বন্ধুদের সাথে বিমানবন্দর ঘুরে দেখার জন্য কিছু মুহুর্ত

1 46
Avatar for Akash.
Written by
3 years ago
Sponsors of Akash.
empty
empty
empty

আমি আমাদের এক বড় ভাইয়ের কাছে সপ্তাহে তিন দিন কোচিং করতে যাই। সে আমাদের অ্যাকাউন্টিং টিচস পড়ুক। আমি অ্যাকাউন্টিং খুব পছন্দ করি। তবে এটি একটি খুব কঠিন এবং কঠিন বিষয়। এই বিষয়টি সত্যই কঠিন এবং মাস্টার করা সহজ নয়। অ্যাকাউন্টিংটি সঠিকভাবে সম্পন্ন করতে প্রচুর পরিশ্রম লাগে।

আমি প্রতিদিন পড়তে চাই আমি প্রতিদিন পড়তে যাই। কিন্তু একদিন আমাদের বড় ভাই শীঘ্রই কোচিং থেকে অনুপস্থিতির ছুটি নিয়েছিলেন। আমার এবং আমার তিন বন্ধুর দুটি মেয়ে বন্ধু এবং একটি ছেলে বন্ধু ছিল। আমরা সবাই রাস্তায় হাঁটতে হাঁটতে হঠাৎ করে বিমানবন্দরে হাঁটার পরিকল্পনা করলাম।

আমার শহরের বিমানবন্দর অঞ্চলটি দেখতে খুব সুন্দর। এই বিমানবন্দরটি এখানে অনেক সুন্দর প্রাকৃতিক দৃশ্য এবং মনোরম পরিবেশ তৈরি করেছে। বিকেলে এই জায়গায় অনেক লোকের প্রতিরোধ ছিল। প্রত্যেকে রেস্টুরেন্টে বেড়াতে আসে এবং সময় কাটায়।

আমরা হঠাৎ পরিকল্পনা করেছিলাম যে আমরা বিমানবন্দর দেখতে যাব। প্রত্যেকেই একমত হয়ে বিমানবন্দরের সুন্দর পরিবেশের উদ্দেশ্যে বেরিয়ে পড়ল। আমরা একটি ইজিবাইক ভাড়া নিয়ে এয়ারপোর্টের উদ্দেশ্যে এর জন্য উঠে পড়লাম। রাস্তা দিয়ে যেতে খুব মজা লাগছিল আমি প্রথমবারের জন্য আমার স্থানীয় বিমানবন্দরে গিয়েছিলাম।

আপনারা সবাই জানেন যে বিমানবন্দরের অভ্যন্তরে বেশিরভাগ অপরিচিত ব্যক্তিকে অনুমতি দেওয়া হয় না। আমরা সবাই গিয়েছিলাম এবং অবশ্যই আমরা বিমানবন্দরের ভিতরে যেতে পারিনি। আমরা পার্কে কিছু সময় কাটিয়েছি। তারপরে আমরা একটি ফাঁকা জায়গায় গিয়েছিলাম আমার ফোনে আপনার বিমানবন্দর ভ্রমণের কিছু ফটো অবশ্যই আনতে হবে। আমি অবশ্যই আপনার মাঝে কিছু ছবি উপস্থাপন করব।

আমরা যখন প্রথম বিমানবন্দরে গিয়েছিলাম তখন আমি এই ছবিটি আমার ফোনে তুলেছিলাম। তারপরে আমি একটি পার্কে গিয়ে পার্কে কিছুটা সময় কাটিয়েছিলাম এবং বিমানটি যখন লাফিয়ে লাফিয়ে উঠছিল বা উপরে যাচ্ছিল তখন প্রচণ্ড শব্দ হল।দ্রুত গতিতে কানে কান পেল বিমানের ইঞ্জিনের শব্দ আমি অনেক নতুন লোকের সাথে দেখা করেছি এবং বিমানবন্দর পরিদর্শন করার সময় অনেক অভিজ্ঞতা পেয়েছি।

পরে আমরা আরও কিছু ছবি তুলেছিলাম এবং অবশ্যই আপনি আমার ফোন থেকে তোলা ছবিগুলি। আপনি অবশ্যই আমার ফোনে তোলা কিছু ছবি দেখতে পাবেন। আমি বিমানবন্দরের সামনের দিক থেকে অনেকগুলি ছবি তুলেছি,

এরপরে আমরা একটি গেটের সামনে গেলাম সেখান থেকে আমরা দেখলাম বিমানটি উড়ে যাওয়ার পথে। অন্য কথায়, আমি কীভাবে বিমানটি অবতরণ করেছে এবং কীভাবে বিমানটি উড়েছিল এবং কীভাবে এবং কোন রাস্তা দিয়ে বিমানটি উড়েছিল তা আমি খুব ভাল করে পর্যবেক্ষণ করেছি। অবশ্যই আমাদের ছবি তোলার দরকার নেই, তবে আমি বিমানটি যাত্রা শুরুর কিছুক্ষণ আগে কিছুটা লুকিয়ে রেখেছিলাম এবং কিছু ছবিও তুলেছিলাম। আমি অবশ্যই এখন আপনার সাথে কিছু ছবি শেয়ার করব।

তারপরে আমরা সেই পার্কে গিয়েছিলাম যেখানে বিমানবন্দরের পাশেই একটি সুন্দর পার্ক ছিল এবং একটি সুন্দর রাজপথে হাঁটলাম। এটা খুব মজার ছিল সেই সময়।

আমি পার্কের একটি ছবি নিয়েছি আমি অবশ্যই এখন আপনার জন্য সেই ছবিটি ভাগ করব। এবং আমি আরও একটি ছবি ভাগ করব যা এয়ারপোর্টে প্রবেশের প্রথম উপায়। খুব সুন্দর ও মনোরম পরিবেশ।

আমরা আবার নিজের বাড়ির উদ্দেশ্যে যাত্রা করলাম এবং মজার বিষয় হ'ল আমরা এই মনোরম পরিবেশে প্রায় চার থেকে পাঁচ মাইল হেঁটে চলেছি। চার বন্ধু ও বান্ধবী নিয়ে আমরা অনেক মজা করেছিলাম। ক্লান্তি অনুভব না করা অবধি আমরা অনেকদূর হেঁটেছি। পরের বার আমরা সকলেই ক্লান্ত হয়ে একটি ইজিবাইক ভাড়া করে আমাদের গন্তব্য আমাদের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিলাম। এই মুহূর্তটি আমরা কখনই ভুলব না। এই সুন্দর মুহূর্তগুলি আপনাদের সামনে উপস্থাপন করেছি। আমি আশা করি তুমি এটা পছন্দ করবে।

English language 👇

https://read.cash/@Akash./some-moments-to-visit-the-airport-with-friends-ff84d76a

3
$ 0.00
Sponsors of Akash.
empty
empty
empty
Avatar for Akash.
Written by
3 years ago

Comments

বাহ্!!!বেশ সুন্দর সুন্দর ছবি তুলেছেন ভাইয়া।আর জায়গাটাতো এমনিতেই অনেক সুন্দর।

$ 0.00
3 years ago