করলা ইলিশের ডিম ভাজি

19 32

করলা-২কাপ

ইলিশ মাছের ডিম ২টে, চামচ

পেঁয়াজ কুচি- ৪টি

লবণ স্বাদ অনুযায়ী

হলুদ গুঁড়া ১/৪চা, চামচ

মরিচ গুঁড়া-১/৪চা চামচ

তেল -৩টে , চামচ

কাঁচা মরিচ-৪টি

করলার বীচি ফেলে মিহি কুচি করে ধুয়ে ২কাপ পানি নিতে হবে।

কড়াইয়ে তেল দিতে হবে। করলা, পিঁয়াজ, হলুদ, মরিচ এবং কাঁচা মরিচ দিয়ে নাড়তে হবে। মাঝারি আঁচে রেখে মাঝে মাঝে নাড়তে হবে। পানি শুকালে এবং করলা সিদ্ধ হলে ডিম চটকে অথবা ছোট ছোট টুকরা করে দিতে হবে। তারপর নেড়ে নেড়ে ভাজতে হবে। ভাজা ভাজা হলে ৫-৭মিনিট পর নামিয়ে নিতে হবে।

গরম গরম ভাতের সাথে খেতে অনেক মজা লাগে। আশাকরি আপনাদের সবার কাছে আমার রেসিপি ভাল লাগবে। ভালো লাগলে লাইক দিয়ে ন অবশ্যই। ধন্যবাদ।

17
$ 0.00
Sponsors of Farhana-liza
empty
empty
empty

Comments

ধন্যবাদ করলা ইলিশের ডিম বাজি রেসিপি শেয়ার করার জন্য ৷ কিন্তু আমি করলা পছন্দ করি না৷

$ 0.00
3 years ago

জীবনের প্রথম শুনলাম করলা ইলিশের ডিম ভাজি হয়।ধন্যবাদ লেখককে এমন রেসিপি দেওয়ার জন্য।আশা করি বাসায় ট্রাই করবো।

$ 0.00
3 years ago

সবাই বানিয়ে খেয়ে ফেলুন। আশাকরি ভাল লাগবে।

$ 0.00
3 years ago

ইলিশ মাছ কার না ভালো না লাগে।ইলিশ মাছ ডিম আর কথা নাই। আপনার রেসিপি অনেক ভালো লাগলো।

$ 0.00
3 years ago

ইলিশ মাছ কার না পছন্দ। তার পরেও এই ধরনের পোস্ট গুলো দেখে আমরা নতুন নতুন ভাবে নতুন নতুন খাবার খেতে পারছি। যাইহোক লেখক অনেক ধন্যবাদ এত সুন্দর রেসিপি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

$ 0.00
3 years ago

Hilsha fish is one of the most popular fish in our country. It is very interesting to eat. Your writing skills is very unique. Thanks.

$ 0.00
3 years ago

ইয়াম্মি।ইলিশ মাছ এমনিতেই আমার খুব প্রিয়। ইলিশ মাছের প্রতিটি পদ আমার খুব ভালো লাগে। আর করলা দিয়ে ইলিশ মাছের ডিম ভাজি খুবই মজার একটা খাবার। আমার অনেক ভালো লাগে।

$ 0.00
3 years ago

ইলিশ মাছ সবার কাছে প্রিয় । আমার কাছে অনেক ভালো লাগে।আর ইলিশের ডিম কার না ভালো লাগে। ধন্যবাদ রেসিপি দেওয়া জন্য।

$ 0.00
3 years ago

অনেক অনেক ধন্যবাদ আপু তোমাকে এতো সুন্দর একটা রেসিপি আমাদের সাথে শেয়ার করার জন্য। এটা খুবই সুস্বাদু এবং মজার একটা রেসিপি।

$ 0.00
3 years ago

thanks a good article published article.mamy thanks a read cash because i see evry different article published everyone

$ 0.00
3 years ago

কখনো খাই নাই,তবে খাওয়ার খুব ইচ্ছা। আশা করি খেতে ওতোটা ভালো হবে না।তবে খাওয়ার জিনিস কে কখনো না বলতে হয় না।খেয়ে দেখা ভালো।

$ 0.00
3 years ago

খী এটা কি আমরা জানি না চরে মরলো অক্টোবর থেকে বের হয়ে আসতে হবে আমাদের দেশের মানুষ আরবিএনপিকে চায় না চরে মরলো অক্টোবর থেকে বের হয়ে আসতে হবে আমাদের দেশের মানুষ আর

$ 0.00
3 years ago

মরে গেলে কী করবেন একদিনের জন্য নিয়ে এলাম একটি উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে আপনার কম্পিউটারে মাইক্রোসফট ওয়ার্ড থেকে বের হয়ে আসতে হবে আমাদের দেশের মানুষ আর বিএনপিকে চায় তাহলে সে সময়তার অক্টোবর

$ 0.00
3 years ago

বাঙালির প্রিয় খাবারের মধ্যে একটি, সাভার টি আমি অনেক পছন্দ করি এন্ড আমার পরিবার, আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে ধন্যবাদ

$ 0.00
3 years ago

আমারে রেসিপিটি খুব ভালো লাগছে। কোরলা ডিম ভাজা ওয়াও খুবই সুস্বাদু। এটি খুব একটা ভালো খাবার আশা করি এখানে বিষয় পছন্দ করে।

$ 0.00
3 years ago

আর আপনার রেসিপি লিস্ট গুলো অনেক সুন্দর এবং সুস্বাদু রেসিপি। আমি ভাবছি আমি নিজে একবার ট্রাই করে দেখব। দেখব যে কেমন খেতে লাগে।।।

$ 0.00
3 years ago

বাংলাদেশের জাতীয় মাছ ইলিশ। নারী গোষ্ঠী খেতে ভালোবাসে না এমন মানুষ পাওয়া যায় না বললেই চলে। তবে আমার এটা খুব একটা বেশি ভালো লাগে না। যাইহোক রেসিপি টা অনেক সুন্দর। চেষ্টা করব বাসায়।।।

$ 0.00
3 years ago

সবাইকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই।যারা আমার পোস্ট এ লাইক এবং কমেন্ট করছেন।

$ 0.00
3 years ago

ইলিশ এবং ইলিশের ডিম আমার অতি মাত্রায় পছন্দের কিন্তু করলা আমি একদমই খেতে পারি না, নতুন নতুন রেসিপি শেয়ারের জন্য ধন্যবাদ জানাই।

$ 0.00
3 years ago

Hilsha fish is my favourite food. I can not eat this food recipe. Thanks for sharing this post. I am always stay with you.

$ 0.00
3 years ago

করলার সাথে আমার খুবই ভালো লাগে। তবে এটা আমি তো বাসায় কখনো তৈরি করিনি। ছেলে মানুষ তো এটা আমার ইচ্ছা হয় না।

$ 0.00
3 years ago

May be this recipe will be so tasty. But I never eat this recipe and also never try this recipe. All the best for your nice recipe. And also thanks for sharing your recipe with us.

$ 0.00
3 years ago

Wow l love fish.. Thnx for sharing the fish recepie with us.. Thnx for ur valuable article

$ 0.00
3 years ago

সুন্দর একটি আর্টিকেল ৷ করলা ইলিশের ডিম ভাজি রেসিপিটা খুব সুস্বাদু একটি রেসিপি ৷

$ 0.00
3 years ago

But one day my mother cooked this recipe. I did the test that day. It's really a hell of a test.

$ 0.00
3 years ago

সবাই কে অনেক অনেক ধন্যবাদ। আমার পোস্ট টা কষ্ট করে পড়ার জন্য।। সবাই আশা করি বানাবেন।

$ 0.00
3 years ago

আপনাকেও ধন্যবাদ আমাদের মাঝে এমন একটি রেসিপি শেয়ার করার জন্য আসলেই পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো এবং খুবই মজা পেলাম।।। হ্যাঁ অবশ্যই আশা করি কোন একদিন আপনার রেসিপি বানাবো

$ 0.00
3 years ago

ইয়াম্মি। করলা দিয়ে ইলিশ মাছের ডিম ভাজি, খুবই সুস্বাদু আর মজার একটা খাবার। বিশেষকরে আমার খুব পছন্দের একটি খাবার। খুব সুন্দর রেসিপি।

$ 0.00
3 years ago

Wow your recipe is too good. It's look like yummy. I want to have. I definatly try this recipe made by my home. Thanks your article.

$ 0.00
3 years ago

এটা বাংলাদেশী মানুষের একটি বাঙালি খাবার যা মানুষ সচরাচর হয়ে থাকে তবে এটি বিশেষভাবে বানাতে হবে বলে সবার ঘরে প্রত্যেকদিন রান্না করা হয় না

$ 0.00
3 years ago

হ্যাঁ ঠিকই বলেছেন আপনি এটা বাংলাদেশের মানুষের একটি বাঙালি খাবার যা মানুষ সচারাচার খেয়ে থাকে।।। ঠিক বলেছেন এটা আমি কখনো খাইনি ধন্যবাদ আপনাকে।।।

$ 0.00
3 years ago

সবাই কে অনেক অনেক ধন্যবাদ আপু এবং ভাইয়া রা।যারা এই রেসিপি কষ্ট করে পড়েছেন। আশাকরি সবাই বানিয়ে ফেলবেন।

$ 0.00
3 years ago

অসাধারণ ইলিশের ডিম ভাজি রেসিপি। কখনো খাওয়া হয়নি এইরকম ডিম ভাজি।আপনার রেসিপি দেখে জল চলে আসলো মুখে।

$ 0.00
3 years ago

আসলে এটি খুবই অসাধারণ ভাই।।। আমি এটা কখনো খাইনি তবে আশাকরি অনেক দিন খাব।। বলেছেন ভাই এই রেসিপি টা দেখে মুখে জল চলে আসছে।।।।

$ 0.00
3 years ago

অসাধারণ আপনার রেসিপিটি।।। ইলিশ মাছ আসলেই একটি খুবই সুস্বাদু মাছ আর করোলা ইলিশ হলে তো কোন কথাই নেই।।। করালা ইলিশের ডিম ভাজি এটা খুবই আসলে টেস্টি।।।

$ 0.00
3 years ago

ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এমন একটি রেসিপি শেয়ার করার জন্য আর আপনার রেসিপির আইটেম গুলো আসলেই অনেক সুস্বাদু আইটেম।। ধন্যবাদ এটি শেয়ার করার জন্য।।

$ 0.00
3 years ago

রেসিপিটা অনেক সুন্দর একটা রেসিপি। আমি অনেকবার খেয়েছি। কিন্তু বাসায় এখনো তৈরী করার চেষ্টা করিনি।

$ 0.00
3 years ago

সত্যি আজকে প্রথম জানলাম করলা ইলিশের ডিম ভাজি বলেও কোন রেসিপি হয়।আমি এমন রান্না কখনো খাইনি।আশা করি বাসায় ট্রাই করবো।

$ 0.00
3 years ago

ইলিশ আমাদের দেশের জাতীয় মাছ আর এই মাছ খেতে পছন্দ করে না এমন মানুষ পাওয়া খুবই কঠিন।এই মাছের ডিম দিয়ে আপনি যে রেসিপিটি আমাদের দেখিয়েছেন সেটি অবশ্যই ভালো লাগবে মনে হয়।

$ 0.00
3 years ago

যারা এখনো এই রেসিপিটা বাসায় তৈরি করেননি। তাদেরকে বলব এটা বাসায় তৈরি করে দেখুন অবশ্যই এটা খেতে অনেক সুস্বাদু হবে। লেখককে ধন্যবাদ রেসিপিটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

$ 0.00
3 years ago