অনুভুতি

13 24
Avatar for Dipubiswas07
3 years ago

কোন একদিন আমি থাকবো না!

নিথর দেহ মাটির নিচে হয়তো মনে কেউ রাখবে না,

হাসি আর গানে নাচিবে সবাই আমায় কেহই ডাকবে না,

শোলক বেলার বন্ধুরাও আমায় মনে রাখবে না।

যেদিন আমি আর থাকবো না।

রং বে-রং এর জ্বলবে প্রদীপ সবার ঘরে,

আমার ঘরে জ্বলবে না।

জীবন সীমার গল্পগুলো রইবে পরে,

ডাইরি খুলে কেউ দেখবে না।

যেদিন আমি আর থাকবো না।

সুখ দুঃখের ভাগীদারও যাবে ভুলে,

দু-দিন পরে আমায় মনে রাখবে না।

বন্ধুত্ব আর আড্ডাবাজী সবই রবে,

দিনের পরে দিন আসিবে গাইবে পাখি ভোর বেলাতে

শুধুই আমি রইব না।

কোন একদিন, যেদিন আমি আর থাকবো না!

6
$ 0.00

Comments

অসাধারণ কবিতা টা।

$ 0.00
3 years ago

Thanks

$ 0.00
3 years ago

আপনার কবিতা পড়ে আমি কবিতাপ্রেমী হয়ে যাচ্ছি। এত সুন্দর সুন্দর কবিতা শেয়ার কিরার জন্য ধন্যবাদ।

$ 0.00
3 years ago

Thank u

$ 0.00
3 years ago

good article

$ 0.00
3 years ago

Tnx

$ 0.00
3 years ago

আপনার লিখার দক্ষতা খুব ভালো।

$ 0.00
3 years ago

Thank u so much tuma

$ 0.00
3 years ago

welcome

$ 0.00
3 years ago

Don't understand the language

$ 0.00
3 years ago

Ohh no

$ 0.00
3 years ago

Nice

$ 0.00
3 years ago

Tnx my dear friend

$ 0.00
3 years ago