Memoirs of love

11 29
Avatar for Akhimoni01
3 years ago

Do you remember our first meeting?

I was standing in front of the gate on campus talking to you on the phone.

And you were standing in front of me talking on headphones in such a way that I didn't realize you were standing in front of me ...

You were saying :: Why are you touching your hair? Put your hands down.

I was looking for you with my hands out of my hair. But I couldn't find you.

Then you came forward and introduced yourself and the two of them were laughing a lot then .......

You still have that smile on your face ...

It was also very fun to get on our first rickshaw I couldn't look at you sitting side by side I was looking at the people on the street Then you said arrogantly, "Is the street uncle more beautiful than me?"

I could not answer your words that day I couldn't say that I couldn't look at you in shame !!!

And one day, I left angry with you I was standing on the 5th floor of the hospital building talking to you, you just came to the gate of the hospital. And repeatedly asking, "Where are you?" I was looking at you from above and smiling in my mind Thinking that you didn't see me But what did you do? Silently standing behind me talking to me on the phone, your breath was on my neck but I didn't notice. I was so careless

Do you remember the time we met ?? You let me sit in the rickshaw and pay the rickshaw fare. You pull the braid of my long hair from the back of the rickshaw. I could feel the pull in my hair and realized that you have also left

How many hundreds of memories do you have of me? Today all the memories remained রয়ে

You know Now my hair is no longer long, I have cut it Because you are not by my side to pull my long hair braid.

I remember those days very well

That is why I am talking about the song of famous artist Asif

"Where are the shots that day, where are the shots that day?

Special Note: This story is completely fictional, real or coincidental.

This is part of my story

If you like it, then my writing is selfish

If you like it, subscribe, like and comment

Thanks to everyone for reading

তোমার কি মনে আছে আমাদের ১ম দেখা হওয়ার কথা?

আমি ক্যাম্পাসে গেইটের সামনে দাড়িয়ে ছিলাম আর তোমার সাথে ফোনে কথা বলতেছিলাম।

আর তুমি আমার সামনে দাড়িয়ে হেডফোনে এমন ভাবে কথা বলতেছিলা যে বুঝতেই পারি নি যে তুমি আমার সামনে দাড়িয়ে আছো...

তুমি বলতেছিলা :: চুলে হাত দিছো কেন? হাত নামাও।

আমি :: চুল থেকে হাত নামিয়ে তোমাকে খুজতেছিলাম। কিন্তু তোমাকে খুজে পাচ্ছিলাম না।

তারপর তুমি নিজে থেকেই সামনে এসে পরিচয় দিলা আর ২জনে তখন অনেক হাসতেছিলাম.......

এখনো চোখের সামনে তোমার সেই হাসিটা ভেসে বেড়ায়...

আমাদের প্রথম রিক্সায় উঠাটাও খুবই মজার ছিল৷ পাশাপাশি বসেও আমি তোমার দিকে তাকাতে পারছিলাম না৷ রাস্তার দিকে তাকিয়ে মানুষ দেখছিলাম৷ তখন তুমি অভিমান করে বলেছিলে," আমার থেকে কি রাস্তার চাচা টা বেশি সুন্দর?"

সেদিন তোমার কথার কোন উত্তর দিতে পারিনি৷ বলতে পারিনি যে, লজ্জায় তোমার দিকে তাকাতে পারি নি!!!

আর এক দিনের কথা, তোমার উপরে রাগ করে আমি চলে এসেছিলাম৷ হাসপাতালের বিল্ডিং এর ৫তলাতে দাড়িয়ে তোমার সাথে কথা বলছিলাম, তুমি খুজে খুজে ঠিকই হাসপাতালের গেইটে চলে এসেছো৷ আর বার বার জিজ্ঞেস করছো যে "কোথায় তুমি" আমি উপর থেকে তোমায় দেখছিলাম আর মনে মনে হাসছিলাম৷ এটা ভেবে যে তুমি আমায় দেখতে পাও নি৷ কিন্তু তুমি কি করলে? চুপি চুপি আমার পিছনে দাড়িয়ে ফোনে আমার সাথে কথা বলছিলে, তোমার নিঃশ্বাস আমার ঘাঢ়ে পরছিল কিন্তু আমি টেরই পায় নি৷ এতোই বেখেয়াল ছিলাম আমি৷

আমাদের দেখা করার সময়ের কথা মনে আছে তোমার?? আমি রিক্সায় বসে রিক্সাভাড়া দিতে দিতে তুমি রিক্সার পিছনে থেকে আমার লম্বা চুলের বিনুনি ধরে টান দিতে৷ আমার চুলে টান অনুভব করতেই বুঝতে পারতাম যে তুমিও চলে এসেছো৷

এমন কত শত স্মৃতি আছে তোমার আমার৷ আজ সব স্মৃতি হয়েই রয়ে গেল৷

তুমি জান? এখন আর আমার চুল আর লম্বা না, কেটে ফেলেছি৷ কারন আমার লম্বা চুলের বিনুনি ধরে টান দেয়ার জন্য তুমি আমার পাশে নাই যে…

খুব মনে পড়ে সেইদিন গুলোর কথা৷

তাই তো বিখ্যাত শিল্পী আসিফের গানের কথায় বলি

"সেই দিন গুলি কই, দিন গুলি কই? ইচ্ছে করে আবার দুজন এক সাথে হই"

বিশেষ দ্রষ্টব্য: এই কাহিনী সম্পূর্ণ কাল্পনিক, বাস্তবের সাথে বা কারো জীবনের সাথে মিলে গেলে তা সম্পূর্ন কাকতালীয়৷৷

এটা আমার লেখা গল্পের অংশবিশেষ৷

যদি আপনাদের ভাল লেগে থাকে তাহলেই আমার লেখা স্বার্থক৷

ভাল লাগলে সাবস্ক্রাইব , লাইক কমেন্টস করে উৎসাহিত করবেন৷

সবাইকে ধন্যবাদ পড়ার জন্য৷

12
$ 0.00
Avatar for Akhimoni01
3 years ago

Comments

Apu, apnar valobasar manus ta khub e lucky.. se apnar moto meyer valobasa peyeche. Abar se hotovaga o karon se apnar moto meyer valobasa peye o hariye fello.

$ 0.00
3 years ago

So beautiful article. Just awesome. Onkk onkk valo laglo apnar article ta pore. Sotti prothom dekha prothom houa jinis gulo kokhono vula jai na. Sei sriti gulo moner modde thekei jai. Past is past. Tai oi din gulo r fire asar noi. Sudu sritir majei valo lagate hoi sei din gulo ke. Onkk onkk dhonnobad apu apnake eto sundor article likhar jonno

$ 0.00
3 years ago

Outstanding!! It is love story and the story is really so beautiful...i like this story so much. Thank you so much for sharing us this beautiful story.

$ 0.00
3 years ago

Amazing story,i hate love but like love story

$ 0.00
3 years ago

You never have to dislike love, brother, love is human life

$ 0.00
3 years ago

Assalamualaikum... Apnar story ta pore khub vlo laglo.. Dhonnobad apnake

$ 0.00
3 years ago

Walaikumassalam. Apnr monttobo sune amar o vison valo laglo. Thanks friend

$ 0.00
3 years ago

Wow very very lovely story..I read it and enjoy it

$ 0.00
3 years ago

Mind blowing story my dear friend. Also amazed to me. I appreciate your story. Keep it up. Also impressive and attractive to other people. Love is blind. May god bless you.

$ 0.00
3 years ago

It feels good to get such encouragement, brother Pray that I can write better ৷

$ 0.00
3 years ago

Wow Very beautifull love story

$ 0.00
3 years ago