হাইরে মানুষ

16 22
Avatar for Hridoy1234
3 years ago

আমরা দুই দিনের এই পৃথিবীতে এসে কত অমানবিক কাজ করি। যে কাজগুলো আমাদের কখনোই করা কাম্য নয়। আপনি যদি একটু দুর্বল প্রকৃতির মানুষ হন তাহলে আপনাকে আর মাথা তুলে দাঁড়াতে দেওয়া হবে না। এই সব কাজই ধনীদের। কারণ বর্তমান সমাজে যার টাকা আছে তার সম্মান আছে। আর টাকার কারনে বড়লোকদের কেউ কিছু বলতে সাহস পায় না।বর্তমান সমাজের মানুষ হত্যার কোন দাম নাই সবই টাকার দাম।আমি যে ছবিগুলো দেয়েছি সে ছবিগুলোতে স্পষ্ট দেখা যাচ্ছে ধনী-কতৃক গরিব কিভাবে নির্যাতিত হচ্ছে। আর এইভাবে যদি নির্যাতন হতেই থাকে তাহলে তো একদিন মাঠে কাজ করার জন্য কৃষক খুঁজে পাওয়া যাবে ন। আরে ভাই গরিব রা না একটু ভুল করতে পারে তাদের পেটে দেয় কিন্তু তোরা তো একটু সাহায্য করতে পারি যাদের টাকা পয়সা আছে। আজ মরলে কাল দুই দিন।যে ব্যক্তি ধনী সেও মাটির নিচে যাবে আবার যে গরিব সেও মাটির নিচেই যাবে। তাহলে ধনীদের কিসের এত দম্ভ কিসের এত অহংকার।

আমি একটা কথাই বলতে চাই আমাদেরকে কঠোর পরিশ্রম করে মানুষের মতো মানুষ হতে হবে। যতটা সম্ভব সঞ্চয়ী হয়ে মাথা তুলে দাঁড়াতে হবে। যখন আপনি ধনী হবেন তখন আপনার সম্মান বাড়বে।

আমার আর্টিকেলে যদি কোন ভুল ত্রুটি হয় তাহলে ক্ষমা করে দেবেন আর সাবস্ক্রাইব করে আমাকে অনেক উৎসাহ দেবেন। আর লাইক কমেন্ট করতে ভুলবেন না।

14
$ 0.00
Avatar for Hridoy1234
3 years ago

Comments

Very sad dear......

$ 0.00
3 years ago

Hmm

$ 0.00
3 years ago

মানুষ হয়ে জন্মালেই মানুষ হওয়া যায় না। মানুষ হতে হলে মানবিকতা লাগে

$ 0.00
3 years ago

হ্যাঁ ভাই সেটা তো ঠিক। কিন্তু কয়জন সেটা বোঝে,,,,???

$ 0.00
3 years ago

একেবারে সত্যি কথাটাই বলেছেন। আর আমাদের ভেতর থেকে এখন সেটাই লোপ পাচ্ছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা কমেন্ট করার জন্য।

$ 0.00
3 years ago

অনেক সুন্দর ভাবে বিষয়টি আমাদের মাঝে তুলে ধরেছেন। আশা করছি এটা দেখে আমরা সবাই অনেক কিছু জানতে পারব এবং শিখতে পারবো।

$ 0.00
3 years ago

অবশ্যই ভাইয়া কিছু শিখতে পারবেন। আমি যে আর্টিকেলগুলো শেয়ার করি তা প্রায় সবই বাস্তব ধর্মী।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা কমেন্ট করার জন্য আমি আপনাকে অনেক অনেক সাপোর্ট করি আশা করি আপনিও আমাকে সাবস্ক্রাইব করে অনেক সাপোর্ট করবেন।

$ 0.00
3 years ago

হ্যাঁ আপনি মানুষটাও খুব বাস্তববাদী আমরা তো জানি। আর আশা করছি খুব তাড়াতাড়ি বাকি সবাই জানতে পারবে।

$ 0.00
3 years ago

Great job dear. 💞 pls visit mine. Thank u🤗♥️

$ 0.00
3 years ago

Subscribed done ,please subscribe me.

$ 0.00
3 years ago

আমরা যেন কেউ এই ধরনের মানুষের মত না পড়ি।

$ 0.00
3 years ago

হুম ভাই......

$ 0.00
3 years ago