Love

0 0
Avatar for Hasan16
3 years ago

গল্পের নাম:#♥অচেনা ক্লাসমেট😍

writer:Akash hossain

পর্ব ৬__

(আগের পর্ব গুলা আমার টাইমলাইনে দেওয়া আছে)

আব্বু আম্মুর এইসব কথা শুনে আমি অনেকটা হকচকিয়ে গেলাম।

আমি কখনওই ভাবতে পারি নাই যে আব্বু আম্মু এই সিদ্ধান্ত নিবে,যাই হোক

আমি তারপর এই কথা গুলা শোনার পর ঘুমিয়ে গেলাম।

সকালে_____

আম্মু:উঠ, সকাল হয়ে গেছে

আমি:কয়টা বাজে?

আম্মু:আগে উঠ তুই,তারপর দেখিছ

আমি উঠলাম,তারপর ফ্রেশ হলাম।

আম্মু:খাবার খেয়ে নে

আমি খাবার খেয়ে নিলাম,তারপর কলেজে যাওয়ার জন্য রেডি হতে নিলাম

আম্মু:আজকে কলেজে যেতে হবে না

আমি:কেন কি হইছে?

আম্মু:আজকে তোরে নিয়া এক জায়গায় যাবো

আমি:কই যাবা?

আম্মু:এতো কথা বলছিস কেন,জাইলেই তো দেখতে পারবি

আমি আর কথা বললাম না,কিছুসময় পর আব্বু আসলো, তারপর আমাকে একটা শার্ট,একটা প্যান্ট দিল,তারপরে বললো এইগুলা পরে নেও।

আমি আর কথা না বলে পরে নিলাম।

আমি কিছুটা আচ করতে পারছি কি হবে আজকে,কেননা কালকেই শুনছিলাম

তারপর সবাই মিলে চলে এলাম চাচ্চুর বাসায়।

চাচ্চু:কেমন আছো আব্বু?

আমি:আলহামদুলিল্লাহ ভালো চাচ্চু তুমি?

চাচ্চু:ভালই

ছোট মা:আমার আব্বুটাকে নাকি মারছে?

আমি:আরে না মারে নাই😒

চাচ্চু:আচ্ছা যাইহোক এখন থেকে আর মারতে পারবে নাহ

তারপর সবাই মিলে কথা বলতাছি,তখন দেখলাম অনেক গুলা লোক বাসায় প্রবেশ করলো,আর চাচ্চু সবাইকে বসার জন্য বলতাছে,একটু পর দেখি নুরিও আসছে।

আমি খুব বেশি একটা অবাক হই নাই কারন,আমি জানতান এমন কিছু হইতে পারে।

তারপর___

আব্বু:আকাশ ভিতরে যাও

আমি:আচ্ছা।

বলেই চলে আসলাম,আর ভাবতাছি এখন কি হবে আল্লাই জানে।

অনেকক্ষন বসে থাকার পর আর পারতেছি না,ওই খানে কি হচ্ছে কে জানে?

একটু শুনার চেষ্টা করলাম,কিন্তু সবাই তখন হাসাহাসি করতেছিল তাই কিছু বুঝতে পারলাম নাহ,

আরও কিছুক্ষন পর আমার ডাক আসলো

আমি যাওয়ার সাথে দেখলাম কাজি বসে আছে। আমার তখন এতো খুশি লাগতেছিল কেন বুজতে পারতেছিলাম না।

আব্বু:ওইখানে দাড়িয়ে কি করছো এইখানে বসো

আমি গিয়ে আব্বুর পাশে বসলাম।

আব্বু:এখন খুশি তো?

আমি:...........

চাচ্চু:হ্যা খুশি ভাইয়া

অনেকক্ষন পর বিয়ের সকল কাজ শেষ হলো তারপর কাজি সাহেব চলে গেলেন।

তারপর রাতের খাবার খেয়ে যে যার রুমে চলে গেলো, আর আমাকে আর নুরি কে একটা রুমে থাকতে দেওয়া হলো।

কিন্তু আমার কেমন জানি লাগতেছিল,তাই রুমে না গিয়ে ছাদে গেলাম,ওইখানে অনেক সময় পার হওয়ার পর সিমা এলো(সিমা আমার চাচাতো বোন),

সিমা:কিরে ভাইয়া তারাতারি ভাবির কাছে যা কয়টা বাজে দেখছিস?

আমি:ঘড়ির দিকে তাকাইয়ে দেখি ১২টা বাজে

আজকে মনে হয় নুরি আমার ১২টা বাজাবে,

এইগুলা ভাবতে ভাবতে রুমে প্রবেশ করলাম__

চলবে?????

next part coming soon.........

এতো কষ্ট কইরা লেখি তাও অনেকেই পইরা লাইক কমেন্ট করে না😞।

গল্প গুলা ভালো লাগলে পাশে থাইকেন রিকুয়েস্ট দিয়ে।

বানানের ভুল ত্রুটি হলে মাফ কইরেন।

1
$ 0.00
Avatar for Hasan16
3 years ago

Comments