কালো মেয়ে অভিশপ্ত জিবন

4 25
Avatar for Fatemabegum71
3 years ago

তোমার নাকি বিয়ে ?

কে বলেছে!

আমি যে খুব কালো

গায়ের রঙে নেই যে কোন আলো

কালো মেয়ের কি বিয়ে হয় !

চোখ কালো অনেক ভালো

চুল কালো বেশ বেশ

গায়ের চামড়া কালো

ওরে বাবা!!

কপালটাই পুড়ে গেলো।

কালো মেয়ের গুন নাই

মন বলে কিছু নাই,

কালো মেয়ের কষ্ট নাই,

হাসি সেতো সুখ খোঁজার বাহানাই।

কালো মেয়ের সাজতে মানা

সবার সাথে চলতে মানা

কালো মেয়ে যে আলোতে বেমানান

অন্ধকারেই তার পথ চলা।

বিয়ে একবার ঠিক হলো

ছেলের বয়স চল্লিশ পেরলো

শেষমেস তাও ভাঙলো

আমি যে বেজায় কালো।

মন কালো তাও ভালো

গায়ের রং হয় না যেন কালো।

ককালো মেয়ের জীবন কালো অন্ধকারর চাইতেও ভয়নংকর

কালো রং্যে আল্লাহ যনো কোন মেয়ে কে সৃস্টি না করেন এই মোনাজাত করি

5
$ 0.00
Avatar for Fatemabegum71
3 years ago

Comments

আল্লাহ যেটা করে সেটা ভালোর জন্যই করে। যদি আমি কাল হয় জন্ম নিই তাহলে সেটাতেও আমার মঙ্গল নিহিত রয়েছে। আপাতদৃষ্টিতে এটা অনেক খারাপ ও কষ্টের মনে হলেও, হয়তোবা ভবিষ্যতে আমার জন্য অনেক সুখ নিহিত রয়েছে। অথবা মৃত্যুর পরবর্তী জীবনে সুখ নিহিত রয়েছে। মানুষকে বিচার করতে হবে তার চামড়া দেখেন তাঁর মন দেখে যদিও মন দেখা যায় না। 😪 যাই হোক অনেক সুন্দর লিখেছেন বোন। আপনার জন্য শুভকামনা।

$ 0.00
3 years ago

Very sad,, but onek sondor likhesen.. Cery on... Allah amader maf korok

$ 0.00
3 years ago