My Love Story-(part-1)

11 36
Avatar for Asif178
3 years ago

সময়টা ছিলো ২০১৬,জানুয়ারী।এক কোচিং থেকে পড়ানোর অফার আসলো। আমি তখন ২বার এডমিশন দেওয়ার জন্য কোচিং করতাম আমি খুলনাতে।বাড়িতেই থাকতাম তাই রাজি হয়ে যায় কোচিং এ পড়াতে।গ্রুপের সব বিষয় আমার দেখতে হতো।আমি ম্যাথ আর ফিজিক্স ভালো পারতাম সবসময়।আমি ভালো বুঝাতে পারতাম বলে আমাকে জেনারেল ম্যাথও দেওয়া হলো।মেয়েটার নাম ছিলো সুমনা।সে ২য় ছিলো ক্লাস রোল।আমি সবসময় টাইম মেইনটেইন করে চলতাম।ক্লাসে কেউ দেরি করে আসলে উপযুক্ত কোন কারণ ছাড়া তাকে আমি ক্লাসে প্রবেশ করতে দিতাম না।মূল কথায় আসি। ৩১ জানুয়ারী, ২০১৬ তে হুট করে এক মেয়ের চোখে আমার চোখ পড়লো।একটা মৃদু হাসি ছিলো।এতটা সুন্দর ছিলো বলে বুঝাতে পারবো না।

আমি আগেই জেনেছিলাম যে ক্লাসের কয়েকটি মেয়ে আমাকে লাইক করে।তাই কখনো কারোর দিকে তাকাতাম না।সেদিন সে আমাকে একটা ক্যালেন্ডার দিয়েছিলো। না করতে পারি নাই।আমি একজনকে বাসায় গিয়ে পড়ায় আসতাম।সে আমাকে তার হোম টিউটর বানানোর জন্য ১মাস ঘুরেছিলো।তার মা,কোচিং এর হেড আমকে বলার পর ২৯-ফেব্রুয়ারী আমি তাকে পড়াতে যাই।আমি রেগুলার কখন পড়াতে যাবো আমি আগে একটা এসএমএস করে বলে দিতাম। i will come tomorrow 5:00pm. এরকম ভাবে সময় বলে দিতাম। ১০ মার্চ,পড়াতে পড়াতে হুট করে কলম নিচে পড়ে যায়।সে আমার বাম পাশে বসতো টেবিলের। তো কলম পড়বে না শালার কলম দুজনের সেই ফাকা জায়গায় পরলো।তো আমি দেখেই তুলতে গেলাম।আমি বুঝতে পারি নাই যে সেও তুলতে যাচ্ছে।দুজনের মাথার সাথে মাথায় ঠুন খেলাম।কলম তুললাম না।আমিও চুপ আর সেও চুপ।তারপর আবারো তুলতে গিয়ে ঠুন খেলাম।আবারো তুললাম না।তখন না হেসে পারলাম না।

ঠিক তার ৬ দিন পর ১৬ মার্চ, আবারো একই ঘটনা ঘটে। যাই হোক,তখন থেকে আমার মনে ধরে গেলো।ফেসে গেলাম।তারপর থেকে এসএমএস কথা হতো প্রায় সময়।আমার বন্ধুরা বললো মেয়ে তো তোকে পছন্দ করে রিলেশন কর তার সাথে।তো,১৩ এপ্রিল রাত শেষে ১৪ এপ্রিল ভোর ৪ঃ১৬ মিনিট হুট করে আমি বলে উঠি আচ্ছা আমি কি তোমার পথ চলার সঙ্গী হতে পারি।সে সাথে সাথে রাজি হয়ে যায়।সকাল বেলা সে আমাকে বেলী ফুল উপহার দেয়।আমি সকালবেলা যখন বের হতাম সেও সেই সময় বের হতো।কারণ সে অনেক আগে থেকেই আমাকে ফলো করতো।যাই হোক আমাদের দিন অনেক ভালো চলতেছিলো।

পরবর্তী পার্ট পরে দেওয়া হবে-সাথে থাকবেন

14
$ 0.00
Sponsors of Asif178
empty
empty
empty
Avatar for Asif178
3 years ago

Comments

Sumona is my heart❤

$ 0.00
3 years ago

আহারে কলম । 😕😕

$ 0.00
3 years ago

হা হা হা

$ 0.00
3 years ago

অসাধারণ ভালোবাসার গল্প। কিছু কিছু স্মৃতি আসলেই কখনোই ভোলার নয়।

$ 0.00
3 years ago

একটা মানুষ কতটা নিখুঁত ভাবে ভালোবাসলে তার সব কিছু মনে থাকে 😍😍পরবতী কাহিনী গুলা জানার খুব ইচ্ছা হচ্ছে খুব তাড়াতাড়ি দিবেন অপেক্ষায় থাকলাম

$ 0.00
3 years ago

Very nicely written৷ I am waiting for the next part

$ 0.00
3 years ago

Wow.. Very interesting story bro ☺☺ Please give other part... Continue please bro ☺☺

$ 0.00
3 years ago

ভাই সত্যিই আমি আমার অনুভূতি প্রকাশ করতে পারছি না ।একদিকে আপনার লেখার ধরন আর অন্যদিকে আপনার ভালোবাসার কাহিনী দুটো একসাথে মিশে গেছে ।।জীবন ভাই নিয়তির খেলা ।

$ 0.00
3 years ago