Point not increasing?

9 29
Avatar for Hridoy1234
3 years ago

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই, আমি@Hridoy1234. আমি এই প্লাটফর্মে 3 মাস যাবত কাজ করছি কিন্তু কখনো এমন সমস্যা দেখিনি। বর্তমানে কাজ করছি কিন্তু কোন পয়েন্ট বাড়ছে না।এটা কি শুধু আমার সমস্যা নাকি সকলের সমস্যা এইটা বুঝতে পারছেনা আর আপনাদের সমস্যা হইলে আমারে অবশ্য একটু জানাবেন।

কিছুদিন আগে আমার কমেন্টে স্প্যাম ধরার কারণে আমি কাজ করা বাদ দিয়ে দিয়েছিলাম সেখানে আমাকে 300 পয়েন্ট জরিমানা করা হয়েছিল, আবার বর্তমানে আবার কাজ করতে চাই কিন্ত কিভাবে কাজ করব সেটাই বুঝতে পারছি না পয়েন্ট যেভাবে দিচ্ছে।

আপনারা পারলে আমাকে একটু উৎসাহ দেবেন আর আমিও আপনাদের কে উৎসাহ দেবো কথা দিলাম।

8
$ 0.00
Avatar for Hridoy1234
3 years ago

Comments

Apni kaj korte thaken akhon ata sobari somossa hocha tai kaj korta thaken problam solve hoa jabe

$ 0.00
3 years ago

Ok dear friend......

$ 0.00
3 years ago

Tnq

$ 0.00
3 years ago

Apni apner kaj kre jan eta tik hoye jabe

$ 0.00
3 years ago

একই সমস্যা আমারও হয়েছে। কমেন্ট স্পাম এর জন্য আমি ৩ দিন কাজ করতে পারিনি এবং -৩০০ পয়েন্ট হয়েছিল। এছাড়াও আমার ১০০ পয়েন্ট কেটে নিয়েছে। এখন কাজ করছি। লাস্ট ২ দিন মোটামুটি পয়েন্ট বেড়েছে। কিন্তু আজকে আমারও বাড়ছে না। এখন মাত্র ৩৯ পয়েন্ট হয়েছে। আমার মনে হয় এই সমস্যার সমাধান হয়ে যাবে।

$ 0.00
3 years ago

হ্যাঁ আমারও ঠিক এরকম সমস্যা হয়েছিল।

$ 0.00
3 years ago

My point has started to increase from today. WHat about yours?

$ 0.00
3 years ago

I also see that starting from today, the but has given very little

$ 0.00
3 years ago