স্বপ্নের মেলা

4 23

আমরা সবাই স্বপ্ন দেখতে ভালবাসি।কেও ছোট আবার কেও বড় স্বপ্ন দেখি।স্বপ্ন আসে আমাদের মনের চাহিদা বা আশা থেকে।

অনেকের অনেক স্বপ্ন। আমরা অনেকে স্বপ্ন দেখি আমি যদি ফুল হতাম তাহলে সবাই কে আমি আমরা গন্দে সজ্জিত রাখতাম।

আরেক স্বপ্ন আমি যদি পাখি হতাম তাহলে আমি দেশ বিদেশ উরে বেরাতাম।। অনেক উপর এ উরে বেরাতাম।

আবার অনেকে দেখে আমি মৌমাছি হতাম তাহলে সব ফুলের মধু খেয়ে ঘুড়ে বেড়াতাম।

আবার অনেকে দেখে সে যদি অনেক টাকার মালিক হতে পারে তাহলে তার জীবনের চলাফেরা পরিবর্তন করবে।

আবার যাদের জীবনে ভালবাসার অভাব তারা দেখে যদি একটা বাল বসার মানুষ পেতাম তাহলে তাকে কত না আদর সোহাগ দিশে রাখতাম।

আরও অনেক ধরনের স্বপ্ন মানুশ আমরা দেখে থাকি। যত দিন জীবিত আছি ততদিনই স্বপ্ন থাকবেই।।

আমি ও স্বপ্ন দেখি। স্বপ্ন দেখতে ভাল লাগে। আরও ভাল যকন লাগে তার হলো যখন স্বপ্ন টা সত্যি হয়।

আমার স্বপ্ন জিবনে ভাল এবং না বাবার বাধ্য সন্তান হয়ে থাকার লড়াইয়ে সর্বদা ঠিকে থাকা।আর ইমানের সাথে মৃত্যু বরন করা।

6
$ 0.00

Comments

স্বপ্ন কে না দেখে। আসলে স্বপ্ন দিয়েই সবকিছুই শুরু হয়। আমরা সবাই স্বপ্ন দেখতে ভালবাসি।কেও ছোট আবার কেও বড় স্বপ্ন দেখি।স্বপ্ন আসে আমাদের মনের চাহিদা বা আশা থেকে।

অনেকের অনেক স্বপ্ন। আমরা অনেকে স্বপ্ন দেখি আমি যদি ফুল হতাম তাহলে সবাই কে আমি আমরা গন্দে সজ্জিত রাখতাম।

আরেক স্বপ্ন আমি যদি পাখি হতাম তাহলে আমি দেশ বিদেশ উরে বেরাতাম।। অনেক উপর এ উরে বেরাতাম।

আবার অনেকে দেখে আমি মৌমাছি হতাম তাহলে সব ফুলের মধু খেয়ে ঘুড়ে বেড়াতাম।

$ 0.00
3 years ago

Nice article keep it up

$ 0.00
3 years ago

আমরা সবাই স্বপ্ন দেখতে ভালবাসি।কেও ছোট আবার কেও বড় স্বপ্ন দেখি।স্বপ্ন আসে আমাদের মনের চাহিদা বা আশা থেকে।

অনেকের অনেক স্বপ্ন। আমরা অনেকে স্বপ্ন দেখি আমি যদি ফুল হতাম তাহলে সবাই কে আমি আমরা গন্দে সজ্জিত রাখতাম।

আরেক স্বপ্ন আমি যদি পাখি হতাম তাহলে আমি দেশ বিদেশ উরে বেরাতাম।। অনেক উপর এ উরে বেরাতাম।

আবার অনেকে দেখে আমি মৌমাছি হতাম তাহলে সব ফুলের মধু খেয়ে ঘুড়ে বেড়াতাম।

আবার অনেকে দেখে সে যদি অনেক টাকার মালিক হতে পারে তাহলে তার জীবনের চলাফেরা পরিবর্তন করবে।

আবার যাদের জীবনে ভালবাসার অভাব তারা দেখে যদি একটা বাল বসার মানুষ পেতাম তাহলে তাকে কত না আদর সোহাগ দিশে রাখতাম।

আরও অনেক ধরনের স্বপ্ন মানুশ আমরা দেখে থাকি। যত দিন জীবিত আছি ততদিনই স্বপ্ন থাকবেই।।

আমি ও স্বপ্ন দেখি। স্বপ্ন দেখতে ভাল লাগে। আরও ভাল যকন লাগে তার হলো যখন স্বপ্ন টা সত্যি হয়।

আমার স্বপ্ন জিবনে ভাল এবং না বাবার বাধ্য সন্তান হয়ে থাকার লড়াইয়ে সর্বদা ঠিকে থাকা।আর ইমানের সাথে মৃত্যু বরন করা।

4

$ 0.00

Enjoyed this article? Earn Bitcoin Cash by sharing it! Explain ...and you will also help the author collect more tips.

$ 0.00
3 years ago

Nice article

$ 0.00
3 years ago