সত্য কথা মূল্যহীন

35 31
Avatar for Hridoy1234
3 years ago

বর্তমান সমাজের সত্য কথার কোন মূল্য নাই।

আপনি সত্য কথা বললেন তখনই আপনারাই আয়ু সীমিত হয়ে যাবে। আর এটা আমাদের বর্তমান সমাজের নীতি। প্রাচীন যুগে সত্য বলা পরম ধর্ম ছিল। কিন্তু বর্তমানে মিথ্যা বলা পরম ধর্ম হয়ে গেছে। আর যার কারণে আমাদের সমাজে এমন খারাপ অবস্থা। আর এমনভাবে যদি আমাদের জীবন যাপন চলতে থাকে তাহলে পৃথিবীটা খুব দ্রুতই ধ্বংস হয়ে যাবে। আর সমাজের নীতি টাই এমন হয়ে গেছে মিথ্যার সাথে যে যুদ্ধ করতে পারবে না সে অনেকদিন পৃথিবীতে বাঁচতে পারবে। আমি অনেক বাস্তব কথা তুলে ধরে বিভিন্ন আঙ্গিকে কিন্তু জানিনা এটা আপনাদের কতটা ভালো লাগে। যদি ভালো লাগে অবশ্যই আপনারা আমাকে সাপোর্ট করবেন। আমার জীবনে অনেকবার এমন বাস্তব কাহিনী ঘটেছে।আমি সত্য কথা বলেছি যার কারনে আমাকে অনেক অপদস্থ হতে হয়েছে। যারা খারাপ করলো তাদের কোন বিচার হলো না। বিচার আমি সত্য বলছি বলে। আরে মনটা যখন হয় তখন নিজের কাছে নিজেরই কেমন যেন একটা মনে হচ্ছিল। মনে হচ্ছিল এর জন্য কি পৃথিবীতে আসা। সত্য কথা বললে আমাকে অপদস্থ হতে হবে। তবে আমাকে যে যত কথাই বলুক আমি সত্যের পথে থাকবো। সত্য কথাকে সৎকাজের মা বলে আখ্যায়িত করা হয়।যে ব্যক্তি সত্যবাদি সে জাতীয় জীবনের সর্বক্ষেত্রে নেতৃত্ব দেয়ার মতো যোগ্যতা রাখেন। সত্যবাদী লোক কখনো কাউকে ভয় পায় না। মৃত্যু যদি হয় সত্যের পথে হোক।

আমার আর্টিকেলটা ভালো লাগলে অবশ্যই আমাকে সাপোর্ট করবেন লাইক কমেন্ট এবং সাবস্ক্রাইব করবেন।

ধন্যবাদ সবাইকে ঘরে থাকুন সুস্থ থাকুন

17
$ 0.00
Avatar for Hridoy1234
3 years ago

Comments

সত্যবাদি লোক কখনো কাউকে ভয় পায় না। সত্যবাদিকে আল্লাহ পছন্দ করেন।আমাদের সকলেরই উচিত সদা সত্য কথা বলা এবং সৎ পথে চলা।

$ 0.00
3 years ago

হ্যা এটাই সত্য বর্তমান সমাজ সত্য কথার কোনো মূল্য দেবে না

$ 0.00
3 years ago

Thik bolcen vai.....

$ 0.00
3 years ago

Subscribe me please

$ 0.00
3 years ago

Back me....

$ 0.00
3 years ago

Done.....

$ 0.00
3 years ago

Apni right

$ 0.00
3 years ago

Hmm dear sir....

$ 0.00
3 years ago

Ami apnar kotha agree kore karon ami nijaw ai poristyti mokabela korachi

$ 0.00
3 years ago

Same to you apu....

$ 0.00
3 years ago

Tnq

$ 0.00
3 years ago

আপনারা দেওয়া আটিকেল সব কথা গুলো মূল্যবান।ঠিক বলেছেন সত্য কথা কোন মূল্যনাই সমাজে বলেন যেখানে বলেন।আজকাল সত্য বললে বিপদে পরে মানুষ।

$ 0.00
3 years ago

Hmm dear, thanks for your good compliment......

$ 0.00
3 years ago

সত্য কখনও কারো বিশ্বাস হয় না🙂

$ 0.00
3 years ago

Hmm dear apu.....

$ 0.00
3 years ago

right . spece. keep it up.

$ 0.00
3 years ago

Yes dear friend....

$ 0.00
3 years ago

You are right....

$ 0.00
3 years ago

কথা কিন্তু সত্য। সত্য কথা বললে কেউ মূল্য দিতে চায় না। আপনাকে ধন্যবাদ সুন্দর একটি আর্টিকেল শেয়ার করার জন্য।

$ 0.01
3 years ago

আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার আর্টিকেলে কমেন্ট করার জন্য এবং আমার পাশে থাকার জন্য।

$ 0.00
3 years ago

that's really true bro

$ 0.00
3 years ago

হ্যাঁ ভাই আসলেই সত্যি 😭😭😭😭

$ 0.00
3 years ago

yes! right bro

$ 0.00
3 years ago

Hmm dear sir.....

$ 0.00
3 years ago

I already subscribed you.please subscribed back.

$ 0.00
3 years ago

Done brother....

$ 0.00
3 years ago

Thank you very much.

$ 0.00
3 years ago