লাভ

0 1
Avatar for Hasan16
3 years ago

#গল্পটা_ভালোবাসার💞💞💞

#সিজন_2

#পর্বঃ৩১

#Misty_Meye(মরিয়ম)

বিয়ের সময় রোদ ভীষণ হাসি খুশি হয়ে আছে । আমাকে যেন বাড়ির কেউই চিনছে না সকলের এমন ভাব। আমার ভীষণ কষ্ট হচ্ছে। আচ্ছা এরা পরে আমাকে সারপ্রাইজ দিবে না তো। রোদ তো আমার দিকে তাকাচ্ছেই না। কিছুক্ষণের মধ্যেই আরেকটা মেয়ে লাল শাড়ি পড়ে আসলো। আর রোদের সাথে বিয়েটা ও করে নিলো। এবার আমি কেঁদেই দিলাম। আমার এগুলা একদম সহ্য হচ্ছে না। আর তারপর আমাকে দেখিয়ে দেখিয়ে ওরা আমারই রুমে ঢুকে গেলো।

আর সেটা দেখে নিরা আর তিশা দুইজনই আমাকে নিয়ে টিটকারি করছিলো। আমি রেগে মেগে নিরা আর তিশার চুল ধরে এমন টানছি যে ওরা ব্যথায় ছটফট করছে। ওরা আমাকে ছাড়াতে ব্যস্ত কিন্তু আমার সেদিকে কোন খেয়ালই নাই। আমি টানছি তো টানছিই। হাতাহাতি চুলাচুলির মধ্যে আমাকে কেউ ধাক্কা দিলো আর আমি সোজা মাটিয়ে গিয়ে পড়লাম। আমি ব্যথায় চিৎকার করে উঠলাম। আর চোখ খুলে তাকিয়ে দেখি রোদ তার মাথার চুলে হাত দিয়ে আমার দিকে রাগী চোখে তাকিয়ে আছে। আর আমি নিজেকে দরজার বাইরে না দেখে খাটের নিচে দেখে অবাক হয়ে গেলাম।

সারাঘর চোখ বুলিয়ে দেখার চেষ্টা করছি বউ সাজা মেয়েটা কই? লুকিয়ে টুকিয়ে রাখে নাই তো আবার। আর নিরা ও তিশা কই? ওদের তো চুল ধরে টানছিলাম।

রোদ আমার দিকে অগ্নিময় দৃষ্টি দিয়ে বললো "এদিক ওদিক কি দেখছো তুমি ? তোমার জন্য এখন আমার মাথা ব্যথা করছে। আমার চুল টানছিলা কেনো তুমি? আমার চুল কি দোষ করছিলো?"

আমি তখনো স্বাভাবিক হতে পারছিলাম না। নিচে বসে তখনো ভাবছি মেয়েটা কই গেলো?

রোদ তা দেখে আমাকে একটা ধমক দিয়ে বললো "কানে শুনতে পাচ্ছো না তুমি। কি বলছি আমি এতোক্ষণ।"

আমি রোদের ধমকে এক লাফ দিয়ে দাঁড়িয়ে বলি "ওই মেয়েটা কই?"

রোদ অবাক হয়ে বলে "কোন মেয়েটা।"

আমি রাগ নিয়ে বলি "আরে ওই মেয়েটা।"

রোদ আবারো অবাক হয়ে বললো "রাতের বেলায় কি ভূতে ধরছে তোমাকে কোন মেয়েটার কথা বলছো তুমি? "

"আরে ওই মেয়েটার যার সাথে আপনার বি.........."

"কি হলো বলো।"

আমি এবার ভালো করে রোদের দিকে তাকালাম। ভালো করে পর্যবেক্ষণ করলাম। এইটা ওই টি-শার্ট টা যেটা পরে রোদ রাতে আমার সাথে ঘুমিয়েছিলো। তারমানে এতোক্ষণ স্বপ্ন ছিলো। আমি স্বপ্ন দেখছিলাম। কোন সারপ্রাইজ টারপ্রাইজ ছিলো না। আর আমি নিরা আর তিশার বদলে রোদের চুল ধরে ইশ! আল্লাহ্‌ কিভাবে করলাম এইটা।

রোদ এবার আরো বেশি রাগ দেখিয়ে বললো," বোবা হয়ে গেছো নাকি তুমি?"

"আপনার চুল ধরে আমি টানি নাই।"

"তো কে টানছে?"

"আমি না।"

"তাহলে কি আমিই মিথ্যা বলতাছি?"

"না মানে আমি ইচ্ছা করে টানি নাই। আমি তো ওই মেয়েটার জন্য রেগে গিয়ে..........."

" বারে বারে এক কথা। কোন মেয়ের কথা বলছো তুমি? আমাকে একটু সোজাভাবে বলবা। "

" আসলে,,,, কিছু না। আপনার চুল টানার ফলে আপনার মাথা ব্যথা করছে তাই না।"

"😡"

"এক কাজ করুন আপনি বরং আপনার মাথাটা কেটে ফেলুন।"

" কি যাতা বলছো? পাগল হয়ে গেছো নাকি? মাথা কেটে ফেলবো মানে? "

" আচ্ছা আপনি কি কাউকে ভালোবাসেন। সত্যি বলবেন।"

" হঠাৎ এই প্রশ্ন?"

"বলুন না প্লিজ,,,,,

" হুম বাসি।"

"😱,,,কাকে?"

" কেনো?"

" বলতে ক্ষতি কি?"

" আমার ফ্যামিলি কে।"

"আমি ওই ভালোবাসা বলতে চাইনি। আমি বলতে চাইছি যে কোন মেয়েকে মানে হলো যে,,,,,,,,"

" হুম। বাসি।"

"😳, কাকে? "

"একটা মেয়েকে।"

" নাম বলুন।"

"সিক্রেট বলা যাবে না।"

" কেনো?"

" ওকে তুমি দেখতেই পাবে। এখন ঘুমাও। এতো রাতে দয়া করে আমার মাথার চুল ধরে আর টেনো না প্লিজ,,,,"

বলে রোদ হালকা মুচকি হেসে শুয়ে পরে।

" আমি রোদের হেয়ালি করে বলা কথাটা মাথায় নিয়ে শুয়ে পড়লাম। ওর ভালোবাসার মানুষ আছে। তাহলে আমাকে বিয়ে করলো কেনো? সাধু সাজতে চাইছে সবার কাছে। আসলে ওর ফ্যামিলির কাছে ভালো সাজছে যে উনার কোন মেয়ের সাথে কিছুই নাই। আসলে উনি মনে মনে সেই মেয়েটাকে,,,,😔। তাহলে কি আমার স্বপ্ন সত্যি হবে। ওই মেয়েটা সত্যি সত্যি রোদকে বিয়ে করে নিবে তাও আবার আমার চোখের সামনে । উফঃ! আর ভালো লাগছে না।

সারারাত এসব ভাবতে ভাবতেই আমার সময় গেলো। চোখ বন্ধ করতেই পারছিলাম না। খালি চোখের সামনে রোদ আর ওই মেয়েটার রুমে ঢুকে যাওয়ার দৃশ্যটা বার বার মনে পড়ে যাচ্ছে।

আমার এতো খারাপ লাগছে কেনো? এটাই বুঝতে পারছি না। উনি কাকে ভালোবাসে সেটা আমার জানার কি দরকার। আমার এতো খারাপ লাগার কারণ কি? ওই স্বপ্নই আমাকে এতো ভাবাচ্ছে কেনো এটা ও বুঝতে পারছি না। এসব ভাবতে ভাবতেই আর এপাশ ওপাশ করতে করতে আমার আর ঘুম হলো না। সারারাত জেগেই রইলাম।

,

,

,

,

,

সকালে নিচে চিল্লাচিল্লির আওয়াজে রোদ আর আমি নিচে যাই আর গিয়ে দেখি,,,,,,,,,,,,,,,

চলবে...............

1
$ 0.00
Avatar for Hasan16
3 years ago

Comments