প্রকৃতির সুর

0 16
Avatar for urmi5
Written by
3 years ago
Topics: Natural

প্রকৃতির নিজস্ব প্যাটার্ন রয়েছে এবং এটি এর সাথে প্রবাহিত হয়। দিনরাত, গ্রীষ্ম এবং শীত, জোয়ারের উত্থান এবং নীচে, ফলগুলি পাকা করা, এমন কিছু নির্দিষ্ট বিন্যাস অনুসরণ করে যা মিলিত হলে যদি সুরটি আমি প্রকৃতির সুর হিসাবে ডাকতে চাই তবে এটি গঠন করে ..

আমাকে

আমি যেমন নিজেকে দেখছি, আমি দেখতে পাচ্ছি যে আমার দেহ তরঙ্গগুলির অত্যন্ত ঘন ঘনত্বের সাথে গঠিত। বিভিন্ন ফ্রিকোয়েন্সিগুলির তরঙ্গগুলি যেগুলি আমি চারপাশ থেকে সংগ্রহ করেছি যা সামগ্রিকভাবে আমি কীভাবে পারিপার্শ্বিকের সাথে আচরণ করব তা নির্দেশ করে।

আমার মধ্যে যে সাহসীতা রয়েছে তা হ'ল আমি যে তরবারিটি পেয়েছি তা আমার চেয়ে বেশি আগে অভিজ্ঞতা অর্জনকারীদের কাছ থেকে পেয়েছি। এর কিছু অংশ জঙ্গলের বাদশাহ সিংহের কাছ থেকে এসেছে, যা তার সাহসিকতার সাথে শিকার করে, এর কিছু অংশ পূর্বপুরুষদের হতে পারে বা দূরে দাঁড়িয়ে থাকা পাহাড়ের হতে পারে যা কিছু ঘটুক না কেন সাহস আমি দৃ remain় থাকব। এবং আমার কাপুরুষতা সেই প্রাণী বা মানুষের কাছ থেকে যারা প্রকৃতিতে দুর্বল এবং প্রার্থনা বা কোনও নিরাপদ স্থান থেকে সর্বদা লুকিয়ে থাকার চেষ্টা করে। এইভাবে, আমার শরীরে সবার তরঙ্গ রয়েছে।

আমার দেহ খালি পাত্র, এটি চারপাশে ভাসমান কয়েক মিলিয়ন এবং কয়েক মিলিয়ন ভাইব জমে উঠতে পারে। বিভিন্ন ধরণের তরঙ্গ যা আমার শরীরে প্রবেশ করে তা আমার মধ্যে বিভিন্ন ধরণের আবেগকে পপ আপ করতে সক্ষম হয়।

আশেপাশে ভাসমান বিভিন্ন ফ্রিকোয়েন্সি তরঙ্গগুলির সংশ্লেষের পরিণতি আমি এখানে দাঁড়িয়েছি।

আমি প্রকৃতির সাথে

সকাল দিনটি দেখায়। এবং এটি স্বীকার করার জন্য যে আমাদের সকালে আমাদের চোখ খোলার দরকার নেই। আমাদের শুধু পারিপার্শ্বিক কথা শুনতে হবে। যখন গাছের ডালে বসে জানালার বাইরে কোনও চড়ুই শব্দ করে তখন এটি বার্তাটি যে এটি সকাল। সাধারণত তারা সারা রাত নীরব থাকে a একটি বাগানে ঘাসগুলি নিজেকে প্রসারিত করে যা শীতল বায়ু তৈরি করে যা পুরো রাত্রে এটি স্পর্শ করে তার পৃষ্ঠের উপর একটি ফোঁটা তৈরি করে। আমাদের চারপাশের সমস্ত কিছু, সতেজতার স্পন্দন ছড়িয়ে দেয়। আনন্দের শক্তি দিয়ে সবকিছু ভরে যাবে। এ কারণেই আমরা সকালের সময় অনুভব করতে পারি।

এই জাতীয় সতেজ পরিবেশে, সূর্যও নিজেকে উঠতে থামায় না। তারপরে সূর্য প্রতিটি বিষয়ে আশা যোগ করে, আশার সতেজতা যা আমাদের সকালকে টেনে নিয়ে যায়। যে কারণে আমরা নিজের মধ্যে উত্সাহ বোধ করি।

আমরা ভিতর থেকে নয় শক্তিশালী হয়ে উঠি। এটা বাইরের বিশ্বের কারণে। তারা যখন উদ্বিগ্ন বোধ করবে তখন আমরাও করব।

যদি গভীরভাবে পর্যবেক্ষণ করা যায় তবে আমরা অস্তিত্বের ব্যবস্থার মধ্যে এই তরঙ্গগুলির বিনিময় দ্বারা সমস্ত কিছুর সাথে সংযুক্ত আছি। আমরা কেবল অ্যারনকেই মিনিট না রেখে সূর্যের মতো বাল্কের সাথেও যুক্ত আছি। এমনকি অনেক দূরের দূরত্বের তারা। পুরো অস্তিত্ব এক্সচেঞ্জের যোগসূত্রের মাধ্যমে সংযুক্ত থাকে।

এই বিনিময়টি আমাদের বিশ্বাস করতে বাধ্য করে যে আমরা সেগুলি এবং তারা আমাদের।

জলের সেই অণুগুলি মহাসাগরের পথে সন্ধানের জন্য লড়াই করে, এটি সংগ্রামরত প্রকৃতিও আমার মধ্যে রয়েছে। যে সূর্য আমাদের আশা জাগিয়ে তুলছে কেবল তা নয়, এর অনুভূতিও আমার মধ্যে রয়েছে। যা কিছু বিদ্যমান তা অন্যদের সাথে তাদের অনুভূতি বিনিময় করার প্রক্রিয়াধীন। এই কারণেই, সমস্ত কিছু আমার মধ্যে থাকে এবং আমিও সব কিছুতে থাকি।

এটি পূর্ব দর্শনের ধারণার সম্পূর্ণতার অর্থ।

আমি সকলের মধ্যে আছি এবং সমস্তই আমার মধ্যে রয়েছে

আজকাল, তারা এই বাস্তবতা বুঝতে পারে না কারণ তারা দৈহিক জগতের সাথে যুক্ত ছিল। শারীরিক বিশ্বে এ জাতীয় সিদ্ধান্ত নেওয়া অযৌক্তিক হবে।

আমি যদি সবার মাঝে থাকি এবং সমস্তই আমার মধ্যে থাকে

তারপরে যেমন আমরা জানি, "বিশ্ব কিছু নিদর্শন অনুসরণ করে যা আমি" প্রকৃতি আইন "হিসাবে মুদ্রণ করতে পছন্দ করি us আমাদের চারপাশের সবকিছু মনে হয় শক্তি ব্যবস্থার বিনিময় দ্বারা পরিচালিত একটি ব্যবস্থায়। এবং সবকিছুই সিস্টেমটিতে ভাসমান বলে মনে হচ্ছে।

যখন আমরা গভীরভাবে চিন্তা করি তখন আমরা লক্ষ্য করতে পারি যে ফ্লোটারগুলির মধ্যে বিনিময় করা প্রকৃতির সুর। সিস্টেমের মধ্যে থাকা সবকিছু করা।

সাধারণত বিরক্ত হয়ে আমরা সংগীত শুনতে পছন্দ করি। মনে হচ্ছে যখন আমরা বিরক্ত বোধ করি তখন আমরা বিকল্পগুলি বেছে নিই। তবে বাস্তবে, আমরা সবাই সেই সিস্টেমে রয়েছি যেখানে আমরা কেবল সিস্টেমের সুর উপভোগ করতে পারি। বিরক্ত হওয়ার মতো আমাদের অনুভূতিও সিস্টেমের একটি অংশ এবং বিকল্পগুলির মধ্যে একটি চয়ন করাও চলছে যে ক্রমের ক্রম।

আমরা আমাদের নিজের মতো করে বেঁচে থাকতে দেখি কিন্তু বাস্তবে আমরা প্রকৃতির সাথে তাল মিলিয়ে চলেছি। আমরা একটি সিস্টেমের মধ্যে বাস। আমরা আমাদের নিজস্ব তৈরি করতে পারি না।

আসুন প্রকৃতি এবং মাতৃতা দ্বারা সংগীত সংগীত উপভোগ করুন। এই টিউনটি চালিয়ে যেতে দিন।

আমরা যখন প্রকৃতির সুরের দ্বারাই চলতে চেষ্টা করি তখন মিসরিটি আমাদের ফলাফলগুলি রয়েছে। এটি সমস্ত কিছু নিজের হাতে পেতে দিন, আমরা কেবল আমাদেরই যে বিশ্বাস করি সেগুলি প্রত্যাহার করে ড্রপিংয়ের সমস্ত কিছু উপভোগ করতে পারি।

সময় দেয়ার জন্য ধন্যবাদ.....

1
$ 0.00
Avatar for urmi5
Written by
3 years ago
Topics: Natural

Comments