বন্ধুত্বের ছায়া

1 6
Avatar for Fatema
Written by
3 years ago

হাজার পথ খুঁজতে খুঁজতে হাজার হোঁচট খেয়েছি আমি।পাইনিতো কোনো কিছুই ব্যর্থতা আর ধোঁকা ছাড়া।স্বপ্নের আকাশে একাই ভেসে বেড়াই।দেখেছি আমি পাখির কলরব শুনেছি সুমধুর কন্ঠে কুহু কুহু কোকিল ডাক।শুনিনিতো শুধু তোমার কন্ঠ কোকিলকন্ঠী নাকি চড়ুই।দেখেছি আমি মেঘের আড়ালে ঢেকে থাকা সূর্য।আকাশের বুকে তাকিয়ে দেখি উড়ন্ত অনেক পাখি।দেখিনি শুধু রোদের আড়ালে তুমার এই ছায়া।দেখেছি অনেক ভ্রমণ পাখি রং বেরঙের।উড়ে এসে বসে তাঁরা প্রকৃতির এই মুগ্ধ করা বিলে অথবা গাছে।দেখিনি তো আমি তোমায় দুচোখ মেলে কল্পনাই করেছি শুধু।প্রজাপতিরা ডানা মেলে ঝাঁকে ঝাঁকে উড়ে।চোখের সামনে উড়তে দেখে তাকিয়ে থাকে মুগ্ধ হয়ে।মনটা চায় তখন প্রজাপতির সাথে আমিও উড়ে উড়ে ছুটে যাই তোমার কাছে।কিন্তু সবকিছু শুধু স্বপ্ন হয়ে মনের মাঝে ভেসে বেড়ায়।অগো বন্ধু,পেয়েছি আমি তোমায়,চাইনাতো আর কিছু।হৃদয়ের সাথে হৃদয়ের কথায় করেছো আপন আমায়।আজ চোখ মেলে যেদিকে তাকাই শুধু তোমাকেই দেখতে পাই।কিন্তু সেটা ভাবনায় ডুবে কল্পনায় দোলা দেয়।

2
$ 0.00
Sponsors of Fatema
empty
empty
empty

Comments

Onek sundor likheso apu❤❤

$ 0.00
3 years ago