোভিড -১৯ থেকে আল্লাহ আমাকে,আপনাকে এবং সকলকে ভালো রাখুক সুস্থ রাখুক

$ 0.00
3 years ago

anin

$ 0.00
3 years ago

amin

$ 0.00
3 years ago

লেখাটা অনেক সুন্দর ছিল। এটা থেকে আমরা অনেক কিছুই ভালো ভাবে জানতে ও বুঝতে পারছি। লেখককে অনেক ধন্যবাদ এত সুন্দর লেখা শেয়ার করার জন্য।

$ 0.00
3 years ago

আপনাকেও ধন্যবাদ এমন সুন্দর মন্তব্যের জন্য

$ 0.00
3 years ago

হ্যাঁ এটি আমাদের ভালবাসার বাংলাদেশ।কিন্তু ক্রমশই বাংলাদেশের দিকে বিপদ এগিয়ে আসছে।যেমন এখনই বিপদ হচ্ছে করোনা ভাইরাস।এই করুণা ভাইরাসের কারণে শত শত লোক মারা যাচ্ছে।তাই সই নিকট প্রার্থনা এই যে এই বিপদ থেকে যেন ভগবান আমাদের মুক্তি দেয়।

$ 0.00
3 years ago

Thanks for appreciate in my article

$ 0.00
3 years ago

হ্যাঁ আপনি ঠিকই বলেছেন। বর্তমান সময়ে বাংলাদেশে খুব ভয়াবহ পরিস্থিতিতে আছে। সেটা হলো করোনাভাইরাস। এটা জানি মানুষকে কিভাবে ভয় দেখাতে হয় ।।।

$ 0.00
3 years ago

আমি একজন বাংলাদেশী। আমি আমার দেশকে খুবই ভালোবাসি। এবং আরো ভালবাসি যাদের সেটা হলো আমাদের ভাষাকে যারা রক্ষা করেছে। অনেক ধন্যবাদ তাদের।

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

আর্টিকেলটি খুবই সুন্দর। আমার দেশ সম্পর্কে এত কিছু বলার জন্য আপনাকে ধন্যবাদ।এটা আমাদের অনেক কিছু শেখা এবং বোঝায় যে আমাদের দেশটি কত সুন্দর এবং বিচিত্র।

$ 0.00
3 years ago

ধন্যবাদ

$ 0.00
3 years ago

কিন্তু বর্তমান সময়ে বাংলাদেশে খুব খারাপ অবস্থায় আছে। এটা রক্ষা করতে পারে একমাত্র god তাই আমরা তাকে প্রার্থনা করব এবং এটা প্রার্থনা করব যাতে সবকিছু ঠিক হয়ে যায়।

$ 0.00
3 years ago

Thank you for your all comments

$ 0.00
3 years ago

আর ধন্যবাদ আপনাদের জন্য আশা করি সামনে এর থেকে অনেক ভাল ভাল আর্টিকেল শেয়ার করবেন তার জন্য আমরা অপেক্ষা করছি। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।।

$ 0.00
3 years ago

Thank you

$ 0.00
3 years ago

বাংলাদেশ আমার জন্মভূমি। আমি আমার দেশকে অনেক ভালোবাসি। আমি আশা করি সবাই সবার মাতৃভূমিকে খুবই ভালোবাসে।

$ 0.00
3 years ago

Thank you

$ 0.00
3 years ago

ত্রিশ লক্ষ প্রাণের বিনিময়ে আমরা স্বাধীন দেশ বাংলাদেশ পেয়েছি৷আমি আমার মাতৃভূমি বাংলাদেশকে ভালোবাসি৷

$ 0.00
3 years ago

dhonnobad..bro

$ 0.00
3 years ago