আত্মবিশ্বাস

6 13
Avatar for Hridoy1234
3 years ago

আত্মবিশ্বাস মানুষকে সমৃদ্ধির শীর্ষে নিয়ে যেতে পারে। আত্মবিশ্বাস ছাড়া মানুষ কখনই সাফল্যের মুখ দেখতে পারে না। আমরা যখন কাজে যাই, তখন অনেক লোক নিজের মধ্যে বিশ্বাস হারিয়ে ফেলে। আমি নিজেকে মনে করি আমি চাকরিতে সফল হতে পারবো কিনা। অনুমোদিত ব্যবসায়ে সাফল্যের জন্য আপনার ভাগ্যের চেয়ে আরও বেশি কিছু প্রয়োজন হতেই পারে না। আত্মবিশ্বাস ছারা জীবনে কখনই উন্নতি করতে সক্ষম হব না। আমরা যখন বড় কিছু করতে চাই তখন আমরা এটি করতে পারি বলে আমি মনে করি না। তারপরে আবার আমার মনে হয় আমি এটি করতে পারি। আবার আমরা একটি দ্বিধায় পরে আমি ভাবি কীভাবে এটি করব। আমরা যদি মানসিক স্তরটিকে কিছুটা উঁচুতে বাড়াতে পারি বা তাহলে আমরা কাজটাতে সফল হতে পারব হয়তো বা। আপনি চেষ্টা করবেন এবং কিছুটা উন্নতি করার সময় আপনি নিজের ভিতরে কাজটি করতে অনুপ্রাণিত হবেন। এমন সময় আসবে যখন আপনি নিজের আত্মবিশ্বাস ফিরে পাবেন এবং আমি এটি করতে সক্ষম হব। এবং তারপরে আপনি সফল হতে পারেন। কাজটি যতই কঠিন হোক না কেন, আপনি যদি ভয় ছাড়াই এগিয়ে যেতে পারেন তবে কাজটি ধীরে ধীরে অনেকটা নেমে আসবে এবং আপনি মাথা থেকে উদ্বেগ থেকে মুক্ত থাকবেন। এবং আস্তে আস্তে আপনি কাজের শীর্ষে পৌঁছে যান। এবং যদি আপনার আত্মবিশ্বাস না থাকে তবে আপনি কখনই সফল হতে পারবেন না।

4
$ 0.00

Comments

মাসআল্লাহ অনেক সুন্দর কথা বলছেন

$ 0.00
3 years ago

Thanks brother.........😍😍😍😍 subscribe me

$ 0.00
3 years ago

Yes, You're right. Thanks for share it

$ 0.00
3 years ago

আপনাকেও ধন্যবাদ কমেন্ট করার জন্য......

$ 0.00
3 years ago

vai apnar article ta valo hoyace.... Ata khub informative article.. Amon sundor sundor article aro share korte thakun..... Thank u vai

$ 0.00
3 years ago

আপনাকেও ধন্যবাদ এত সুন্দর একটা কমেন্ট করার জন্য আশা করি সব সময় আমাকে উৎসাহ দিয়ে যাবেন।

$ 0.00
3 years ago