আমার আমারে দেখার বড় স্বাদ জেগেছে

5 8

আমার আমারে দেখার বড় স্বাদ জেগেছে,

আমার আমিটা আমার থেকে দূরে বসতি গড়েছে,

আমার ইচ্ছের কিছু ইচ্ছে রয়েছে,

খুব করে অভিমানে অশ্রু শুকিয়েছে,

নিজেরে হারতে দেখে কত বোবা কান্না লুকিয়েছে,

কত স্বপ্ন কল্পনা দূর আকাশের মেঘের ভেলায় উড়িয়েছে,

আশ-আশায় কত প্রাপ্তি

দীর্ঘশ্বাসের কারন হয়েছে,

কত লুকিয়েছে নিজেরে অট্ট হাসির আড়ালে,

সইতে সইতে বলতে ভুলে গেছে,

প্রাপ্তির খাতা শূন্য নিয়ে আপন মনে রাত জেগেছে,

আমার আমারে দেখার বড় স্বাদ জেগেছে,

কত জন-স্বজন,পর-আপন হিম হিমালয় পেরিয়ে

তাচ্ছিল্যের সুর তুলেছে,

তবু আমার আমিটা আপন মনে বোধের পাখির

অপেক্ষায় রয়েছে,

একদিন বোধের পাখিরা নীরে ফিরবে

2
$ 0.00

Comments

অসাধারণ আপনার লেখার ভাষাগুলি,

$ 0.00
3 years ago

ধন্যবাদ ভাইয়া। আশা করি আমার সব আরটিকেল আপনার ভালো লাগবে।

$ 0.00
3 years ago

মন ছুয়ে যাওয়ার মত লিখেছেন ডিয়ার।

$ 0.00
3 years ago

ধন্যবাদ তোমাকে বোন আমার আর্টিকেলটি পরার জন্য। দোআ করবেন আমার জন্য।

$ 0.00
3 years ago

ওয়েলকাম ডিয়ার।আমার জন্য ও করবেন

$ 0.00
3 years ago