তারিখটি সেট করা হয়েছে: ডাব্লুএইচইলও আগামীকাল 23 সেপ্টেম্বর সকাল 10 টা EST এর দিকে চালু করছে

5 25
Avatar for yeasin111
3 years ago

একটি সংক্ষিপ্ত ধাক্কা পরে, ডাব্লুএইচএলও আগামীকাল চালু করতে প্রস্তুত! মূলত গত সপ্তাহের বৃহস্পতিবার ডাব্লুএইচএলইও লঞ্চ হওয়ার কথা ছিল, তবে ইউএনআই এয়ারড্রপগুলির কারণে, ডাব্লুএইচইএলও লঞ্চের জন্য জলাবদ্ধতা কমে গেছে। বিশেষত, ইথেরিয়াম গ্যাসের দামগুলি ছাদের উপর দিয়ে ছড়িয়ে পড়ে এবং সবাই ইউএনআইয়ের প্রতি এতটা মনোযোগী ছিল, আমরা ছাপিয়ে গিয়েছিলাম। বিলম্ব করা সঠিক পদক্ষেপ ছিল এবং আমি উত্সাহিত করছি আমরা আগামীকাল যেতে প্রস্তুত। শিরোনামে নোটিশটি আমি 10 এএম EST এর "কাছাকাছি" বলেছিলাম, ভাল কারণ এটি যে ঘোষণাটি বলেছিল, মনে হচ্ছে এটি আগে বা সামান্য পরে কিছুটা হতে পারে। গুরুত্বপূর্ণ অংশটি যদিও এটি চালু হয় ঠিক সময় নয়, এটি একেবারে চালু হয়। তরলতা সরবরাহকারীদের জন্য কীটি হ'ল 24 ঘন্টা উইন্ডো স্ন্যাপশটের আগে উঠে আসা এবং চালানো।

তো, এলইওর দাম কী করতে চলেছে ??? এটাই 64৪ হাজার ডলারের প্রশ্ন! যদি আমরা পর্যাপ্ত হাইপ জেনারেট করতে পারি এবং এগুলি মনে হয় যে তারা এই বিষয়ে তারা যা করতে পারে সব করছে, দামটি আক্ষরিক অর্থে চাঁদ পেতে পারে। প্রচলিত মাত্র 5 মিলিয়ন এবং বর্তমান বাজারের টুপি 500 ডলারে, এটি আজ যেখানে রয়েছে তার বহুগুণে দাম সরিয়ে নিতে খুব বেশি কেনা লাগবে না।

আমি গত সপ্তাহে প্রায় 18 কে লাইও তুলেছিলাম এবং 20 কে এই সংখ্যার চেয়ে বেশি পরিমাণে যোগ করতে আমি এই সপ্তাহে আরও কয়েক হাজার যোগ করেছি যা আমি তরলতা সরবরাহকারী হিসাবে পোল করতে চাই। আমার কাছে সত্যই আকর্ষণীয় বিষয় হ'ল ডাব্লুএইচএলইও ট্রেডিং কীভাবে হাইভ-ইঞ্জিন এলইও ট্রেডিংয়ে প্রভাব ফেলছে। আমি সন্দেহ করি যে আমাদের ডাব্লুএইচএলইওতে আরও বেশি পরিমাণের ভলিউম অর্ডার রয়েছে এবং সম্ভবত আমরা মাতাল-ইঞ্জিনে দেখছি তার চেয়ে মূলত আলাদা মূল্য রয়েছে। যার অর্থ সেই নিমিং ব্যবসায়ীদের জন্য খুব আকর্ষণীয় কিছু সালিসি সুযোগ থাকতে পারে। আপনারা যারা তরলতা সরবরাহকারী হিসাবে জড়িত হতে চান না তাদের জন্য, আমি সন্দেহ করি যে কেবলমাত্র মাইভ-ইঞ্জিনে এলইও কিনে এবং তারপরে বেশি দামে ডাব্লুএইচএলইও হিসাবে বিক্রি করে লাভ করা হবে suspect এই জাতীয় কৌশলটি উভয় দিকেই কাজ করতে পারে যদি ডাব্লুএইচএলইওর দাম হাইভ-ইঞ্জিনের এলইওর দাম থেকে খানিকটা বিচ্যুত হয়। আমার সন্দেহ হয় ডাব্লুএইচইলওতে এটি অনেক বেশি হবে এবং তারপরে লোকেরা দুটি এলইওর মধ্যে ফাঁক বন্ধ করতে হিভ-ইঞ্জিনে সরবরাহ ক্রয় করতে সময় নেবে। প্রকৃত দামের ভবিষ্যদ্বাণী হিসাবে আমি এটি নিজের কাছে রাখব তাই আমি বোকা বোকা বানাব না। :) যদিও ইঙ্গিত হিসাবে, আমি মনে করি এটি বর্তমানে ট্রেড করার চেয়ে বেশি হবে।

Sponsors of yeasin111
empty
empty
empty

11
$ 0.00
Avatar for yeasin111
3 years ago

Comments

Good

$ 0.00
3 years ago

Hope so your article is good because I don't understand ur language.........!!!!!

$ 0.00
3 years ago

nice

$ 0.00
3 years ago

খুব ভালো একটা পোষ্ট দেওয়ার জন্য ধন্যবাদ

$ 0.00
3 years ago

Hmm khub sundor akta post amdr sobar shate share korar jonno donnobad amdr sobar ocit ai rokn hlp molok post kora ata te onk ar hlp hy onk kicho jana jai Thanks

$ 0.00
3 years ago