মার্কিন যুক্তরাষ্ট্রে বাজেট ভ্রমণ? হ্যাঁ, এটি বিদ্যমান, কিন্ডা

0 14
Avatar for yeasin111
3 years ago

আমি কীভাবে ব্যাকপ্যাকিং করা সত্যিই যুক্তরাষ্ট্রে কোনও জিনিস নয় সে সম্পর্কে কিছু সময় আগে পোস্ট করেছি কারণ এই দর্শকদের জন্য দেশটিতে সত্যিকারের অনেক জায়গা নেই। অনেকগুলি বিধিবিধান রয়েছে যে সস্তার থাকার ব্যবস্থা যেমন হোস্টেল এবং গেস্টহাউসগুলি পাওয়া বেশ কঠিন। এমনকি যদি আপনি এটির সন্ধান করেন (এবং সেগুলি বিরল) তবে তারা এখনও ইউরোপ, এশিয়া বা দক্ষিণ / মধ্য আমেরিকাতে অনুরূপ কিছু ব্যয়ের জন্য বহুগুণ ব্যয় করতে চলেছে (আমি ধারণা করব আফ্রিকাতেও এটি সত্য তবে আমি কখনও পাইনি) হয়েছে.) মূলত, ইউএসএ ক্রেপ হিসাবে ব্যয়বহুল এবং এ কারণেই বেশিরভাগ ব্যাকপ্যাকাররা এটিকে বিকল্প হিসাবেও বিবেচনা করে না। হোস্টেলগুলি কিন্তু অস্তিত্বহীন তবে কম খরচে ট্রাভেল আসলেই সম্পন্ন করা যায়। অবশ্যই আমি "সস্তা" শব্দটি আপেক্ষিক শব্দ হিসাবে ব্যবহার করি কারণ এটি অন্যান্য দেশের তুলনায় এখনও নাটকীয়ভাবে বেশি।

মার্কিন যুক্তরাষ্ট্রে ট্রেন ভ্রমণ বেশি বেশি ব্যবহৃত হয় না এ বিষয়টি আমার কাছে কেবল ট্র্যাজেডি। মার্কিন যুক্তরাষ্ট্রে বিশ্বের যে কোনও দেশের সবচেয়ে বিস্তৃত রেল ব্যবস্থা রয়েছে তবুও প্রায় কেউই এই পদ্ধতি ঘুরে দেখার ব্যবহার করে না। এটি কারণ এটি ধীর ... ভয়ঙ্কর ধীর। আমি একবার 8 ঘন্টা ট্রেন যাত্রায় জিজ্ঞাসা করেছি যে সাধারণত 5-6 ঘন্টা ড্রাইভ হয় কেন এটি এত দিন নিচ্ছে? অত্যন্ত বন্ধুত্বপূর্ণ ট্রেন কর্মী আমাকে জানিয়েছিলেন যে সব সময় চলাচল ঠিকঠাক হয় এবং তাই আপনার আমট্রাক যাত্রায় আপনি অনেক সময় স্থির হয়ে বসে থাকেন এবং অন্য ট্রেনের অপেক্ষায় থাকেন যে আপনি বিপরীত দিকে যেতে পারেন। এর অর্থ এই নয় যে তারা সকলেই এই জাতীয়। মার্কিন যুক্তরাষ্ট্রের উত্তর-পূর্ব উপকূলে, বড় শহরগুলির মধ্যে ভ্রমণ যাত্রীবাহী লাইনকে উত্সর্গীকৃত করেছে যা মানুষকে চালিয়ে যাওয়া ছাড়া কিছুতেই থামে না। আমি সমস্ত স্টপ সম্পর্কে নিশ্চিত নই তবে আমি ডিসি থেকে এনওয়াইসিতে ট্রেনটি নিয়েছি এবং এটি দ্রুত, খুব আরামদায়ক এবং কেবল প্রায় 50 ডলার ছিল। অবশ্যই আমি এই দামটি নিয়ে ভাগ্যবান হয়েছি তবে আপনি যদি এটি সন্ধান করেন তবে আপনি এটির মতো ডিলগুলি খুঁজে পেতে পারেন।

উদাহরণস্বরূপ এখনই নির্বাচিত রুটগুলিতে আমট্রাক এবং তাদের অনুমোদিত সংস্থাগুলি বোগো সরবরাহ করছে (একটিতে একটি কিনুন) টিকিট এবং কিছু ভাড়া টিকিট হিসাবে $ 30 হিসাবে কম। তাই কোনও বন্ধুকে ধরুন এবং 15 ডলারে দুর্দান্ত অজানাতে যাবেন। অসাধারণ সুর! ভাল ধরনের. এই টিকিটগুলি প্রকৃতিতে সীমাবদ্ধ এবং প্রস্থান এবং গন্তব্য অঞ্চলগুলি সমস্ত বিশাল শহর তাই ট্রেন চলাচল আপনার ভ্রমণের একমাত্র সস্তা অংশ হতে পারে। ইউএসএ ভ্রমণের আরেকটি বিষয় যা মূলত অবহেলিত হয় তা হল বাস ভ্রমণ এবং আমি এই ধরণের ভ্রমণের সুনামের শিকার হয়েছি কারণ উচ্চতর অপরাধীদের দ্বারা ভরা হয়েছে এবং আমি ভাবতে পারি যে সম্ভবত মাদক চোরাচালানকারীদের পছন্দ নয় এমন ট্রানজিট যা ' তাদের নিজস্ব গাড়ি আছে, এটি কেমন ছিল তা দেখে আমি বেশ আনন্দিত হয়েছিল।

আমি প্লেন, ট্রেন এবং অটোমোবাইলগুলিতে এই মজার দৃশ্যের মতো কিছু প্রত্যাশা করছিলাম তবে পরিবর্তে আমি খুব আরামদায়ক এবং আশ্চর্যজনকভাবে তাপমাত্রা নিয়ন্ত্রিত বাসে একটি বড় আসন দিয়ে শেষ করেছি যার উপর ফ্রি ওয়াইফাই ছিল।

যাত্রাটিটি বেশ বিলাসবহুল ছিল এবং আমি এনওয়াইসি থেকে ভার্জিনিয়ার কয়েকটি এলোমেলো ছোট্ট শহরে 22 ডলারে চড়েছি। এটি অবশ্যই একটি ভ্রমণ ছিল যা মার্কিন যুক্তরাষ্ট্রে বাস ভ্রমণের বিষয়ে আমার মন পরিবর্তন করেছিল এবং আমি অবশ্যই সেগুলি আবার ব্যবহার করব। এখানে কয়েকটি দুর্দান্ত বাস রয়েছে কেবলমাত্র সার্চ ইঞ্জিনগুলি যা মূলত মার্কিন যুক্তরাষ্ট্রের যে কোনও শহর যেমন কমপ্রেবাসের মধ্যে ভ্রমণের জন্য দামগুলি খুঁজে পাবে। আমার কাছে স্টেটসগুলিতে গাড়ি নেই এবং সত্যই, এটি কোভিডের পক্ষে না থাকলে আমি এখানেই থাকতাম না। আমি প্রথম দিকে সম্ভাব্য উপলক্ষে মেক্সিকো যাবার কথা ভাবছিলাম। এই সমস্ত বিষয় হ'ল মার্কিন যুক্তরাষ্ট্রে সস্তা ট্র্যাভেল সম্ভব, আপনাকে কেবল ভাগ্যবান হতে হবে এবং আপনি যদি বড় শহর থেকে অন্য কোনও বড় শহরে না যান তবে ভবিষ্যতের পরিকল্পনা করতে হবে। দুর্ভাগ্যক্রমে, সস্তা আবাসন থাকার বিষয়টি হ'ল পরের বারের চেয়ে আরও গভীর into

Sponsors of yeasin111
empty
empty
empty

1
$ 0.00
Avatar for yeasin111
3 years ago

Comments