"বিশ্ববিদ্যালয়ের নতুন বন্ধুদের সাথে ফুলের রাজ্যে ভ্রমণের অভিজ্ঞতা"

3 28
Avatar for Akash.
Written by
3 years ago
Sponsors of Akash.
empty
empty
empty

আমি এখন আপনার কাছে আমার বাস্তব জীবনের একটি মজার ভ্রমণের অভিজ্ঞতা উপস্থাপন করব :

আমি যখন প্রথম বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়নি। তারপরে, যখন আমি ক্লাসে ছিলাম, তখন সবার কাছে আমার খুব অচেনা অনুভব হয়েছিল। কারণ অপরিচিত জায়গায় অপরিচিত শহরটি একটি অপরিচিত বিশ্ববিদ্যালয় শ্রেণি। এবং অপরিচিত ক্লাসের সমস্ত শিক্ষার্থী।

“আমার কলেজ ও বিশ্ববিদ্যালয় ভবন"

প্রথম দিন যখন আমি ক্লাসে গিয়েছিলাম তখন শিক্ষক আমার বায়োডাটা জানতে চান এবং আমি এটি সঠিকভাবে উপস্থাপন করি। তবে আমি আমার কোনও সহপাঠীকে জানতাম না। সবকিছু আমার কাছে খুব অপরিচিত মনে হয়েছিল। প্রথম দিন ভয়ে ক্লাস শেষ করে বাসায় ফিরে এলাম। এবং আমি দ্বিতীয় দিন ক্লাসে এসেছিলাম এবং আমার একটি নতুন বন্ধুর সাথে আলাপ হয়েছিল।

বিশ্ববিদ্যালয় পর্যায়ে আমার প্রথম বন্ধু হলেন "শাকিব"। তোমার সাথে দেখা করে ভালো লাগলো. আমরা অনেক কথা বলেছিলাম এবং আমরা দু'জন খুব গভীরভাবে মিশেছি। মনে হচ্ছিল আমরা দুজনের জন্য বন্ধুর জন্য প্রস্তুত ছিলাম। আমরা একসাথে ক্লাসে আসতাম এবং আমরা ক্লাসের বাইরে যেতাম এবং আড্ডা দিতাম এবং অনেক কিছু খেতাম। এটি একটি খুব মজার মুহূর্ত ছিল কিন্তু এই মজার মুহূর্তটি দিনকে দিন বাড়তে থাকে। পরিচিতিটি খুব খুব ভাল বন্ধুর সাথে রয়েছে। তারা আমার সহপাঠী এবং তারা সবাই খুব সুন্দর এবং বন্ধুত্বপূর্ণ।

দীর্ঘদিন পর শীতের মৌসুম আসছে। এই মৌসুমে খুব ভাল ফুল ফোটে। এবং আমাদের সকল বন্ধুর মধ্যে এ জাতীয় পারস্পরিক ও গভীর সম্পর্ক ছিল না। সুতরাং সবাইকে আরও ভাল করে জানার জন্য আমাদের নিজেদের মধ্যে আলোচনা হয়েছিল। আলোচনাটি হ'ল আমরা ফুলের বাগানে বেড়াতে যাব। তবে এটি কেবল ফুলের বাগান বলা ভুল হবে, এটি একটি ফুলের রাজ্য। এই ফুলের রাজ্যের অবস্থানটি আমার নিজস্ব জেলা যশোরে এবং এটি যশোরে "গদখালী" নামে পরিচিত। খুব স্বর্গীয় জায়গা ফুল এবং উদ্যানগুলি পূর্ণ। আমার সমস্ত বন্ধুরা বলেছিল যে আমরা সেখানে গিয়ে নিজের মতো করে ঘুরে বেড়াব এবং একে অপরকে খুব ভালভাবে জানতে পারি। এবং এটি আমাদের নতুন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নের অভিজ্ঞতা এবং একটি ট্যুরও বাড়িয়ে তুলবে। সুতরাং আমরা সকলে স্থির করেছিলাম যে কিছুক্ষণ পরে আমরা সেখানে ফুলের রাজ্যটি দেখতে যাব।

আমি তখন সবে ম্যাচে উঠেছিলাম। একটি দুর্দান্ত দিন ছিল। প্রায় এক সপ্তাহ পরে, আমি গতকাল ফুলের কিংডম পরিদর্শন করতে যাচ্ছিলাম। মজার বিষয় হ'ল আমার বাড়ির এক বন্ধু রয়েছে যেখানে আমরা বেড়াতে যাচ্ছি যাতে সে আমাদের খুব ভাল করে ঘুরে বেড়াতে পারে। আমরা একসাথে সাতটি যাওয়ার সিদ্ধান্ত নিই।

দিনটি নির্ধারিত এবং আমরা খুব তাড়াতাড়ি চলে যাব এবং মজার বিষয়টি হ'ল আমরা প্রথমে ট্রেনের যাত্রা শুরু করব। আমি জীবনে প্রথমবারের মতো ট্রেনে উঠতে শুনে খুব ভাল লাগল। আমি খুব সকালেই ট্রেন স্টেশনে পৌঁছেছি, আমার ম্যাচ থেকে সমস্ত কিছু প্যাক করে প্রস্তুত হয়েছি এবং সকাল সাতটায় ফিরে এসেছি। শীত পড়ার সাথে সাথে চারদিকে কুয়াশাচ্ছন্ন ছিল। আমি দেখলাম প্রতাপ নামে আমার আর এক খুব ভাল বন্ধু ছিল। আমরা দুজন আমার বাকী বন্ধুদের নিয়ে কথা বলতে এবং অপেক্ষা করতে শুরু করি।

আমরা দীর্ঘ সময় অপেক্ষা করার পরে এবং ফোন কল করার পরে আমরা সকলে একসাথে বন্ধু পেয়েছি এবং সকলেই খুব নির্মল হয়ে আসছিলাম কারণ আমরা একটি ট্রিপে যাচ্ছিলাম। লোকাল ট্রেন হওয়ায় আমরা ট্রেনে টিকিট কিনিনি। আমি কী বলতে পারি, আমি আপনার জীবনে প্রথমবারের মতো ট্রেনে উঠলাম এবং ট্রেন চলতে শুরু করল। এমন কোনও লোক নেই যাদের ট্রেন খালি ছিল তবে শীতে কুয়াশায় ট্রেনের ভ্রমণ খুব সুন্দর is প্রথমবারের মতো, আমি কোনও ট্রেন যাত্রায় এত মজা পেয়েছিলাম যে কখনই জানতাম না যে এতো মজা হবে।

আমার সকল বন্ধুরা

আমরা সকলেই বন্ধুরা ট্রেনে উঠলাম এবং আমাদের গন্তব্যে চলতে শুরু করলাম ট্রেনের ভিতরে আমরা অনেক মজা পেয়েছিলাম। এবং সবচেয়ে আকর্ষণীয় বিষয় হ'ল আমরা যখন ট্রেনের যাত্রা শেষ করেছি তখন আমরা কোনও অর্থ প্রদান করিনি। এটি আমাদের জন্য একটি নতুন অভিজ্ঞতা ছিল, বাস্তবে আমরা চালাকি করেছিলাম। আমি চালাকি করে ভাড়াটি পরিশোধ করিনি, তবে আমি খুব মজা পাচ্ছিলাম। আমরা সোজা বেনাপোল রোডে চলে গেলাম। এটি ভারত ও বাংলাদেশের সীমান্তবর্তী অঞ্চল।

সেখান থেকে সীমান্ত অঞ্চল দেখতে আমরা একটি হোটেলে গিয়ে কিছুটা প্রাতঃরাশ করেছি। প্রাতঃরাশ ছেড়ে আমরা বাইরে গেলাম খুব বড় একটি গেট। এবং সেখান থেকে প্রত্যেকেই আমাদের ফোন ক্যামেরা সহ নিজের ছবি তুলল এবং সেই গেট টির ছবি তুলল। গেটটি খুব সুন্দর লাগছিল। আমরা সেখানে অনেক সময় ব্যয় করেছি এবং আবার আমাদের গন্তব্যে পৌঁছতে থাকি।

বেনাপোল গেট

আমাদের গন্তব্যে যাওয়ার পথে আমি আমার বন্ধুদের বাড়িতে পৌঁছে সেখানে লাঞ্চ করেছিলাম। আমার বন্ধুটি আমাদের মধ্যে ছয়টি খুব চেয়েছিল। এবং খাওয়া দাওয়া করার পরে, আমরা একটি হ্রদের তীরে হাঁটতে যাই। প্রচুর মাছ সেখানে চাষ করা হয় এবং দৃশ্যটি খুব সুন্দর। আমরা সেখানে অনেক সময় কাটিয়েছি এবং আমার বন্ধুদের বাড়ি থেকে খাওয়া-দাওয়া করার পরে আমরা কিছুটা ফ্রেশ হয়ে আবার গাড়িতে উঠলাম আমাদের গন্তব্যে পৌঁছানোর জন্য। আমাদের ভ্রমণের মূল উদ্দেশ্য ছিল যশোরের সেরা ফুলের জায়গা গদখালি যাওয়া।

আমরা বন্ধুর বাড়ি থেকে গাড়িতে উঠে মূল মহাসড়কে চলে এসেছি। সেখান থেকে আমরা একটি লোকাল বাসে উঠেছি এবং আমাদের সাতজন আমাদের গন্তব্যে অবিরত ছিল। তখনই আমাদের উদ্দেশ্য ছিল বিকেলে সেই জায়গায় পৌঁছানো। বাসে প্রায় ৩০ মিনিট যাত্রা শেষে আমরা গদখালীর স্ট্যান্ডে আসলাম।

রাজ্য স্তরে আমরা বুঝতে পেরেছিলাম যে আমরা এখানে এসেছি কারণ সমস্ত অঞ্চল চারদিকে ফুলের দোকান এবং ফুলের সুগন্ধে ভরা ছিল। আমরা আগে থেকেই জানতাম যে আমরা একটি সুন্দর জায়গায় যাচ্ছি।

তারপরে আমরা একটি সাধারণ মোটর গাড়িতে উঠলাম এবং আমরা ফুলের রাজ্যের দিকে এগিয়ে চললাম। অবশেষে আমরা পৌঁছেছি। কি অপূর্ব দৃশ্য দেখার। অনেক সুন্দর ফুল, এত সুন্দর ফুলের বাগান এবং পুরো ক্ষেত্র জুড়ে কেবল ফুল এবং ফুল। এমন দৃশ্য আমি এতগুলি ফুল কখনও দেখিনি আমি নিজের চোখ দিয়ে সত্যই বিশ্বাস করতে পারি না যে আমি কেবল আমার চোখের সামনে ফুল এবং ফুল দেখতে পাচ্ছি এই দৃশ্যগুলি খুব ভাল ছিল।

আমাদের সাত বন্ধু চারপাশে হাঁটতে থাকলাম এবং নতুন ফুল দেখতে লাগলাম। এবং আমি ফুল চাষী কে জিজ্ঞাসা করলাম এটি ফুল এবং ফুল গাছের নাম কি। এটি আমাদের অনেক ফুল সম্পর্কে অভিজ্ঞতা এবং পাশাপাশি এমন জ্ঞান দেয় যা আমরা এখানটি ছাড়া কখনই বুঝতে পারি না এবং শিখতে পারি না। আমরা প্রায় সন্ধ্যা পর্যন্ত সেখানে ছিলাম এবং প্রচুর ঘোরাঘুরি করেছি এবং বিভিন্ন ধরণের ফুলের বাগান দেখেছি। এবং আমরা সমস্ত বন্ধু খুব ঘনিষ্ঠভাবে মিশ্রিত হয়েছি এবং সবাইকে সঠিক উপায়ে জানতে ও জানতে পেরেছি। আমরা সবাই খুব ভাল বন্ধু হয়েছি এবং প্রত্যেকে প্রত্যেকের ছবি তোলা শুরু করে। আমি প্রচুর ছবি তুলছিলাম, খাওয়া-দাওয়া করছিলাম এবং প্রচুর ঘুরছিলাম। সেই দিনটি কখনই ভোলার ছিল না, এখনও সেই দিনটি আমার মনে আছে।

তারপরে সন্ধ্যায় আমরা আবার গাড়িতে উঠলাম এবং নিজের জেলায় আমার নিজস্ব ম্যাচে ফিরে এসে সমস্ত বন্ধুকে বিদায় জানিয়েছিলাম। আমরা এখনও সে দিনটি ভুলতে পারি না। আমার ফোনে এখনও সেই ছবিগুলি রয়েছে। অবশ্যই, আমি তখন ভাল ফোন কিনছিলাম না। যে কারণে আমি কোনও ভাল ছবি তুলতে পারি নি। আমরা আমাদের সমস্ত বন্ধুর ছবি তুলছিলাম। আমি সেদিন অনেক মজা করছিলাম। আমি জানি না যে দিনটি আবার আসবে কিনা তবে আমি অবশ্যই চাই যে আমরা আবার এক হয়ে থাকি এবং আবারও এই মতো ঘুরে বেড়াতে পারি।

আমি আমার সমস্ত বন্ধুকে মিস করছি। ‌ হয়তো এই মহামারী করোনভাইরাস সরে একদিন এই পৃথিবী সুস্থ হয়ে উঠবে এবং প্রত্যেকেই এই মারাত্মক ভাইরাস থেকে মুক্তি পাবে। এবং আমি আমার সমস্ত বন্ধুকে আবার একসাথে দেখতে পাব এবং সম্ভবত আবার সেই মতো ট্রিপে।

English language 👇👇👇

https://read.cash/@Akash./experience-of-traveling-to-the-flower-kingdom-with-university-new-friends-0df70529

1
$ 3.82
$ 3.82 from @TheRandomRewarder
Sponsors of Akash.
empty
empty
empty
Avatar for Akash.
Written by
3 years ago

Comments

Onk valo likhcen vai

$ 0.00
3 years ago

Thank you so much... Dear brother..

$ 0.00
3 years ago