force

0 1
Avatar for Hasan16
3 years ago

Force Love

part:02

#hasan

মিমি বাসায় আসার পর,,,

তার মা তাকে জিজ্ঞাসা করলো,,,

আম্মু: কিরে মামনি,, আজকের ভার্সিটির প্রথম দিন কেমন কাটলো!!!

মিমি: আর ভার্সিটির কথা বলো না তো,,অসহ্যকর মন টা চায়তাছে অইটারে সামনে পাইলে যে কি করতাম,,,, কুত্তা,, একটা,, কোথাথেকে আসছে শালা,, আমারে সবার সামনে অপমান করে,,, শেষ করে ফেলব ওইটাকে,,, (রাগে ফুপাতে ফুপাতে)

আম্মু: ওইইই কাকে কি বলছিশ এইসব,, কি হয়েছে বলবি তো,,অার তোর মুখের একি ভাষা শুনি,,, ভালোভাবে কথা বল,,

মিমি: উফফফ,, আম্মু আর কথা বল না তো।। এমনিতেই মাথাটা অনেক গরম হয়ে আছে,, (রাগে সিড়ি দিয়ে উঠছে আর বলতাছে)

মিমি রাগে তার রুমে চলে যায়,,,

আম্মু: হায়য়য় আল্লাহ !!! এই মেয়ে কোন কথা শুনে না,,, কি যে করব এই মেয়ে টা কে নিয়ে,,,

ওইদিকে জয় মিমির প্রেমে পাগল হয়ে যায়,, ,,সারাক্ষন শুধু মিমির কথা ভাবে,, তার সেই চেহারা বার বার জয়ের সামনে ভেসে উঠে,,

রাত ১১.৪৫ দিকে,,,

মিমি ফেইসবুকে ডুকলে হঠাৎ করে notification আসে,,,

মিমি : হঠাৎ এত রাতে,, কে friend request দিল,,

সেটা দেখে মিমির চোখ উপরে উঠে গেল,,

জয় স্যার আমাকে request দিল,,, আল্লাহ কেন,, শালা আমার পিছনে পরেই আছে,,আমার fb id পেল কি ভাবে,,

মিমি আার জয়ের request accept না করে,,একশো একটা গালি দিয়ে ঘূমিয়ে পড়ল,,

জয়: কি ব্যাপার! মিমি কি আমার request দেখল না নাকি,,

জয়ও মন খারাপ করে ঘুমিয়ে পড়লো,,

সকাল ১০.০০ টার দিকে,, ভার্সিটিতে মিমি আর জয় আসলো,,

ক্লাস এ ঢুকতেই মিমি আর জয় একসাথে ধাক্কা লেগে একে অপরের উপরে পরে যায়,,

সামনে আমাকে নিয়ে পড়ছে,,, আর কাউকে পাইলো না,, (রেগে গিয়ে)

এদিকে জয়ের মনে যে কত লাডডু ফুটলো,, তার হিসাব নেই

ক্লাস করানোর সময় জয় বারবার মিমির দিকে তাকিয়ে থাকতো,, কিন্তু মিমি ওইদিকে খেয়াল দিল না,,

তুলি: কিরে তোর। আর স্যারের তো ভালোই চলছে ( একটু কাশি দিয়ে)

মিমি: হওওও ভালোই চলছে,,, এই স্যার এর ভালো ছুটাবো,,দেখিস

তুলি: কি করবি তুই,, শুনি

মিমি: সেটা ছুটির পরেই দেখতে পারবি

তুলি : আল্লাহ জানে এই মেয়ে কি করবে (মনে মনে বলতে থাকে)

ছুটির পর মিমি আার। তুলি জয়ের এর গাড়ির সামনে, এসে হাজির

তুলি: কিরে মিমি তুই জয় স্যারের গাড়ির সামনে আসলি কেন??

মিমি: কেন যে আসছি সেটা এখনি দেখতে পারবি,,

যেই মিমি পিন বের করে গাড়ির চাকা ফুটা করতে যাবে,, ঠিক তখনি জয় তার সামনে এসে হাজির ্

মিমি: এই মরেছি রে,,, আজকে আমি শেষ,, আল্লাহ আমাকে এই লুচুর কাছ থেকে বাচাও

( ভয়ে মনে মনে বলতে থাকে)

ওইদিকে তুলি ভয়ে দিল দৌড় ।।

মিমি:ওই দাড়া চুন্নি,,, আমিও আসতাছি,

যেই মিমি দৌড় দিতে যাবে,, অমনি জয় মিমির হাত ধরে ফেলে,,

জয় সোজা মিমিকে টেনে ভার্সিটিতে তার অফিস রুমে নিয়ে যায়,,

মিমি অনেক চেষ্টা করলো,,কিন্তু জয়ের সাথে পারছিল না,, তখনি অফিস রুমে ঢুকে

মিমি : স্যার প্লিজ আমার হাতটা ছাড়েন,,(কাদো কাদো গলায়)

জয়:তখন কি করতে চাচ্ছিলে?? আমার গাড়ির টায়ার ফাটানোর ধান্দা ছিল?(মিমির হাত টা ছেড়ে দিয়ে)

মিমি: নাা স্যাাররর,, কি বলেন, আমি এইসব করতে যাবো কেন (ভয়ে কাদো গলায়)

জয় : ওহহহ তাই নাকি,, তাহলে ওইখানে কি করছিলে,

মিমি : স্যার কিছুই না,,

জয় দেখলো মিমি অনেকটা ভয় পেয়ে গেল,,

জয়:ওকে left it,btw তোমাকে যে fb তে request দিয়েছি accept করো নাই কেনো,

(রেগে গিয়ে)

মিমি কি,,, বলবে কিছু বুঝতে পারছিল নাা,,

জয়:কি হল!!বল না কেনো(রেগে বেঞ্চে বারি দিয়ে মিমির সামনে যেতে লাগলো)

পারছে

চলবে......

1
$ 0.00
Avatar for Hasan16
3 years ago

Comments