পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে

17 15
Avatar for tahminaakter
4 years ago

পৃথিবীতে সুখ বলে, যদি কিছু থেকে থাকে

তার নাম ভালোবাসা,ও তার নাম প্রেম।

জ্বলে পুড়ে মরার মাঝে, যদি কোন সুখ থাকে

ও তার নাম ভালোবাসা,ও তার নাম প্রেম।

পৃথিবীর চারপাশে, যেদিকে তাকাই

সেখানেই তোমাকে, পাই খুজে পাই।

ও... পৃথিবীর চারপাশে, যেদিকে তাকাই

সেখানেই তোমাকে, পাই খুজে পাই

পাশাপাশি থাকবো, বুকে ধরে রাখবো

হৃদয়ের দাম দিয়ে, হৃদয়ে নিলে।

তার নাম ভালোবাসা,ও তার নাম প্রেম।

এ জীবন সংসার, বড় মধুময়

যদি গো সেখানে ভালোবাসা রয়।

ও... এ জীবন সংসার, বড় মধুময়

যদি গো সেখানে ভালোবাসা রয়।

ভালোবেসে বাঁচবো, ভালোবেসে মরবো

যার বিনিময়ে আমি তোমাকে পেলেম।

তার নাম ভালোবাসা,ও তার নাম প্রেম।

পৃথিবীতে সুখ বলে, যদি কিছু থেকে থাকে

ও তার নাম ভালোবাসা,ও তার নাম প্রেম।

জ্বলে পুড়ে মরার মাঝে, যদি কোন সুখ থাকে

ও তার নাম ভালোবাসা,ও তার নাম প্রেম।

গানটি কার কার কাছে খুব ভালো লাগে,,,,,???

6
$ 0.00
Avatar for tahminaakter
4 years ago

Comments

Thanku. So much for information

$ 0.00
4 years ago

you are so innocent... you so kind hearted person... I like your comment... if you have time you can visit my other articles....We should help each other always...

$ 0.00
4 years ago

Wonderful song

$ 0.00
4 years ago

yes my friend it is really really wonderful sony

$ 0.00
4 years ago

😊😊😊

$ 0.00
4 years ago

আমার কাছেও😍😍😍..আমি সবসময় শুনি এটা

$ 0.00
4 years ago

আমি ও শুনি গানটি খুব ভালো লাগে।

$ 0.00
4 years ago

হুম ভালো লাগার মতইতো গানটি

$ 0.00
4 years ago

অবশ্যই বোন।

$ 0.00
4 years ago

আমার অনেক ভালো লেগেছে। 😍

$ 0.00
4 years ago

আমার কাছে খুব ভালো লাগে এই গানটি।

$ 0.00
4 years ago

ভালো লাগার মতন একটা গান সকলেরি অনেক ভালো লাকবে।

$ 0.00
4 years ago

জি ঠিক বলেছেন ভাই।

$ 0.00
4 years ago

হা 🥰

$ 0.00
4 years ago