সর্বাধিক লাভের জন্য শিথিল পরিবর্তন হারাতে হচ্ছে

4 47
Avatar for yeasin111
3 years ago

আপনি বিনিয়োগ এবং হারাতে পারবেন এমন পরিমাণ অর্থ কী? যদিও এটি বেশিরভাগ লোকের জন্য খুব আলাদা পরিমাণে পরিণত হতে চলেছে, আমি মনে করি যে এটি ভবিষ্যতের জন্য কৌশল তৈরির অংশ হিসাবে ব্যক্তিগত পর্যায়ে জিজ্ঞাসা করা এবং তার ধারণা নেওয়া গুরুত্বপূর্ণ প্রশ্ন। উদাহরণস্বরূপ যদি আপনার বিনিয়োগের জন্য এক মিলিয়ন ডলার থাকে তবে আপনার পোর্টফোলিও মডেল এবং সম্পদ শ্রেণিতে ছড়িয়ে থাকা আপনার দশ ডলার থাকলে তার চেয়ে আলাদা হতে পারে। শতাংশ বিবেচনা করা যেতে পারে, ফি হিসাবে মত জিনিসগুলিও বিবেচনা করতে হবে এবং স্বল্প পরিমাণে, বেশিরভাগই কেবলমাত্র পারিশ্রমিকের কারণে traditionalতিহ্যবাহী বিনিয়োগগুলি থেকে ছিটকে যাবেন।

আমি মনে করি যে কোনও কিছুতে সরাসরি বিনিয়োগ করার ফলে মানসিকতা পরিবর্তিত হয় এবং একজনকে তার আরও বেশি মালিকের মতো অনুভূতি হয় - এটি সাধারণভাবে, কেবলমাত্র হাইভের উপর নয়। হাইভে যেখানে কেনা ছাড়াই উপার্জন করা সম্ভব, আমি মনে করি যে কেবল যারা উপার্জন করেন তাদের ব্লকচেইন এবং সম্প্রদায়ের সাথে কিছুটা আলাদা সম্পর্ক রয়েছে যারা কিনেছেন (এমনকি অল্প পরিমাণেও) কোনওভাবে আলাদা পন্থা অবলম্বন করছেন। সম্ভাব্য লাভের ক্ষতি না হয়ে প্রত্যক্ষ ব্যয় হয় বলে কিছু ভুল হয়ে গেলে সম্ভবত "একে একে পুড়িয়ে ফেলুন" মানসিকতার কম থাকে। এটি বিষয়গুলির একটি সাধারণ দৃষ্টিভঙ্গি হিসাবে কোনও ব্যক্তি অবশ্যই বুঝতে পারে যে সম্ভাব্য লাভের ক্ষতি হ'ল ভবিষ্যতের সময়ে সরাসরি ব্যয় - বা অংশগ্রহনের মাধ্যমে এইচআইভি আয়ের অংশীদারিত্বের মাধ্যমে এইচআইভি'র মালিকানা রয়েছে। তবে মনে হয় কিছুটা মনস্তাত্ত্বিক পার্থক্য তৈরি হয়েছে - কমপক্ষে আমি এই বিষয়ে যাদের সাথে কথা বলেছি তাদের পক্ষে। আমি যখন প্রথমবারের জন্য 2017 সালে Q4 শুরুতে কিনেছিলাম তখন আমি খুব দ্রুত নিজের মানসিকতার পার্থক্যটি স্বীকৃতি দিয়েছিলাম। বছরের প্রথম দিকে কেনার মতো পর্যাপ্ত পরিমাণে না জানার পাশাপাশি পারিবারিক স্বাস্থ্যের কারণে কেনার মতো কিছু না করার পরে - সেই তুলনামূলকভাবে তুচ্ছ পরিমাণের দিকে ট্রিগারটি টানানোর সিদ্ধান্তটি ছিল একটি মোড়ক পয়েন্ট। আমার জন্য, এই পরিমাণটি হারাতে ক্ষতিগ্রস্থ হত, তবে এটি এতটা আঘাত করতে পারে না, কেবল একটি শক্ত থাপ্পড়ের পরে একটি স্মার্ট যন্ত্রণা, যা থেকে আমি পুনরুদ্ধার করব।

এবং, আমি কেনার সময় ক্রয়মূল্য 500% উপরে এবং তারপরে 95% উচ্চ থেকে নীচে নেমে যাওয়ার পরে - আমি ধরে রেখেছিলাম। তবে সেই সময়ে, আমার শক্তি পরিবর্তিত হয়েছিল, আমার মনোনিবেশ বদলেছে, আমার পড়াশোনা বৃদ্ধি পেয়েছে, আমার উপলব্ধি আরও প্রসারিত হয়েছে, আমি যে সম্পর্কগুলি তৈরি করেছিলাম সেগুলি বিকশিত হয়েছিল এবং আমার নিজের অর্থনৈতিক ভবিষ্যতের বিষয়ে আমার সম্পূর্ণ দৃষ্টিভঙ্গি আরও উজ্জ্বল দেখা গেছে, যদিও আমি মূলত আমার একই অবস্থানে ছিলাম। সর্বদা ছিলো. আমি যে পার্থক্য বিশ্বাস করি তা হ'ল যেটি পরিবর্তিত হয়েছিল আমার সম্ভাব্যতার প্রসারিত দৃষ্টিভঙ্গি যেখানে এমন জিনিসগুলি যা নাগালের বাইরে বলে মনে হয়েছিল এবং সম্ভবত আরও গুরুত্বপূর্ণ বিষয়, আমি যে বিষয়গুলি সম্পর্কে আগে কিছুই জানতাম না, হঠাৎ আমার কাছে খুলে গেল। এগুলি নয় যে আমি তাদের সম্পর্কে তাত্ক্ষণিকভাবে কিছু করতে পেরেছি, তবে সুযোগটি পেয়ে আমি নিজের অবস্থান ও মানসিকতাটি এমনভাবে তৈরি করা শুরু করতে পারি, আমি সিদ্ধান্ত নিতে পারি এবং সেই ট্রিগারটিকে বারবার টানতে পারি। এখানে এবং সেখানে অল্প পরিমাণে, বেশিরভাগ মানুষের জন্য পেনিস। শুধু তাই নয়, হিভ এবং অন্যান্য সমস্ত হোল্ডিংয়ের সম্পর্কে আমার দৃষ্টিভঙ্গিও পরিবর্তিত হয়েছিল, কারণ আমি আমার ফোকাসকে আরও দূরত্বে স্থানান্তরিত করতে শুরু করেছি এবং সর্বদা এক পা দূরে রাখার মানসিকতা নিয়ে ক্রমাগত সতর্ক হওয়ার চেয়ে আমি উভয়কেই রাখার সিদ্ধান্ত নিয়েছি I মনে করুন যে আজ যদি আমার কোনও একটি পোস্ট পড়তে পারে তবে তারা সম্ভবত আমার অনেক পোস্টের মাধ্যমে এই চিন্তার বিবর্তনটি দেখতে পাবেন, কেবল ক্রিপ্টো বা হিভের আর্থিক সম্ভাবনার উপর বিশেষভাবে দৃষ্টি নিবদ্ধ করা নয়। আমি মনে করি যে মানসিকতা বিস্তৃত এবং এটি যেখানে প্রথম অর্জিত হয়েছিল বা প্রয়োগ করা হয়েছিল তার সীমানা অতিক্রম করে। আমি কীস্টোন অভ্যাসগুলি সম্পর্কে লিখেছি যা অন্যান্য অভ্যাসের উপরও যৌগিক ছড়িয়ে পড়ে এবং চিন্তার ধরণগুলি একই। একটি ক্ষেত্রে যথেষ্ট চিন্তা করুন এবং এটি কেবল অন্যান্য জিনিস সম্পর্কে চিন্তাভাবনাগুলিকেই প্রভাবিত করতে শুরু করে না, তবে সেই অভ্যাসগুলিও পরিবর্তন করে।

উদাহরণস্বরূপ এই নিবন্ধের সাথে সম্পর্কিত একটি কীস্টোনটি সঞ্চয় তফসিল তৈরি করা বা কমপক্ষে, ধারাবাহিকভাবে কিছু মূলধন সংগ্রহ করতে, সুযোগ সম্পর্কে সচেতন থাকতে এবং সময়টি সঠিক মনে হলে ট্রিগারটি টানতে পারে a আমি যা খুঁজে পেয়েছি তা হল ট্রিগারটি টানতে কেউ খোলামেলা মনে করা অনেক সহজ, আসলে ট্রিগারটি নিজেই টানানোর চেয়ে যেহেতু কেউ সর্বদা প্রশ্ন রাখবেন যে এটিই সঠিক সময় কিনা, সেখানে আরও ভাল সুযোগ আছে কিনা, যে মূলধন আসলে সাশ্রয়ী হতে পারে। আমার কেন মনে হয় আমাদের প্রত্যেককে এটি ব্যক্তিগতভাবে তদন্ত করা উচিত তা হ'ল এগুলি সমস্ত আমাদের ব্যক্তিগতভাবে প্রভাবিত করে এবং এমন কিছু বিষয় যা আমাদের প্রভাবিত করার কিছুটা সুযোগ রয়েছে। আমরা নিজেদেরকে যে সমস্ত অর্থনৈতিক অবস্থার মধ্যে পেয়েছি তা পরিবর্তন করতে আমরা সক্ষম হতে পারি না, তবে আমরা তাদের কাছে যাওয়ার পদ্ধতিটি পরিবর্তন করতে শুরু করতে পারি এবং যদি পর্যাপ্ত লোকেরা ভোক্তার উপর মালিকানা বেছে নেয়, অর্থনৈতিক অবস্থার পরিবর্তন ঘটে। তবে এটি করার জন্য, আমাদের নিজের মনকে প্রথমে অন্যের মন পরিবর্তন করার চেষ্টা না করে বদল করতে হবে। আমি মনে করি এটিই যেখানে আসল বিনিয়োগ করা হয়, প্যারাডাইম শিফট ভবিষ্যতে অনেক বৃহত্তর আন্দোলনের অগ্রদূত এবং এটি কার্যকর করার জন্য এটি যা গ্রহণ করতে পারে, যা আরামদায়কভাবে হারাতে পারে তার একটি সামান্য বিনিয়োগ।

Sponsors of yeasin111
empty
empty
empty

21
$ 0.00
Avatar for yeasin111
3 years ago

Comments

সুন্দর লিখেছেন

$ 0.00
3 years ago

এটা অবশ্য ঠিক,কিছু পেতে হলে কিছু দিতে হয়,লাভবান হতে হলে বিনিয়োগ তো করতেই হবে, হ্যা এটা সত্য যে কোনো ক্ষাতে বেশি বিনিয়োগ করলে নিজের কাছে একটু un easy fil অনুভব হবে,কিন্তু উপরে উঠতে গেলে হোচট খাবার ভয়ে সিরি থেকে নেমে গেলে চলবেনা,তাই এসব ভেবে পথ চলা বন্ধ করলে চলবেনা

$ 0.00
3 years ago

ভালো হয়েছে।লাইক,কমেন্ট subscribers করলাম।আপনিও করেন।

$ 0.00
3 years ago

Very nice your post..... Pase thakle pase paben

$ 0.00
3 years ago